বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হনুমানের তাণ্ডবে আতঙ্কে বসিরহাটের গ্রামবাসীরা, কামড় খেয়ে হাসপাতালে ২০ জন
বসিরহাটে হনুমানের তাণ্ডব।

হনুমানের তাণ্ডবে আতঙ্কে বসিরহাটের গ্রামবাসীরা, কামড় খেয়ে হাসপাতালে ২০ জন

  • সম্প্রতি দেখা যাচ্ছে সুন্দরবন থেকে নেওড়া ভ্যালির জঙ্গলে রয়্যাল বেঙ্গল টাইগার বেরিয়ে আসছে। আলিপুর চিড়িয়াখানা থেকে বেরিয়ে আসছে শিম্পাঞ্জি। এবার দেখা গেল বসিরহাটে হনুমানের তাণ্ডব। আর তার জেরে এলাকার মানুষ রীতিমতো আতঙ্কিত। বাড়ি থেকে বাইরে বেরোতেই ভয় পাচ্ছেন তাঁরা। স্বেচ্ছায় এখন গৃহবন্দি মানুষজন।

এবার গ্রামে হাজির হল হনুমান। বসিরহাটে হনুমানের তাণ্ডব দেখা দিতেই আতঙ্ক তৈরি হয়েছে। লম্ফঝম্প থেকে শুরু করে সকাল থেকেই তাণ্ডব চালাচ্ছে পবনপুত্র। হনুমানের কামড় খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ২০ জন। হঠাৎ এই হনুমানের তাণ্ডবে ব্যাপক আলোড়ন পড়ে গিয়েছে। কোথা থেকে এল?‌ এই হনুমান তা নিয়ে উঠছে প্রশ্ন।

ঠিক কী ঘটেছে বসিরহাটে?‌ স্থানীয় সূত্রে খবর, বসিরহাটের স্বরূপনগরে দেখা গিয়েছে হনুমানের দলকে। এই হনুমানের দল গাছের ফল থেকে শুরু করে মানুষের বাড়িতে রান্না করা খাবার খেয়ে ফেলছিল। এবার মানুষজন সতর্ক হয়ে যাওয়ায় বাসিন্দাদের তারা কামড়ে দিচ্ছে। হনুমানের কামড় খেয়ে এখনও পর্যন্ত হাসপাতালে ভর্তি হয়েছেন ২০ জন।

উল্লেখ্য, সম্প্রতি দেখা যাচ্ছে সুন্দরবন থেকে নেওড়া ভ্যালির জঙ্গলে রয়্যাল বেঙ্গল টাইগার বেরিয়ে আসছে। আলিপুর চিড়িয়াখানা থেকে বেরিয়ে আসছে শিম্পাঞ্জি। এবার দেখা গেল বসিরহাটে হনুমানের তাণ্ডব। আর তার জেরে এলাকার মানুষ রীতিমতো আতঙ্কিত। বাড়ি থেকে বাইরে বেরোতেই ভয় পাচ্ছেন তাঁরা। স্বেচ্ছায় এখন গৃহবন্দি মানুষজন।

কোথা থেকে এল পবন পুত্ররা?‌ জানা গিয়েছে, স্বরূপনগরের হাকিমপুর গ্রাম বাংলাদেশ সীমান্তের লাগোয়া এলাকা। সীমান্তঘেঁষা এই গ্রামেই ঢুকে পড়েছে পবন পুত্ররা। বাংলাদেশ থেকে এখানে এসেছে বলে মনে করা হচ্ছে। হনুমানের তাণ্ডবে দিশেহারা মানুষজন। গ্রামেরই ২০ জন বাসিন্দাকে হনুমান কামড়ে দিয়েছে। আর তার জেরে আতঙ্ক বেড়ে গিয়েছে বলে খবর।

বন্ধ করুন