বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌Sonarpur Murder: সোনারপুরে গৃহবধূকে খুনের অভিযোগ, অভিযুক্ত স্বামী–সহ গ্রেফতার তিন

‌Sonarpur Murder: সোনারপুরে গৃহবধূকে খুনের অভিযোগ, অভিযুক্ত স্বামী–সহ গ্রেফতার তিন

স্ত্রীকে শ্বাসরোধ করে খুন

গৃহবধূর বাপের বাড়ির অভিযোগ, কাশ্মীরাকে খুন করার খবর মিলতেই ক্ষোভে ফেটে পড়েন বাপেরবাড়ির লোকজন। তাঁর বোনকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে বলে দাবি করেন কাশ্মীরার দাদা। আগেও অনেক অত্যাচার করা হয়েছে। সে কথা কাশ্মীরা জানিয়েছিল। কিন্তু এভাবে তাঁকে খুন হতে হবে তা ভাবতেও পারিনি। 

দাম্পত্য অশান্তির জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। এমনকী খুন করার পর দেহ ঝুলিয়ে দেয় স্বামী বলেও অভিযোগ। অভিযুক্ত স্বামী–সহ শ্বশুরবাড়ির তিনজনকে গ্রেফতার করেছে সোনারপুর থানার পুলিশ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। গৃহবধূর বাপের বাড়ির লোকের অভিযোগের ভিত্তিতে তাঁর স্বামী, শ্বশুর এবং শাশুড়িকে গ্রেফতার করেছে সোনারপুর থানার পুলিশ। রবিবার এই ঘটনা নিয়ে এলাকায় চর্চা শুরু হয়েছে।

ঠিক কী ঘটেছে সোনারপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, মৃত গৃহবধূর নাম কাশ্মীরা খাতুন। একবছর আগে সোনারপুরের মকগ্রামপুরের বাসিন্দা আরবান লস্করের সঙ্গে বিয়ে হয় বারুইপুরের কাশ্মীরা খাতুনের। বিয়ের পর থেকেই সাংসারিক অশান্তি লেগে থাকে তাঁদের সংসারে। তার জেরেই শনিবার রাতে কাশ্মীরাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়। তারপর তাঁর দেহ ঝুলিয়ে দিয়ে আত্মহত্যার তত্ত্ব খাঁড়া করা হয়েছিল।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃত গৃহবধূর নাম কাশ্মীরা খাতুন (‌২৩)‌। ওই গৃহবধূকে মাঝে মধ্যেই মারধর করত শ্বশুরবাড়ির লোকজন। গায়ে দেখা যেত কালশিটের দাগ। শনিবার তাঁদের মধ্যে ফের অশান্তি শুরু হয়। তারপর রাত হয়ে গেলে যে যার মতো শুয়ে পড়ে। তারপর কাশ্মীরা ঘুমিয়ে পড়লে তাঁকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়। কেউ যাতে সন্দেহ না করে তার জন্য দেহ ঝুলিয়ে রাখা হয়। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। আর গৃহবধূর স্বামী, শ্বশুর এবং শাশুড়িকে গ্রেফতার করা হয়।

ঠিক কী অভিযোগ পরিবারের?‌ গৃহবধূর বাপের বাড়ির অভিযোগ, কাশ্মীরাকে খুন করার খবর মিলতেই ক্ষোভে ফেটে পড়েন বাপেরবাড়ির লোকজন। তাঁর বোনকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে বলে দাবি করেন কাশ্মীরার দাদা। আগেও অনেক অত্যাচার করা হয়েছে। সে কথা কাশ্মীরা জানিয়েছিল। কিন্তু এভাবে তাঁকে খুন হতে হবে তা ভাবতেও পারিনি। এই নিয়ে থানাতেও অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার প্রথম মাসের বেতন ২.৩ লাখ! রাশিয়ার হয়ে লড়তে ইউক্রেন সীমান্তে যুদ্ধে মৃত ভারতীয় ‘একা পেলেই বলি, তুমি এত হট…’! সবাই হিংসে করে কাঞ্চনকে, তাই ট্রোল, দাবি শ্রীময়ীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.