বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরবর্তী প্রধানমন্ত্রী কি তৃণমূলের মহুয়া মৈত্র? দোকানে চা বানিয়ে একী লিখলেন MP!

পরবর্তী প্রধানমন্ত্রী কি তৃণমূলের মহুয়া মৈত্র? দোকানে চা বানিয়ে একী লিখলেন MP!

চায়ের দোকানে চা বানালেন মহুয়া মৈত্র। টুইটার

একজন লিখেছেন, ফোটানো চায়ে চিনি দিলেন আপনি। আপনি টিএমসি এমপিই হতে পারবেন। তবে সেই টুইটের উত্তরও দিয়েছেন মহুয়া। মহুয়া মৈত্র লিখেছেন…

চা বানালেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। বাড়িতে নয়, চায়ের দোকানে। আর সেটা নিয়ে মজার টুইটও করেছেন। তবে অনেকে বলছেন, আসলে এদিন টুইট করে তিনি পরোক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই বিঁধেছেন। ঠিক কী হয়েছে বিষয়টি?

রাস্তা দিয়ে যাওয়ার সময় মহুয়া মৈত্র একটি চায়ের দোকানে ঢুকে পড়েন। নিজের লোকসভা কেন্দ্র কৃষ্ণনগরে তিনি চায়ের দোকানে আচমকাই ঢুকে পড়েন। এরপর চা তৈরি শুরু করে দেন তিনি। দিদির সুরক্ষা কবচ অনুষ্ঠানে অংশ নিয়েই তিনি রাস্তার চায়ের দোকানে গিয়ে চা বানিয়েছেন। এদিকে এর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও রাস্তার ধারের চায়ের দোকানে গিয়েছিলেন। এবার সেই পথেই হাঁটলেন মহুয়া!

আর সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে তিনি সসপ্যানে কিছু একটা  দিচ্ছেন। এরপর কিছুক্ষণ ফোটার পরেই সেই চা নামিয়ে ফেলা হয়। চারপাশে তৃণমূলের কর্মীরা তাঁকে ঘিরে রয়েছেন। তিনি লিখেছেন, চা তৈরি করার চেষ্টা করলাম। জানি না এটা আমায় কোথায় নিয়ে যাবে…

এখানেই অনেকে দুয়ে দুয়ে চার করা শুরু করেছেন। নেটনাগরিকদের মতে, একটা সময় বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী চা বানাতেন বলে শোনা যায়। পরবর্তীতে তিনি প্রধানমন্ত্রী হয়েছিলেন। তবে কি চা বানিয়ে তিনি এবার প্রধানমন্ত্রী হওয়ার ব্যাপারে সরল মন্তব্য করলেন? তবে তিনি টুইটে কারোর নাম উল্লেখ করেননি।

 

তবে মহুয়ার টুইটের উত্তরে অনেকেই পালটা কটাক্ষ করা শুরু করেছেন। একজন লিখেছেন, ফোটানো চায়ে চিনি দিলেন আপনি।আপনি টিএমসি এমপিই হতে পারবেন।

তবে সেই টুইটের উত্তরও দিয়েছেন মহুয়া। তিনি লিখেছেন ঠিক আছে আমি যদি ১০ মিনিটের পুরো প্রসেসটা যেমন জল ফোটানো থেকে আদা দেওয়া, চা পাতা দেওয়া সবটা আপলোড করি তবে তো সেটা সাঁস বহু সিরিয়াল হয়ে যাবে, টুইট থাকবে না। তবে হ্যাঁ তুলসি দিইনি কিন্তু…সরস মন্তব্য মহুয়ার।

অপর একজন লিখেছেন মনে হচ্ছে পরের প্রধানমন্ত্রী আপনিই হবেন!

অপর এক নেটনাগরিক লিখেছেন, চায়ের স্বাদের উপর নির্ভর করে আপনার রাস্তা খুলবে না কি খুলবে না…

এক নেট নাগরিক জানিয়েছেন, অন্তত এটা একটা প্রমাণ থেকে গেল আপনি চা বানিয়েছেন…অপর একজন লিখেছেন, আপনাকে মিথ্যে কথা বলতে হবে তবে আপনি ভবিষ্যতের পিএম হতে পারবেন।

 

বন্ধ করুন