বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মেসো’র লালসার শিকার নাবালিকা, যৌন নির্যাতনের অভিযোগে মাটিয়ায় গ্রেফতার অভিযুক্ত

মেসো’র লালসার শিকার নাবালিকা, যৌন নির্যাতনের অভিযোগে মাটিয়ায় গ্রেফতার অভিযুক্ত

নাবালিকাকে ধর্ষণের অভিযোগ। 

ঠিক কী ঘটেছিল?‌ উত্তর খুঁজতেই তদন্তে নেমেছে পুলিশ। উল্লেখ্য, ২৩ মার্চ মাটিয়ার এক নাবালিকাকে ধর্ষণ করা হয়। আর তারপর ওই নাবালিকাকে খুঁজে পাওয়া যায় স্থানীয় একটি পার্কে। এই ঘটনায় রীতিমতো আলোড়ন পড়েছিল রাজ্য রাজনীতি।

মাটিয়া ধর্ষণকাণ্ড নিয়ে রাজ্যে আলোড়ন পড়ে গিয়েছিল। আবার সেই মাটিয়ায় নাবালিকাকে যৌন নির্যাতনের শিকার হতে হল। এই কাজে যুক্ত হিসাবে নাম জড়াল মেশোর। একই বাড়িতে পরিবারের সকল সদস্যরা বসবাস করেন। সেখানেই ওই নাবালিকাকে দিনের পর দিন শারীরিক নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় জোর আলোড়ন পড়ে গিয়েছে।

ঠিক কী ঘটেছে মাটিয়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, নির্যাতিতা নাবালিকার বয়স ১৫। বাড়িতে যখন বাবা–মা থাকত না তখন ওই নাবালিকাকে নিজের ঘরে নিয়ে যেত মেশো। তারপর সেখানে পোশাক খুলে নিয়ে যৌন নির্যাতন করেছে। এই অত্যাচার চলেছে দিনের পর দিন। অবশেষে ওই নাবালিকা সব কথা বাবা–মাকে জানিয়ে দেয়। তারপরেই ধর্ষণের অভিযোগ দায়ের করা হয় মেশোর বিরুদ্ধে। ঘটনাটি ঘটে উত্তর ২৪ পরগনার বসিরহাটের মাটিয়ায়।

তারপর ঠিক ঘটল সেখানে?‌ এই ঘটনা প্রকাশ্যে আসার পর নাবালিকার পরিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ সূত্রে খবর, মাটিয়া থানা এলাকায় ওই নাবালিকা তাঁর মা–বাবার সঙ্গে দাদুর বাড়িতেই থাকে। ওই বাড়িতেই তার মাসি এবং মেসো থাকে। এই মেসো শারীরিক নির্যাতন চালিয়ে যাচ্ছিল দিনের পর দিন। গ্রেফতার করা হয় অভিযুক্তকে। এই অভিযুক্তকে শনিবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়েছে।

এবার নির্যাতিতর স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়। একইসঙ্গে জবানবন্দি নেওয়া হয়েছে বসিরহাট মহকুমা আদালতে। ঠিক কী ঘটেছিল?‌ উত্তর খুঁজতেই তদন্তে নেমেছে পুলিশ। উল্লেখ্য, ২৩ মার্চ মাটিয়ার এক নাবালিকাকে ধর্ষণ করা হয়। আর তারপর ওই নাবালিকাকে খুঁজে পাওয়া যায় স্থানীয় একটি পার্কে। এই ঘটনায় রীতিমতো আলোড়ন পড়েছিল রাজ্য রাজনীতি।

বন্ধ করুন