বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > টোটো চাপা পড়ে মৃত্যু তিন বছরের শিশু, সূতিতে পথ দুর্ঘটনায় তুমুল আলোড়ন

টোটো চাপা পড়ে মৃত্যু তিন বছরের শিশু, সূতিতে পথ দুর্ঘটনায় তুমুল আলোড়ন

টোটো চাপা পড়ে মারা গেল তিন বছরের শিশু।

মহেশাইল ব্লক প্রথম স্বাস্থ্যকেন্দ্রে কর্তব্যরত চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। আর তখনই এই মর্মান্তিক পথ দুর্ঘটনার প্রতিবাদে উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় সুতি থানার পুলিশ। এই ঘটনায় এখন শোকস্তব্ধ এলাকা। শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। 

এবার টোটো চাপা পড়ে মারা গেল তিন বছরের শিশু। মর্মান্তিক এই পথ দুর্ঘটনায় ব্যাপক আলোড়ন পড়ে গিয়েছে মুর্শিদাবাদের সূতিতে। ওই টোটো–তে পরিপূর্ণ যাত্রী ছিল। ফলে তিন বছরের ছোট্ট শিশু সেই ভার সহ্য করতে পারেনি। এই টোটো নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় উলটে যায়। আর তার জেরেই এমন মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। এই ঘটনা নিয়ে আজ, রবিবার জোর চর্চা শুরু হয়েছে মুর্শিদাবাদে।

ঠিক কী ঘটেছে সূতিতে?‌ স্থানীয় সূত্রে খবর, বাড়ির সামনেই পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তিন বছরের এক শিশুর। আজ, রবিবার সকালে শিশুটি বাড়ির রাস্তায় খেলা করছিল। তখন ওখান দিয়ে যাত্রীবাহী টোটো আসছিল। এই পরিস্থিতিতে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে টোটো। আর উলটে যায় শিশুটির উপর। আর ওই আঘাত সহ্য করতে না পেরে শিশুটি মারা যায়। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়েছে মুর্শিদাবাদের সুতি থানার খানাবাড়ি এলাকায়। পুলিশ ঘটনার তদন্ত করছে। আর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃত শিশুর নাম হামিম ইসলাম (‌৩)‌। শিশুটি বাড়ির সামনে খেলছিল। তখন রাস্তা দিয়ে আসছিল একটি যাত্রীবাহী টোটো। কিন্তু গতি বেশি থাকায় এবং অতিরিক্ত যাত্রী নেওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে সেটি উলটে যায় রাস্তায়। টোটো উলটে গেলে তার নীচে চাপা পড়ে যায় শিশু হামিম। তারপর তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। শিশুটির দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পরিবারের সদস্যদের বয়ান রেকর্ড করা হয়েছে।

আর কী জানা যাচ্ছে?‌ পরিবার সূত্রে খবর, শিশুটির উপর টোটো পড়ে যেতেই দৌড়ে আসেন পরিবারের সদস্যরা। তৎক্ষণাৎ স্থানীয় বাসিন্দাদের সঙ্গে নিয়ে দ্রুত শিশুটিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু মহেশাইল ব্লক প্রথম স্বাস্থ্যকেন্দ্রে কর্তব্যরত চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। আর তখনই এই মর্মান্তিক পথ দুর্ঘটনার প্রতিবাদে উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় সুতি থানার পুলিশ। এই ঘটনায় এখন শোকস্তব্ধ এলাকা। শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির মা সংজ্ঞা হারাচ্ছেন। আর বাবা কেঁদেই চলেছেন। বাড়ির সামনে লোকজন জড়ো হয়ে সান্ত্বনা দিচ্ছেন।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

নাচলেন কাঞ্চন, শ্রীময়ী বলছেন, 'যতই ঘুড়ি ওড়াও রাতে লাটাই তো আমার হাতে'! সরু পারের শাড়ি, পায়ে হাওয়াই চপ্পল পরে দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রী, দেখুন ছবি ফাইনালে বাংলার ২, ইন্ডিয়ান আইডল ১৪-তে অনন্যা-শুভদীপের সঙ্গে আরও চার! কে জিতবে? ‘চৌর্য সাম্রাজ্য,’ভোটের লড়াইয়ে নামার আগেই‘শত্রু’চিহ্নিত বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বাসর রাতের ছবি শেয়ার করলেন শ্রীময়ী, 'মুড এসে গেছে', বললেন কাঞ্চন বোলপুরে বিজেপি প্রার্থীর ইতিহাস কী?‌ অনুব্রত গড় এখন নেই দাবি প্রিয়া সাহার সেপ্টেম্বরে আসছে সন্তান! তবু আম্বানিদের অনুষ্ঠানে নাচলেন, ডান্ডিয়া খেললেন অন্তঃসত্ত্বা দীপিকা 'কাঞ্চন মল্লিক সুপার ফ্লপ', ছাদনাতলায় বসে বললেন শ্রীময়ী রাজনীতি থেকে সন্ন্যাস হর্ষ বর্ধনের, কোথায় যাচ্ছেন তিনি? নাম নেই প্রার্থী তালিকায় মোদীর হাত ধরে BJP-তে যোগদান বিচারপতি গঙ্গোপাধ্যায়ের, লড়বেন শুভেন্দুর জেলা থেকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.