বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > জ্বর, শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি অশোক ভট্টাচার্য
ফাইল ছবি
ফাইল ছবি

জ্বর, শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি অশোক ভট্টাচার্য

  • ইতিমধ্যে তাঁর ও তাঁর স্ত্রীর করোনা পরীক্ষা হয়েছে। দুজনেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। মঙ্গলবার তাঁর উপসর্গ বৃদ্ধি পেলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

জ্বর, শর্দি নিয়ে হাসপাতালে ভর্তি করা হল শিলিগুড়ির প্রশাসক অশোক ভট্টাচার্যকে। মঙ্গলবার তাঁকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছে। তাঁর নিউমোনিয়ার উপসর্গ রয়েছে। 

সিপিএমের তরফে জানানো হয়েছে, ৭২ বছর বয়সী অশোকবাবু কয়েকদিন ধরেই শ্বাসকষ্ট-সহ নানা সমস্যায় ভুগছিলেন। ইতিমধ্যে তাঁর ও তাঁর স্ত্রীর করোনা পরীক্ষা হয়েছে। দুজনেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। মঙ্গলবার তাঁর উপসর্গ বৃদ্ধি পেলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। 

সম্প্রতি শিলিগুড়ি পুরসভার মেয়াদ শেষ হলে বিদায়ী মেয়র অশোক ভট্টাচার্যকেই প্রশাসক নিয়োগ করে রাজ্য সরকার। করোনা মোকাবিলায় নগরবাসীকে নেতৃত্ব দিচ্ছিলেন তিনি। এরই মধ্যে অসুস্থ হয়ে পড়েন অশোক ভট্টাচার্য। 

দলের তরফে জানানো হয়েছে, অশোকবাবুকে অত্যন্ত সুরক্ষা দিয়ে রেখেন চিকিৎসকরা। ইতিমধ্যে তাঁর চিকিৎসায় গঠিত হয়েছে মেডিক্যাল বোর্ড। তাঁর সঙ্গে চিকিৎসক ও হাসপাতালের কর্মী ছাড়া কারও সাক্ষাৎ নিষিদ্ধ করা হয়েছে। অশোকবাবুর অসুস্থতায় চিন্তিত শিলিগুড়ির রাজনৈতিক মহল। 

 

বন্ধ করুন