রেজ জোন হাওড়ায় শুনশান পথে সাইকে আরোহী। (PTI)
রেজ জোন হাওড়ায় শুনশান পথে সাইকে আরোহী। (PTI)

রেড জোন হাওড়ায় COVID 19-এ মৃত আরও ১, কোয়ারেন্টাইনে পরিবার

  • পরিবারের সদস্যদের দাবি, ওই ব্যক্তির লালারসের নমুনা পরীক্ষায় পাঠানো হয়েছিল। রিপোর্ট পজিটিভ এসেছে।

করোনায় আক্রান্ত হয়ে হাওড়ায় মৃত আরও ১। শনিবার সকালে সঞ্জীবন হাসপাতালে ৪৫ বছর বয়সী ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। তাঁর লালারসের রিপোর্টে COVID 19 পজিটিভ বলে দাবি করেছেন পরিজনরা। মুখে কুলুপ এঁটেছে স্বাস্থ্য দফতর।

পেশায় প্রোমোটার ওই ব্যক্তি দিন কয়েক ধরেই জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। এর পর তাঁকে সত্যবালা আইডি হাসপাতালে ভর্তি করান বাড়ির লোকজন। সেখান থেকে স্থানান্তরিত করা হয় সঞ্জীবন হাসপাতালে। সেখানে শনিবার তাঁর মৃত্যু হয়।

পরিবারের সদস্যদের দাবি, ওই ব্যক্তির লালারসের নমুনা পরীক্ষায় পাঠানো হয়েছিল। রিপোর্ট পজিটিভ এসেছে। পরিবারের সদস্যদের কোয়ারেন্টাইনে পাঠিয়েছে প্রশাসন। যদিও মৃত্যু নিয়ে মুখ খোলেনি স্বাস্থ্য দফতর।

জানা গিয়েছে, এই ব্যক্তি মার্চ মাসে মুম্বই গিয়েছিলেন। ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তবে কেন এতদিন পর হাসপাতালে ভর্তি করা হল তা নিয়ে প্রশ্ন থাকছে।

শুক্রবার নবান্নে জেলাশাসক ও পুলিশ সুপারদের বৈঠকে হাওড়ার পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী। হাওড়াসহ করোনার রেড জোনগুলিতে লকডাউন কড়া ভাবে বলবৎ করতে সশস্ত্র বাহিনী মোতায়েনের নির্দেশ দেন তিনি। শনিবার নবান্নে মুখ্যসচিব জানিয়েছেন, হাওড়ায় এদিন পর্যন্ত ৫৮০ জনের করোনা পরীক্ষা হয়েছে। তার মধ্যে করোনায় আক্রান্ত মিলেছে ৬২ জন।



বন্ধ করুন