বাংলা নিউজ > ক্রিকেট > LSG vs KKR, IPL 2024: বিশ্বকাপ ফাইনালের হেডকে মনে করালেন রমনদীপ, স্টার্কের বলে নিলেন অবিশ্বাস্য উড়ন্ত ক্যাচ- ভিডিয়ো

LSG vs KKR, IPL 2024: বিশ্বকাপ ফাইনালের হেডকে মনে করালেন রমনদীপ, স্টার্কের বলে নিলেন অবিশ্বাস্য উড়ন্ত ক্যাচ- ভিডিয়ো

বিশ্বকাপ ফাইনালের হেডকে মনে করালেন রমনদীপ, স্টার্কের বলে নিলেন অবিশ্বাস্য উড়ন্ত ক্যাচ।

Lucknow Super Giants vs Kolkata Knight Riders: রমনদীপ পিছনের দিকে অনেকটা ছুটে গিয়ে, ডাইভ দিয়ে দুরন্ত গতিতে আর্শিনের ক্যাচ ধরেন। এই ক্যাচের ভিডিয়ো ভাইরাল হতে একেবারেই সময় নেয়নি। নিঃসন্দেহে এই ক্যাচটিকে টুর্নামেন্টের সেরা বললে, এতটুকু অত্যুক্তি হবে না।

রবিবার রাতে লখনউয়ের একানা স্টেডিয়াম কি ক্রিকেট মাঠের পরিবর্তে জিমন্যাস্টিকের ফ্লোর হয়ে গিয়েছিল? কেকেআর-এর ২৭ বছরের রমনদীপ সিংয়ের ক্যাচ দেখে এই প্রশ্নটি মনে আসতে বাধ্য। রমনদীপ ক্যাচ ধরলেন নাকি, জিমন্যাস্টিক করলেন! মিচেল স্টার্কের বলে রমনদীপের চোখধাঁধানো ক্যাচে ঘোর লেগে গিয়েছে ক্রিকেট মহলের।

আরও পড়ুন: জাদেজার অলরাউন্ড পারফরম্যান্স, বোলারদের নিখুঁত স্ট্র্যাটেজি, PBKS-কে ২৮ রানে হারিয়ে প্লে-অফের জন্য অক্সিজেন পেল CSK

রমনদীপের চোখ ছানাবড়া করা ক্যাচ

এদিন লখনউ সুপার জায়ান্টস এবং কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হয়েছিল। ম্যাচের দ্বিতীয় ইনিংস অর্থাৎ লখনউয়ের ব্যাটিংয়ের সময়ে আত্যাশ্চর্য ক্যাচটি ধরেন রমনদীপ। তখন লখনউয়ের ইনিংসের দ্বিতীয় ওভারের খেলা চলছে। ওভারের শেষ স্ট্রাইকে ছিলেন আর্শিন কুলকার্নি। মিচেল স্টার্ক মিডল এবং অফে ফুল লেংথ ডেলিভারি করেছিলেন। আর্শিন এটিকে লেগ সাইডের দিকে ফ্লিক করার চেষ্টা করেন। বলটি অনেক উপরে উঠলেও, বাউন্ডারি পার করতে পারেনি। বরং ক্যাচ হয়ে যায়। তবে সেই ক্যাচ মোটেও সহজ ছিল না।

আরও পড়ুন: মুস্তাফিজুর, চাহারের পর ফের বড় ধাক্কা খেল CSK, চোট সারাতে দেশে ফিরে গেলেন লঙ্কান পেসারও

রমনদীপ পিছনের দিকে অনেকটা ছুটে যান। ডাইভ দিয়ে দুরন্ত গতিতে ক্যাচটি ধরেন। আন্দ্রে রাসেলও ক্যাচটি ধরার জন্য দৌড়ে এসেছিলেন। কিন্তু রমনদীপ যে ভাবে ক্যাচটি নেন, তাতে ক্যারিবিয়ান তারকারও চোখ ছানাবড়া হয়ে যায়। কারণ রাসেল সবচেয়ে কাছ থেকে রমনদীপকে এই অবিশ্বাস্য ক্যাচটি ধরতে দেখেছিলেন। এই ভিডিয়ো ভাইরাল হতে একেবারেই সময় নেয়নি। এমন একটি ক্যাচ দেখে রমনদীপে মুগ্ধ সকলেই। নিঃসন্দেহে এই ক্যাচটিকে টুর্নামেন্টের সেরা বললে, এতটুকু অত্যুক্তি হবে না।

রমনদীপের ক্যামিও ইনিংসেই ২৩০ পার কেকেআর-এর

এদিন শুধু ক্যাচ নিয়ে নয়, ব্যাট হাতেও সকলকে চমকে দিয়েছেন রমনদীপ। সাতে ব্যাট করতে নেমে তিনি ৬ বলে অপরাজিত ২৫ রানের বিধ্বংসী একটি ইনিংস খেলেন। তাঁর এই ইনিংসে রয়েছে ৩টি ছক্কা এবং একটি চার। আর রমনদীপের এই ইনিংসের হাত ধরেই কেকেআর ২৩০ রানের গণ্ডি টপকে যান। টস হেরে এদিন ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে কলকাতা নাইট রাইডার্স ২৩৫ রানের বিশাল স্কোর করে।

আরও পড়ুন: ১১টি ম্যাচের মধ্যে দশটিতেই টসে হার, দু'বছর আগের RR-এর অবাঞ্ছিত রেকর্ড ছুঁল রুতুরাজের CSK

এদিন টস হেরে কেকেআর প্রথমে ব্যাট করতে নেমে শুরু থেকেই ঝড় তুলেছিলেন ফিল সল্ট এবং সুনীল নারিন। ৫টি চার, একটি ছক্কার হাত ধরে ফিল সল্ট ১৪ বলে ৩২ করে আউট হন। এর পর ৩৯ বলে ৮১ রানের বিধ্বংসী ইনিংস খেলেন সুনীল নারিন। এছাড়া ২৬ বলে ৩২ করেছেন আংকৃষ রঘুবংশী। ১৫ বলে ২৩ করেছেন শ্রেয়স আইয়ার। এছাড়া রমনদীপের ক্যামিও ইনিংস তো রয়েছেই। এর বাইরে বাকিরা ২০ রানেও পৌঁছতে পারেননি।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ছেলে ধ্রুব বড় হলেই নিয়ে যাব বেঙ্গালুরুর অনুশীলনে, ফাদার্স ডেতে নস্টালজিক ছেত্রী ওড়িশাকে সাঁওতালি CM দেওয়ার পর বিজেপির মন্ত্রিসভাতেও পাল্লা ভারী দলিত-আদিবাসীদের মতামত- কোরবানি ইদের ভালোমন্দ, বাংলাদেশের চারিদিকে নোংরা ফেলার প্রবণতা ও পদক্ষেপ ম্যাচ হারলেও রেকর্ড গড়ল স্কটল্যান্ড, T20 WC-এ করল নিজেদের সবচেয়ে বেশি রান বোসের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগে জিরো FIR কলকাতা পুলিশের, মামলায় নাম ভাইপোর অর্থের কাছে মাথানত জার্মান আভিজাত্যের? ইউরোর স্পনসরশিপে আগে টাকা, পরে 'দেশ' ‘‌বামপন্থায় হতাশার কোনও জায়গা নেই’‌, শূন্যতা নিয়েই লড়াইয়ের ডাক দিলেন সেলিম–সুজন মহাকাশে গিয়ে ‘বাগ’ বিপদে সুনিতা উইলিয়ামস! ফিরছেন পৃথিবীতে, ঠিক হয়ে গেল তারিখ ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু 'নিরামিষ' মাংসের খোঁজ চলছে! সয়াবিন দিয়ে তৈরি হচ্ছে ভিগান কাবাবও

T20 WC 2024

ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.