বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রাণ বাঁচাতে রাস্তা দিয়ে ছুটছিলেন বধূ, ধাওয়া করে মাথা থেঁতলে খুন করল স্বামী

প্রাণ বাঁচাতে রাস্তা দিয়ে ছুটছিলেন বধূ, ধাওয়া করে মাথা থেঁতলে খুন করল স্বামী

প্রতিকি ছবি

অভিযোগ, সারা রাত রাস্তাতেই পড়ে ছিল বধূর দেহ। সকালে পুলিশে খবর দেন স্থানীয়রা। পাথরপ্রতিমা থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। নিহতের বাপের বাড়ির তরফে জানানো হয়েছে, সকালে খবর পাই সাবিনা খুন হয়েছে।

দাম্পত্যকলহের জেরে বধূকে মারধরের পর ইঁট দিয়ে মাথা থেঁতলে খুনের অভিযোগ স্বামীসহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ঘটনা দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমার মুড়িগঙ্গা ১ নম্বর গ্রামপঞ্চায়েতের। নিহতের নাম সাবিনা বিবি (৩৮)। অভিযুক্ত স্বামী শেখ সালেনুর, শাশুড়িকে গ্রেফতার করেছে পাথর থানার পুলিশ।

নিহতের বাপের বাড়ির দাবি, বেশ কয়েকবছর আগে মুড়িগঙ্গা ১ গ্রাম পঞ্চায়েতের বামনখালি বাজারে শেখ সালেনুরের সঙ্গে বিয়ে হয় তাঁর। সম্প্রতি নানা কারণে স্বামীর সঙ্গে দাম্পত্যকলহ চলছিল তাঁর। সেজন্য লাগাতার মারধর ও অত্যাচার করা হত তাঁকে। রবিবার রাতে স্বামীর অত্যাচারের হাত থেকে বাঁচতে রাস্তায় বেরিয়ে ছুটতে শুরু করেন বধূ। তখন তাঁকে ধাওয়া করেন স্বামীসহ শ্বশুরবাড়ির সদস্যরা। বাড়ি থেকে কিছু দূরে ইঁট দিয়ে মাথা থেঁতলে বধূকে খুন করে তারা।

অভিযোগ, সারা রাত রাস্তাতেই পড়ে ছিল বধূর দেহ। সকালে পুলিশে খবর দেন স্থানীয়রা। পাথরপ্রতিমা থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। নিহতের বাপের বাড়ির তরফে জানানো হয়েছে, সকালে খবর পাই সাবিনা খুন হয়েছে। তাঁকে ইঁট দিয়ে মাথা থেঁতলে খুন করা হয়েছে। ওর ওপর দীর্ঘদিন ধরে অত্যাচার করছিল। নিহতের স্বামীসহ শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। স্বামী, শাশুড়ি, ভাসুরকে গ্রেফতার করেছে পুলিশ।

 

বন্ধ করুন