বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার আরও এক, গারদে মোট তিন তৃণমূল নেতা

মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার আরও এক, গারদে মোট তিন তৃণমূল নেতা

দুলাল দাস গ্রেফতার

প্রথমে দীপ মজুমদার তৃণমূল যুব নেতাকে গ্রেফতার করা হয়। ঘোলার নাটাগড়ের পর দ্বিতীয় অভিযুক্তকে গ্রেফতার করা হয়। আর রাতে গ্রেফতার হয় দুলাল দাসকে। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে ওই এলাকা থেকে দ্বিতীয়জনকে ধরে। দুলাল দাসকে গ্রেফতার করার পর মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির ঘটনায় মোট তিন নেতাকে গ্রেফতার করল পুলিশ।

পানিহাটি উৎসবে মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানি করা হয়েছিল বলে অভিযোগ ওঠে। আর সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হল এক তৃণমূল ছাত্র পরিষদের নেতাকে। দুলাল দাস ওরফে ঋজু নামে ওই যুবককে ঘোলার তরুণপল্লি থেকে গ্রেফতার করা হয়। পানিহাটির এই শ্লীলতাহানির ঘটনা নিয়ে গ্রেফতারের সংখ্যা বেড়ে দাঁড়াল তিন।

এদিকে পুলিশ সূত্রে খবর, গত ২৩ ডিসেম্বর তারিখে ঘটনাটি ঘটে। পানিহাটি উৎসবে আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে থাকা ব্যারাকপুর পুলিশ ব্যাটালিয়নের এক মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানি করার অভিযোগ ওঠে। অভিযোগ, মেলা কমিটিরই কয়েকজন সদস্য ওই মহিলা পুলিশকর্মীকে ফাঁকা পেয়ে তাঁর সঙ্গে অভব্য আচরণ করেন। তখন ঘটনাটি চাপা দেওয়ার চেষ্টাও করা হয় বলে অভিযোগ। রাত সাড়ে ১০টা নাগাদ একদল মদ্যপ যুবক তাঁর শ্লীলতাহানি করে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে। কর্তব্যরত অন্যান্য পুলিশকর্মীরা ছুটে এসে মহিলা পুলিশকর্মীকে উদ্ধার করেন। তখনই খড়দা থানায় লিখিত অভিযোগ জানানো হয়।

অন্যদিকে এই শ্লীলতাহানির ঘটনায় দীপ মজুমদার নামে তৃণমূল ছাত্র পরিষদের এক নেতাকে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন নির্যাতিতা পুলিশকর্মী। তার পরই ঘোলা থানার নাটাগড় এলাকায় তল্লাশি চালিয়ে সেখান থেকে অভিযুক্তকে পাকড়াও করা হয়। অভিযুক্ত দীপ পানিহাটি পুরসভার কাউন্সিলর স্বপন কুন্ডুর খুব ঘনিষ্ঠ বলে জানতে পেরেছে পুলিশ। তবে পুলিশ আরও কয়েকজনের খোঁজ করছে।

আরও পড়ুন:‌ ‘‌সুদীপ বন্দ্যোপাধ্যায় অভিনয় করলে দাদাসাহেব ফালকে পেতেন’‌, একহাত নিলেন প্রবীণ তাপস

এছাড়া এই ঘটনায় প্রথমে দীপ মজুমদার তৃণমূল যুব নেতাকে গ্রেফতার করা হয়। তার পর ঘোলার নাটাগড়ের পর দ্বিতীয় অভিযুক্তকে গ্রেফতার করা হয়। আর অবশেষে রাতে গ্রেফতার হয় দুলাল দাসকে। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে ওই এলাকা থেকে দ্বিতীয়জনকে ধরেছিল। দুলাল দাসকে গ্রেফতার করার পর মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির ঘটনায় মোট তিন নেতাকে গ্রেফতার করল পুলিশ। এই ঘটনা নিয়ে এখন দফায় দফায় জেরা করা হচ্ছে। ওই এলাকায় এখনও এটাই চর্চিত হয়ে চলেছে। তবে আইন আইনের পথে চলায় স্থানীয় বাসিন্দারা খুশি। অপরাধ যেই করুক রং না দেখে ধরা উচিত বলে তাঁরা মনে করেন।

বাংলার মুখ খবর

Latest News

রাম নবমীর পর এবার হনুমান জয়ন্তী! কীভাবে উদযাপন করছে গোটা দেশ? দেখুন ছবিতে ৬৬ বছর ৩৩৪ দিন বয়সে T20I অভিষেক, বিশ্বরেকর্ড গড়লেন সেলি বার্টন বাতিল কংগ্রেসের ২ প্রার্থীর মনোনয়ন, শেষদিনে নাম তুলল আরও ৪, সুরাটে জিতল BJP! DRR স্টুডিয়োয় বিধ্বংসী আগুন, ‘প্রচুর ক্ষয়ক্ষতির ব্যাপার..’, প্রতিক্রিয়া রচনার মেশানো হল বিষ, সাধের সেই পায়েস খাবে কে! তিতির নাকি রাজন্যা? ছেলে কোলে বিয়ে করেছেন, আইনি বিয়ের পর রাতুল-রূপাঞ্জনার ছবিও তুলল রিয়ান ‘সিয়াচেন বীরত্ব ও সাহসের রাজধানী’, বেসক্যাম্পে গিয়ে জওয়ানদের বার্তা রাজনাথের IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি বিমান বসুর দ্বারে গেলেন তাপস রায়, ভরদুপুরের প্রবল গরমে দুই নেতার কী কথা হল? ১০ বছরে বিজেপি প্রার্থীর বয়স বেড়েছে ১৫ বছর, মনোনয়ন বাতিলের দাবি

Latest IPL News

IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ কোহলিদের ছক্কাকে কি ভুল করে চার দিল আম্পায়ার? ভাইরাল ভিডিয়ো নিয়ে বিতর্ক কোমরের উপরে ফুলটস নো-বল হওয়া উচিত, তবু কেন আউট হলেন কোহলি, জানা গেল নিয়ম পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.