বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ওয়েবসাইটে নেই রেজাল্ট, মিলল না মার্কশিটও! উচ্চ মাধ্যমিকের ফল নিয়ে চরমে বিভ্রাট

ওয়েবসাইটে নেই রেজাল্ট, মিলল না মার্কশিটও! উচ্চ মাধ্যমিকের ফল নিয়ে চরমে বিভ্রাট

ছবিটি প্রতীকী, সৌজন্য সতীশ বাটে/হিন্দুস্তান টাইমস

ফল প্রকাশের একদিন পরও নিজেদের ফলাফল জানতে পারল না মধ্যমগ্রাম বসুনগর উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীরা।

বৃহস্পতিবার ঘোষিত হয়েছিল উচ্চ মাধ্যমিকের ফলাফল। এরপর থেকেই বিতর্ক যেন থামছেই না। প্রথম হওয়া ছাত্রীর ধর্মের উল্লেখ থেকে বিভিন্ন জায়গায় ফেল করায় পড়ুয়াদের বিক্ষোভ। আর এবার ফলাফল জানতেই পারল না মধ্যমগ্রাম বসুনগর উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীরা। এই স্কুলের ছ'জন পড়ুয়া ওয়েবসাইটে নিজেদের রেজাল্টও জানতে পারেননি। স্কুলে গিয়ে হাতে পাননি মার্কশিটও। আর এতেই চিন্তা বেড়েছে পড়ুয়াদের।

মধ্যমগ্রাম বসুনগর উচ্চ বিদ্যালয়ের ৬ পরীক্ষার্থীর অভিযোগ, ওয়েবসাইটে প্রয়োজনী তথ্য দিয়ে লগ ইন করলেও তাদের ফল দেখাচ্ছে না। এই বিষয়ে স্কুল কর্তৃপক্ষও নাকি পড়ুয়াদের কোনও নির্দিষ্ট জবাব দিতে পারেনি। উল্লেখ্য, এই ছয় পড়ুয়ার রোল নম্বর পরপর। অভিভাবকরাও চিন্তায় পড়েছেন রেজাল্ট না আসায়। এদিকে ফল না পেলে তো কলেজে ভর্তির জন্যে পদক্ষেপও নেওয়া যাবে না।

উল্লেখ্য, করোনা আবহে উচ্চমাধ্যমিক পরীক্ষা হয়নি। তা সত্ত্বেও উচ্চ মাধ্যমিকে অনেকেই ফএল করেছে। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে রাজ্যের বিভিন্ন জায়গায়। অনেক ক্ষেত্রেই ছাত্র-ছাত্রীদের দাবি, যে অভ্যন্তরীণ মূল্যায়নের কথা বলা হচ্ছে, সেখানেই স্কুল কর্তৃপক্ষ তাদের কম নম্বর দিয়েছে। এমনকী, স্কুলের তরফে তাদের প্রজেক্ট রিপোর্ট জমা না দেওয়ারও অভিযোগ উঠেছে বহু ক্ষেত্রে। অবশ্য পর্ষদের তরফে আগেই জানানো হয়েছিল যে ফলাফলে খুশি না হলে পরীক্ষায় বসতে পারবে পড়ুয়ারা। পরিস্থিতি স্বাভাবিক হলে এই সংক্রান্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলার মুখ খবর

Latest News

মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের ভরা সংসদে সত্য়িই *** শব্দটি বলেছিলেন কল্যাণ? মালব্যকে পালটা চ্যালেঞ্জ TMC এমপির লুলিয়ার জন্মদিনেই সম্পর্কতে সিলমোহর দিলেন সলমন? একফ্রেমে গোটা 'খান'-দান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.