বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরবর্তী প্রধানমন্ত্রী কি তৃণমূলের মহুয়া মৈত্র? দোকানে চা বানিয়ে একী লিখলেন MP!

পরবর্তী প্রধানমন্ত্রী কি তৃণমূলের মহুয়া মৈত্র? দোকানে চা বানিয়ে একী লিখলেন MP!

চায়ের দোকানে চা বানালেন মহুয়া মৈত্র। টুইটার

একজন লিখেছেন, ফোটানো চায়ে চিনি দিলেন আপনি। আপনি টিএমসি এমপিই হতে পারবেন। তবে সেই টুইটের উত্তরও দিয়েছেন মহুয়া। মহুয়া মৈত্র লিখেছেন…

চা বানালেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। বাড়িতে নয়, চায়ের দোকানে। আর সেটা নিয়ে মজার টুইটও করেছেন। তবে অনেকে বলছেন, আসলে এদিন টুইট করে তিনি পরোক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই বিঁধেছেন। ঠিক কী হয়েছে বিষয়টি?

রাস্তা দিয়ে যাওয়ার সময় মহুয়া মৈত্র একটি চায়ের দোকানে ঢুকে পড়েন। নিজের লোকসভা কেন্দ্র কৃষ্ণনগরে তিনি চায়ের দোকানে আচমকাই ঢুকে পড়েন। এরপর চা তৈরি শুরু করে দেন তিনি। দিদির সুরক্ষা কবচ অনুষ্ঠানে অংশ নিয়েই তিনি রাস্তার চায়ের দোকানে গিয়ে চা বানিয়েছেন। এদিকে এর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও রাস্তার ধারের চায়ের দোকানে গিয়েছিলেন। এবার সেই পথেই হাঁটলেন মহুয়া!

আর সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে তিনি সসপ্যানে কিছু একটা  দিচ্ছেন। এরপর কিছুক্ষণ ফোটার পরেই সেই চা নামিয়ে ফেলা হয়। চারপাশে তৃণমূলের কর্মীরা তাঁকে ঘিরে রয়েছেন। তিনি লিখেছেন, চা তৈরি করার চেষ্টা করলাম। জানি না এটা আমায় কোথায় নিয়ে যাবে…

এখানেই অনেকে দুয়ে দুয়ে চার করা শুরু করেছেন। নেটনাগরিকদের মতে, একটা সময় বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী চা বানাতেন বলে শোনা যায়। পরবর্তীতে তিনি প্রধানমন্ত্রী হয়েছিলেন। তবে কি চা বানিয়ে তিনি এবার প্রধানমন্ত্রী হওয়ার ব্যাপারে সরল মন্তব্য করলেন? তবে তিনি টুইটে কারোর নাম উল্লেখ করেননি।

 

তবে মহুয়ার টুইটের উত্তরে অনেকেই পালটা কটাক্ষ করা শুরু করেছেন। একজন লিখেছেন, ফোটানো চায়ে চিনি দিলেন আপনি।আপনি টিএমসি এমপিই হতে পারবেন।

তবে সেই টুইটের উত্তরও দিয়েছেন মহুয়া। তিনি লিখেছেন ঠিক আছে আমি যদি ১০ মিনিটের পুরো প্রসেসটা যেমন জল ফোটানো থেকে আদা দেওয়া, চা পাতা দেওয়া সবটা আপলোড করি তবে তো সেটা সাঁস বহু সিরিয়াল হয়ে যাবে, টুইট থাকবে না। তবে হ্যাঁ তুলসি দিইনি কিন্তু…সরস মন্তব্য মহুয়ার।

অপর একজন লিখেছেন মনে হচ্ছে পরের প্রধানমন্ত্রী আপনিই হবেন!

অপর এক নেটনাগরিক লিখেছেন, চায়ের স্বাদের উপর নির্ভর করে আপনার রাস্তা খুলবে না কি খুলবে না…

এক নেট নাগরিক জানিয়েছেন, অন্তত এটা একটা প্রমাণ থেকে গেল আপনি চা বানিয়েছেন…অপর একজন লিখেছেন, আপনাকে মিথ্যে কথা বলতে হবে তবে আপনি ভবিষ্যতের পিএম হতে পারবেন।

 

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল সবুরে মেওয়া ফলে, ডিএ-বেতন নিয়ে বড় ঘোষণা করতে পারেন CM, জানালেন সরকারি কর্মীরাই কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড়

T20 WC 2024

কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.