বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শুভেন্দুকে মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চাই, বললেন অনুগামী কণিষ্ক পণ্ডা
কনিষ্ক বলেন, আগামী দিনে শুভেন্দু যাতে মুখ্যমন্ত্রী হতে পারেন, ঠাকুরের কাছে সেই কামনা জানালাম৷
কনিষ্ক বলেন, আগামী দিনে শুভেন্দু যাতে মুখ্যমন্ত্রী হতে পারেন, ঠাকুরের কাছে সেই কামনা জানালাম৷

শুভেন্দুকে মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চাই, বললেন অনুগামী কণিষ্ক পণ্ডা

  • শুভেন্দু অধিকারীকে নিয়ে যখন রাজ্য–রাজনীতি তোলপাড় তখন বিস্ফোরক মন্তব্য করলেন শুভেন্দু–ঘনিষ্ঠ কনিষ্ক পণ্ডা।

শুভেন্দু অধিকারীকে নিয়ে যখন রাজ্য–রাজনীতি তোলপাড় তখন বিস্ফোরক মন্তব্য করলেন শুভেন্দু–ঘনিষ্ঠ কনিষ্ক পণ্ডা। তিনি জানান, আগামীদিনে শুভেন্দু যাতে মুখ্যমন্ত্রী হতে পারেন, ঠাকুরের কাছে সেই কামনা জানালাম৷ তাহলে কী বাংলায় বিজেপি’‌র মুখ্যমন্ত্রী মুখ শুভেন্দু অধিকারী?‌ উঠছে প্রশ্ন।

কণিষ্ক পণ্ডা পরে বলেন, ‘‌তৃণমূল করে যা পাপ করেছিলাম, ঠাকুর যেন আমাদের ক্ষমা করে দেয়৷ জনতা আমাদের যেন ক্ষমা করে দেয়৷ এই ভুল আর কোনও দিন হবে না৷ শুভেন্দুর জন্মদিনে পার্টি অফিসে কেক কেটে এই প্রার্থনা করা হয়৷’‌

সূত্রের খবর, বিজেপি’‌র কাছে ভাল মুখ নেই ঠিকই। তবে শুভেন্দু–বিজেপি রফা হয় ডেপুটি চিফ মিনিস্টার পদ নিয়ে। অথচ আগামীদিনে শুভেন্দু যাতে মুখ্যমন্ত্রী হতে পারেন, মাথা উঁচু করে মানুষের সেবায় নিয়োজিত হতে পারেন ঠাকুরের কাছে জনতা জনার্দনের কাছে এই কামনা করি। শুভেন্দু অধিকারীর জন্মদিন পালন করে অগ্নিসাক্ষী রেখে সেই কামনা করলেন শুভেন্দু–ঘনিষ্ঠ কনিষ্ক পণ্ডা–সহ অনুগামীরা।

আমরা দাদার অনুগামী ব্যানারে তৃণমূলের পতাকা ছাড়াই মিছিল–মিটিং শুরু হয়। পরে শুভেন্দু তাতে সামিল হলেও তৃণমূল বা মমতা বন্দ্যোপাধ্যায়কে এড়িয়ে চলারই কৌশল নেন বলে সূত্রের খবর। এবার তাঁর সহায়তা কেন্দ্রে বিজেপি’‌র পতাকা ওড়ায় জোর চর্চা শুরু হয়েছে। এটা মাঠে নামার আগে ওয়ার্ম–আপ বলে মনে করা হচ্ছে।

 

বন্ধ করুন