বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Madan Mitra Fan Page Hacked: হ্যাক হল মদন মিত্রের ফ্যান পেজ, কড়া অভিযোগ দায়ের করলেন বিধায়ক‌
মদন মিত্র

Madan Mitra Fan Page Hacked: হ্যাক হল মদন মিত্রের ফ্যান পেজ, কড়া অভিযোগ দায়ের করলেন বিধায়ক‌

  • মদন মিত্র এফসি নামে একটি ফেসবুক পেজ হ্যাক হয়েছে মঙ্গলবার সন্ধ্যায়। সেখানে অশালীন পোস্ট এবং কটূ মন্তব্য করা হচ্ছিল। যা নজরে আসতেই আতঙ্কিত হয়ে পড়েন বিধায়ক মদন মিত্র।

কামারহাটির বিধায়ক মদন মিত্রের ফ্যান পেজ হ্যাক হয়ে গেল। স্বাভাবিকভাবেই বিড়ম্বনায় পড়লেন তৃণমূল কংগ্রেসের কালারফুল নেতা। এই ঘটনাটি ঘটেছে ‌মঙ্গলবার সন্ধ্যেবেলায়। এই নিয়ে তিনি অভিযোগ তুলেছেন। আর তা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। যে দুপুরে বিজেপির নবান্ন অভিযান হল সেই সন্ধ্যায় এমন ঘটনা ঘটল মদন মিত্রের সঙ্গে!‌ ভাবিয়ে তুলেছে ফ্যানেদের। 

ঠিক কী ঘটেছে মদনের সঙ্গে?‌ সূত্রের খবর, মদন মিত্র এফসি নামে একটি ফেসবুক পেজ হ্যাক হয়েছে মঙ্গলবার সন্ধ্যায়। সেখানে অশালীন পোস্ট এবং কটূ মন্তব্য করা হচ্ছিল। যা নজরে আসতেই আতঙ্কিত হয়ে পড়েন বিধায়ক মদন মিত্র। তিনি বিষয়টি দেখে এক মুহূর্তও দেরি করেননি। গোটা ঘটনা লিখিত আকারে তিনি অভিযোগ জানিয়েছেন সাইবার ক্রাইম দফতর এবং ফেসবুক অথরিটিকে।

আরও পড়ুন: সুকান্ত মজুমদারকে দু’‌বার ফোন করলেন অমিত শাহ, কী কথা হল দু’‌জনের মধ্যে?

আর কী জানা যাচ্ছে?‌ বিধায়ক মদন মিত্রের অনুগামীদের সূত্রে খবর, বিধায়কের ভাবমূর্তি খারাপ করতে কেউ বা কারা এই কাজ করেছে। ইদানিং মদন মিত্র বেশি সক্রিয় ছিলেন সোশ্যাল মিডিয়ায়। তাতে অনেকের অসুবিধা হচ্ছিল। কারণ সেখানেই তিনি নানা বার্তা থেকে কটাক্ষ করছিলেন। নিজের মত প্পকাশ করছিলেন। যা অনেকে মেনে নিতে না পেরে তাঁর ফ্যান পেজ হ্যাক করেছে। আইন আইনের পথে চলবে। মদন মিত্র আবার সক্রিয় হবেন সামাজিক মাধ্যমে।

ঠিক কী বলেছেন মদন মিত্র?‌ বিজেপির নবান্ন অভিযান নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন মদন মিত্র। ঘটনা নিয়ে বিজেপি নেতাদের হুঁশিয়ারি দিয়ে বিধায়ক বলেন, ‘সারাদিন তো বিজেপির নোংরামি দেখলেন সবাই। আমিও ফেসবুকে দেখলাম। বিজেপির নেতাদের পাশ থেকে যদি একে–৪৭ ধারী পুলিশদের সরিয়ে দেওয়া যায়, তখন দেখবেন ওরা আর রাস্তায় বেরোতে পারবে না। কিন্তু আমাদের পুলিশও লাগে না আর সিকিউরিটিও লাগে না।’

বন্ধ করুন