বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুলিশের সারা বডি গুলি করে ঝাঁঝরা করে দেব, বীরভূমে বেলাগাম কংগ্রেস নেত্রী

পুলিশের সারা বডি গুলি করে ঝাঁঝরা করে দেব, বীরভূমে বেলাগাম কংগ্রেস নেত্রী

বীরভূমে প্রদেশ মহিলা কংগ্রেস সভানেত্রী সুব্রতা দত্ত।

কংগ্রেস নেত্রীর এহেন মন্তব্যের নিন্দা করে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, এটা স্পষ্ট প্ররোচনা। পুলিশকে বলব অবিলম্বে অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করতে।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘মাথার মাঝখানে গুলি করতাম’ মন্তব্যের জবাব দিতে গিয়ে মাত্রাজ্ঞান হারালেন কংগ্রেস নেত্রী সুব্রতা দত্ত। শুক্রবার বীরভূমের হাসন বিধানসভায় এক পথসভায় পুলিশকে ঝাঁঝরা করে দেব বলতে শোনা যায় তাঁকে। রাজনৈতিক দলের নেত্রীর মুখে এই মন্তব্যে স্পষ্ট প্ররোচনা দেখতে পাচ্ছে তৃণমূল।

শুক্রবার বিকেলে হাসন বিধানসভার বেসিক মোড়ে এক পথসভায় বক্তব্য রাখছিলেন পশ্চিমবঙ্গ প্রদেশ মহিলা কংগ্রেসের সভানেত্রী সুব্রতা দত্ত। সেখানেই তৃণমূলকে আক্রমণ করতে গিয়ে মাত্রা ছাড়ান তিনি। বলেন, ‘পুলিশকে একদম ভয় করবেন না। পুলিশকে টেনে হিঁচড়ে নিয়ে যাবেন । বোম মারার দরকার হলে বোম মারতে হবে। ভাইপো যদি কপালে গুলি করার কথা বলতে পারে তাহলে আমিও বলবো পুলিশের সারা বডি গুলি করে ঝাঁঝরা করে দেব। খালি কপালে গুলি করবো না।’

কংগ্রেস নেত্রীর এহেন মন্তব্যের নিন্দা করে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, এটা স্পষ্ট প্ররোচনা। পুলিশকে বলব অবিলম্বে অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করতে।

বীরভূমে পুলিশকে আক্রমণের নিদান যদিও এবার প্রথম নয়। ২০১৭ পঞ্চায়েত ভোটের প্রচারে জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে বলতে শোনা যায়, ‘যদি কেউ নির্দল প্রার্থী হতে চান তার বাড়িতে চড়াও হন। যদি কোনও পুলিশ তাকে বাঁচাতে আসে, তার ওপর বোম মারুন। আমি বলছি বোম মারতে।’ যদিও অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে আজ পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়েছে বলে কারও জানা নেই।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

গ্রেস হ্যারিসের দুরন্ত ব্যাটিং, গুজরাট জায়ান্টসকে হারালো ইউপি ওয়ারিয়র্স রঞ্জি সেমিফাইনালের আগে মুম্বই টিমে ফিরলেন শ্রেয়স, উচ্ছ্বসিত অধিনায়ক রাহানে ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল অনন্তের বিয়েতে রোম্যান্টিক ডান্স মুকেশ ও নীতা আম্বানির, ভিডিয়ো ফাঁস হতেই ভাইরাল ভিডিয়ো: টেস্টের ইতিহাসে ১২ বছরে প্রথমবার রান আউট হলেন কেন উইলিয়ামসন! চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.