বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Suvendu Adhikari: মমতা ধরা পড়বে, আসল চোর উনি, মিড ডে মিলে CBIএর সুপারিশ হতেই সুর চড়ালেন শুভেন্দু

Suvendu Adhikari: মমতা ধরা পড়বে, আসল চোর উনি, মিড ডে মিলে CBIএর সুপারিশ হতেই সুর চড়ালেন শুভেন্দু

শুভেন্দু অধিকারী

মিড ডে মিলের ৯ কোটি ৫৬ লক্ষ কেজি চাল চুরি করেছে মমতা ব্যনার্জি, দাবি শুভেন্দুর

মিড ডে মিল প্রকল্পে সিবিআই তদন্তের সুপারিশ হতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জেলে ভরার হুমকি দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুক্রবার সন্ধ্যায় কৃষ্ণনগরে এক জনসভায় তিনি বলেন, মমতা ব্যানার্জি ধরা পড়বে। আসল চোর উনি।

পশ্চিমবঙ্গে মিড ডে মিল দুর্নীতিতে কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রক সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে বলে শুক্রবার দাবি করেন শুভেন্দুবাবু। সন্ধ্যায় কৃষ্ণনগরে ২৯ নভেম্বর কলকাতায় বিজেপির সভার সমর্থনে এক সভায় তিনি বলেন, ‘মিড ডে মিলে সিবিআই হয়ে গেছে। আমি ১ বছর লেগেছিলাম। এই বিডিও – ডিএম বাবারা কোথায় যাবেন? মিড ডে মিলের টাকা দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বগটুইতে ক্ষতিপূরণ দিয়েছেন। করমণ্ডল এক্সপ্রেসে যারা আহত হয়েছিলেন তাঁদেরকে। এই মিড ডে মিলের টাকা থেকে মুখ্যমন্ত্রী হিঙ্গলগঞ্জে কম্বল বিতরণ করেছেন। আর কোভিডের সময় তো ঝেড়ে ফাঁক করে দিয়েছে বাচ্চাদের চাল। কত চাল শুনবেন? মিড ডে মিলের ৯ কোটি ৫৬ লক্ষ কেজি চাল চুরি করেছে মমতা ব্যনার্জি। তাই মিড ডে মিলে সিবিআই তদন্তের সুপারিশ করেছেন ভারত সরকারের শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। মমতা ব্যানার্জি ধরা পড়বে। আসল চোর উনি’।

বলে রাখি, ২০২১ সালে মিড ডে মিলের টাকা হিসাব বহির্ভূত খাতে খরচ হচ্ছে বলে অভিযোগ করেন শুভেন্দু অধিকারী। এই মর্মে কেন্দ্রীয় শিক্ষামন্ত্রীকে চিঠি দেন তিনি। এর পর ২০২২ সালের জানুয়ারিতে মিড ডে মিল প্রকল্প পরিদর্শনে রাজ্য আসে কেন্দ্রীয় প্রতিনিধিদল। ২৬ বিষয়ে প্রকল্পের সাফল্য খতিয়ে দেখেন তাঁরা। তবে তৃণমূলের দাবি, যেহেতু রাজ্য সরকার সিবিআই তদন্তের ক্ষেত্রে জেনারেল কনসেন্ট প্রত্যাহার করেছে তাই কেন্দ্রের নির্দেশ কার্যকর করা যবে না।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.