বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সোনারপুরে গয়নার দোকানে ডাকাতিতে গ্রেফতার স্বর্ণব্যবসায়ী-সহ ৫ ডাকাত

সোনারপুরে গয়নার দোকানে ডাকাতিতে গ্রেফতার স্বর্ণব্যবসায়ী-সহ ৫ ডাকাত

সোনারপুরে স্বর্ণব্যবসায়ীর পেটে বন্দুক ঠেকিয়ে এক ডাকাত (বাম দিকে), গ্রেফতার হওয়া ডাকাতদের নিয়ে সাংবাদিক বৈঠক করছেন পুলিশ সুপার। (ডান দিকে) (HT)

সোনারপুরে গয়নার দোকানে ডাকাতির ঘটনায় আতঙ্ক ছড়িয়েছিল স্বর্ণব্যবসায়ীদের মধ্যে। অবশেষে সিসিটিভির সূত্র ধরে সাফল্য পেল পুলিশ। 

সোনারপুরে গয়নার দোকানে ডাকাতির কিনারা করল বারুইপুর জেলা পুলিশ। গত শুক্রবার ওই ডাকাতির ঘটনায় সিসিটিভি ফুটেজের সূত্র ধরে ৫ ডাকাত ও ১ গয়না ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন তদন্তকারীরা। উদ্ধার হয়েছে ৪০ গ্রাম সোনার ও ১০০ গ্রাম রুপোর গয়না।

গত শুক্রবার সন্ধ্যা ৮টা নাগাদ সোনারপুরের বারেন্দ্রপাড়ায় গয়নার দোকানে ভয়াবহ ডাকাতি হয়। ৪টি মোটরসাইকেলে ৮ জন ডাকাত পৌঁছয় দোকানে। তার মধ্যে ৪ ডাকাত দোকানের ভিতরে ঢোকে। বন্দুকের বাট দিয়ে দোকান মালিক সজল পাড়ুইয়ের মাথা ফাটিয়ে দেয়। এর পর লকার খুলে গয়না ও ২ লক্ষ টাকা নিয়ে পালায় তারা। পালানোর সময় স্থানীয় অটোচালকরা ডাকাতদের ধরতে গেলে শূন্যে গুলি চালায় তারা।

শুক্রবার বারুইপুরের পুলিশ সুপার পলাশচন্দ্র ঢালি সাংবাদিক বৈঠক করে জানান, ঘটনার পর থেকেই সিসিটিভি ফুটেজের সূত্র ধরে তল্লাশি শুরু করেছিল পুলিশ। সতর্ক করা হয়েছিল জেলার সমস্ত থানাকে। সিসিটিভি ফুটেজ থেকে একটি মোটরসাইকেলের নম্বর পাওয়া যায়। সেই মোটরসাইকেলের সূত্র ধরে চিহ্নিত করা হয় ডাকাতদলকে। এর পর ৫ ডাকাতকে কুলতলির মহিষমারি থেকে গ্রেফতার করে পুলিশ। সঙ্গে সোনারপুর থেকে এক গয়না ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ডাকাতদের ব্যবহৃত ৪টি মোটরসাইকেল, ৪টি বন্দুক ও ৮ রাউন্ড তাজা কারতুজ। ডাকাতি হওয়া গয়না ছাড়াও ৩০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ।

সোনারপুরে গয়নার দোকানে পর পর ডাকাতির জেরে স্থানীয় স্বর্ণব্যবসায়ীদের মধ্যে ক্ষোভ ছড়িয়েছিল। নিরাপত্তার অভাবে ভুগছিলেন তাঁরা। এই গ্রেফতারি তাদের কিছুটা হলেও স্বস্তি দিল।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

রোহিতকে আমিই ভারতের অধিনায়ক করেছিলাম- হিটম্যানকে নেতা করার রহস্য ফাঁস করলেন সৌরভ মঙ্গলের কুম্ভে প্রবেশ, সমস্যা বাড়বে এই রাশির, হতে পারে অর্থ হানি, সতর্ক থাকুন 'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.