বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শান্তিনিকতনে শিশু শিবম ঠাকুর খুনে গ্রেফতার প্রতিবেশী রুবি বিবি
বাঁ দিকে শিবম ঠাকুর। ডান দিকে উদ্ধার হচ্ছে দেহ।

শান্তিনিকতনে শিশু শিবম ঠাকুর খুনে গ্রেফতার প্রতিবেশী রুবি বিবি

  • গত রবিবার সকাল ১০টা নাগাদ শান্তিনিকেতনের মোলডাঙা গ্রামের বাসিন্দা ৪ বছরের শিশু শিবম ঠাকুর নিখোঁজ হয়। প্রতিবেশী রুবি বিবির বিরুদ্ধে ছেলেকে অপহরণের অভিযোগ জানিয়ে থানার দ্বারস্থ হয় শিবমের পরিবার। এর পর খোঁজ শুরু করে পুলিশ। পুলিশ কুকুর এনে তল্লাশি করা হয় এলাকায়।

শান্তিনিকেতনে ৪ বছরের শিশু শিবম ঠাকুর খুনে প্রতিবেশী রুবি বিবিকে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার দুপুরে রুবি বিবির বাড়ির ছাদ থেকেই উদ্ধার হয় ছোট্ট শিবমের দেহ। এর পর মোলডাঙা গ্রামে নিয়ন্ত্রণের বাইরে চলে যায় পরিস্থিতি। পুলিশ সূত্রে খবর, ধৃত মহিলা আগেই সন্দেহের তালিকায় ছিলেন। তাঁকে জিজ্ঞাসাবাদও করা হয়েছিল।

গত রবিবার সকাল ১০টা নাগাদ শান্তিনিকেতনের মোলডাঙা গ্রামের বাসিন্দা ৪ বছরের শিশু শিবম ঠাকুর নিখোঁজ হয়। প্রতিবেশী রুবি বিবির বিরুদ্ধে ছেলেকে অপহরণের অভিযোগ জানিয়ে থানার দ্বারস্থ হয় শিবমের পরিবার। এর পর খোঁজ শুরু করে পুলিশ। পুলিশ কুকুর এনে তল্লাশি করা হয় এলাকায়। কিন্তু শিবমের খোঁজ মেলেনি। এর পর অভিযুক্ত রুবি বিবিকে জেরা করেন আধিকারিকরা। কিন্তু তাতেও কোনও সূত্র মেলেনি। মঙ্গলবার দুপুরে সেই রুবি বিবির বাড়ির ছাদ থেকেই পাওয়া যায় শিবমের পলিথিনে মোড়া দেহ। আগেই রুবি বিবিকে আটক করে শান্তিনিকেতন থানায় বসিয়ে রেখেছিল পুলিশ। দেহ উদ্ধারের পর খুনের অভিযোগ দায়ের করে তাকে গ্রেফতার করেন তদন্তকারীরা।

স্কুলের ফুটবল ম্যাচে হারের প্রতিশোধ নিতে মারধর, প্রতিবাদে রাস্তা অবরোধ পড়ুয়াদের

কী কারণে প্রতিবেশীর সঙ্গে রেষারেষি। কেন শিশুটিকে খুন করল, জানতে ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ওদিকে ধৃতকে জনতার হাতে তুলে দেওয়ার দাবিতে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয় বাসিন্দারা।

 

বন্ধ করুন