বাংলা নিউজ > বায়োস্কোপ > Raha: 'বেবিজ ডে আউট'! অয়ন কাকুর কোলে চড়ে কোথায় গিয়েছিল ছোট্ট রাহা? দেখা নেই রণবীর-আলিয়ার

Raha: 'বেবিজ ডে আউট'! অয়ন কাকুর কোলে চড়ে কোথায় গিয়েছিল ছোট্ট রাহা? দেখা নেই রণবীর-আলিয়ার

অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে রাহা

জানা যায়, 'ব্রহ্মাস্ত্র' পার্ট-২ তে দেখা যাবে রণবীর-আলিয়াকে। ইতিমধ্যেই চলছে ছবির চিত্রনাট্য লেখার কাজ। সেই সূত্র ধরেই, আর রণবীরে ভীষণই কাজের বন্ধু হওয়ার সুবাদে প্রায়দিনই তাঁদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় অয়ন মুখোপাধ্যায়কে। রাহা হাতে সেসময় একটা সাদা খামবন্দি খাবারও ছিল।

একসময় সইফ-করিনা পুত্র তৈমুর ছিল পাপারাৎজির 'নয়নের মণি'। তৈমুর যেখানেই যেত, সেখানেই ধাওয়া করত পাপারাৎজির ক্যামেরা। যদিও তৈমুরের ভাই জেহ-কে নিয়ে ততটাও আগ্রহ চোখে পড়ে না। তবে এখন পাপারাৎজি ও নেটপাড়ার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছে তৈমুরের মামাতো বোন। হ্য়াঁ, রণবীর-আলিয়ার আদরের মেয়ে রাহার কথাই বলছিলাম।

তবে শুধু পাপারাৎজির নয়, রাহা বলিপাড়াতেও রণবীর-আলিয়ার বন্ধুদের ভীষণই আদরের। সম্প্রতি ‘অয়ন কাকু’র কোলে চেপে ঘুরে বেড়াতে দেখা গেল ছোট্ট রাহাকে। এখানে রাহার অয়ন কাকু মানে অয়ন মুখোপাধ্যায়ের কথাই বলছিলাম। পরিচালক অয়ন রণবীর ও আলিয়া দুজনেরই ভীষণ কাজের বন্ধু। তাঁর 'ব্রহ্মাস্ত্র' ছবির হাত ধরেই প্রথমবারের জন্য পর্দায় জুটি বেঁধেছিলেন রণবীর-আলিয়া। আর সেই সূত্র ধরেই তাঁদের প্রেমের সূত্রপাত। যে প্রেম এখন পরিণতিও পেয়েছে। তারই সঙ্গে কাপুর বাড়িতে এসেছে নতুন অতিথি রাহা।

জানা যায়, 'ব্রহ্মাস্ত্র' পার্ট-২ তে দেখা যাবে রণবীর-আলিয়াকে। ইতিমধ্যেই চলছে ছবির চিত্রনাট্য লেখার কাজ। সেই সূত্র ধরেই, আর রণবীরে ভীষণই কাজের বন্ধু হওয়ার সুবাদে প্রায়দিনই তাঁদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় অয়ন মুখোপাধ্যায়কে। রাহা হাতে সেসময় একটা সাদা খামবন্দি খাবারও ছিল।

পাপারাৎজির ক্যামেরায় উঠে আসা ভিডিয়োতে অয়ন মুখোপাধ্যায়কে গেঞ্জি আর শর্টস পরে এক রেস্তোরাঁর জানালায় উঁকি দিতে দেখা যায়। তখন তাঁর কোলে ছিল ছোট্ট রাহা। এরপরই অয়ন খেয়াল করেন পাপারাৎজি তাঁকে অনুসরণ করছিল। যদিও রাহার দিকে ক্য়ামেরা তাক করার কারণে কিছুটা বিরক্তই হন অয়ন।

এদিকে শনিবারই ছোট্ট রাহাকে নিয়ে রণবীর-আলিয়া হবু বাবা-মা বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেসময় রণবীর, আলিয়া ও রাহা তিনজনের পরনেই ছিল সাদা পোশাক। সাদা ফ্রক ও সাদা ফিতে দিয়ে বাঁধা ঝুটিতে বেশ সুন্দর দেখাচ্ছিল ছোট্ট রাহাকে। খুব সম্ভবত, নাতাশা সাধভক্ষণ অনুষ্ঠানে উপস্থিত না থাকতে পারার কারণেই তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রণবীর-আলিয়া। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

পিতৃ দিবস উপলক্ষে জানুন, এই দিনটি সম্পর্কে মজার কিছু তথ্য টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.