বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌এবার মাওবাদী খেলবে তৃণমূল নেতাদের সঙ্গে’‌, পোস্টার ঘিরে আলোড়ন ঝাড়গ্রামে

‘‌এবার মাওবাদী খেলবে তৃণমূল নেতাদের সঙ্গে’‌, পোস্টার ঘিরে আলোড়ন ঝাড়গ্রামে

মাওবাদী পোস্টার উদ্ধার হয়েছে।

ইতিমধ্যেই পোস্টারগুলি তুলে নিয়ে গিয়েছে পুলিশ। আজই ঝাড়গ্রামে এক যুবক গুলিবিদ্ধ হয়। গোপীবল্লভপুর থেকে লোধাশুলি যাওয়ার পথে জাতীয় সড়কে গুলি চলেছে। গুলিতে জখম যুবকের কাছ থেকে মোটরবাইক ও টাকা–পয়সা ছিনতাই করে দুষ্কৃতীরা।

একুশের নির্বাচনে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে স্লোগান উঠেছিল ‘‌খেলা হবে’‌। সে খেলা শেষে দেখা গিয়েছে, তৃণমূল কংগ্রেস হ্যাট্রিক করে বাংলার ক্ষমতায় এসেছে। এবার মাওবাদীরা তৃণমূল কংগ্রেস নেতাদের সঙ্গে খেলবে বলে পোস্টার ফেলেছে জঙ্গলমহলে। তাই আবার মাওবাদী আতঙ্ক দেখা দিয়েছে। আজ, শনিবার তৃণমূল কংগ্রেস নেতাদের হুঁশিয়ারি দেওয়া মাওবাদী পোস্টার উদ্ধার হয়েছে।

ঠিক কী লেখা আছে পোস্টারে?‌ ঝাড়গ্রাম শহর সংলগ্ন মানিকপাড়া এলাকায় যে পোস্টার পড়েছে তাতে লেখা রয়েছে, ‘‌কিষেণজি অমর রহে। এতদিন তৃণমূল খেলেছে জনগণের সঙ্গে। এবার মাওবাদী খেলবে তৃণমূল নেতাদের সঙ্গে।’‌ ইতিমধ্যেই পোস্টারগুলি তুলে নিয়ে গিয়েছে পুলিশ। আজই ঝাড়গ্রামে এক যুবক গুলিবিদ্ধ হয়। গোপীবল্লভপুর থেকে লোধাশুলি যাওয়ার পথে জাতীয় সড়কে গুলি চলেছে। গুলিতে জখম যুবকের কাছ থেকে মোটরবাইক ও টাকা–পয়সা ছিনতাই করে দুষ্কৃতীরা। আবার বৃহস্পতিবার গড়বেতা থানার গনগনি এলাকায় মাওবাদীদের নাম লেখা পোস্টার ঘিরে উত্তেজনা ছড়িয়েছিল।

কী পরিস্থিতি জঙ্গলমহল জুড়ে?‌ সম্প্রতি আদিবাসীদের পাট্টার ব্যবস্থা করার দাবি তোলা হয় পোস্টারে। বৃহস্পতিবারের ঘটনা নিয়ে জেলা পুলিশ সুপার জানান, পোস্টার দেওয়ার নেপথ্যে কারা রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। জঙ্গলমহল জুড়ে জারি হয়েছে হাই অ্যালার্ট। এখানে বড় নাশকতার ছক কষা হযেছে বলেও সতর্কবার্তা মিলেছে। তারই মধ্যে নতুন করে পোস্টার উদ্ধারের ঘটনায় রীতিমতো শোরগোল পড়েছে এলাকায়।

উল্লেখ্য, একাধিকবার জঙ্গলমহলের নানা জায়গায় মাওবাদী পোস্টার পাওয়া গিয়েছিল। এপ্রিল মাসেই বাঁকুড়ার বারিকুল থানার কেন্দতল মোড় এলাকায় একটি গাছে সাঁটানো ছিল পোস্টার। সম্প্রতি বাংলা বনধের ডাক দিয়েছিল মাওবাদীরা। সেখানে ভাল সাড়া মিলেছিল। এখানে বড় নাশকতার আশঙ্কায় হাই অ্যালার্ট জারি করা হয়েছে। তার পর থেকেই তৃণমূল কংগ্রেস নেতারা নিরাপত্তা চান। এখন বিকেল হলেই পার্টি অফিস বন্ধ করে দেওয়া হয়।

বাংলার মুখ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 11 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 82/2

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.