বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হাসপাতালে না নিয়ে গিয়ে সাপের কামড়ের পর ঝাড়ফুঁক, ইসলামপুরে মৃত্যু মহিলার
হাসপাতালে না নিয়ে গিয়ে সাপের কামড়ের পর ঝাড়ফুঁক, ইসলামপুরে মৃত্যু মহিলার
হাসপাতালে না নিয়ে গিয়ে সাপের কামড়ের পর ঝাড়ফুঁক, ইসলামপুরে মৃত্যু মহিলার

হাসপাতালে না নিয়ে গিয়ে সাপের কামড়ের পর ঝাড়ফুঁক, ইসলামপুরে মৃত্যু মহিলার

হাসপাতাল কর্তৃপক্ষের মতে, যদি ওই মহিলাকে আগে হাসপাতালে নিয়ে আসা হত, তাহলে তাঁকে বাঁচানো যেত।

‌সাপের কামড় থেকে সারিয়ে তুলতে নেওয়া হয় ঝাড়ফুঁকের আশ্রয়। কিন্তু তাঁকে সারিয়ে তোলা যায়নি। মৃত্যু হয় মহিলার। মহিলার এই মৃত্যুকে ঘিরে উত্তপ্ত হয়ে উঠল ইসলামপুরের বলঞ্চা রায়পাড়া এলাকা।

জানা গিয়েছে, এদিন দুপুরে রায়পাড়া এলাকার বাসিন্দা পেশায় দিনমজুর মিথুন রায়ের স্ত্রী দীপ্তি রায় (‌২৯)‌ শুতে যাবার সময় হাতে সাপের ছোবলে জখম হন। পরিবারের লোকেরা তড়িঘড়ি স্থানীয় রিংকুয়া এলাকায় ঝাড়ফুঁক করতে নিয়ে যায় বলে অভিযোগ ওঠে। ঝাড়ফুঁকের পরেও শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় দীপ্তি রায়কে ইসলামপুর মহকুমা হাসপাতালে আনা হয়। চিকিৎসকরা ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করে। মৃত দীপ্তি রায়ের ১১ বছরের একটি ছেলে ও ৫ বছরের একটি মেয়ে রয়েছে। মহিলার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই আত্মীয় পরিজনদের ভিড় করে ইসলামপুর মহকুমা হাসপাতালে। হাসপাতাল কর্তৃপক্ষের মতে, যদি ওই মহিলাকে আগে হাসপাতালে নিয়ে আসা হত, তাহলে তাঁকে বাঁচানো যেত। কিন্তু ঠিক সময়মতো না নিয়ে আসার কারণেই তাঁকে বাঁচানো গেল না।

এই প্রসঙ্গে স্থানীয় তৃণমূল নেতা নুরউদ্দিন জানান, খুবই দুঃখজনক ঘটনা। শিক্ষার প্রসার ঠিকভাবে না হওয়ার কারণেই এই ধরনের মৃত্যুর ঘটনা ঘটেছে। গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বন্ধ করুন