বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শিক্ষক প্রেমিকের সহবাস বনকর্মী প্রেমিকার সঙ্গে, ধূপগুড়িতে ধর্ষণের অভিযোগ
শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ বনকর্মী প্রেমিকার। (ছবি - লাইভহিন্দুস্তান)
শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ বনকর্মী প্রেমিকার। (ছবি - লাইভহিন্দুস্তান)

শিক্ষক প্রেমিকের সহবাস বনকর্মী প্রেমিকার সঙ্গে, ধূপগুড়িতে ধর্ষণের অভিযোগ

  • পুলিশকে দেওয়া বয়ান অনুযায়ী, যখনই শুভঙ্করকে বিয়ের কথা বলা হয়েছে, তখনই সেই কথা ঘুরিয়ে দিতেন। পরিস্থিতি বেগতিক দেখে ওই শিক্ষক গা ঢাকা দেন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করেছেন শুভঙ্কর। তাই ধর্ষণের অভিযোগও আনা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিকার সঙ্গে সহবাস। কিন্তু তার পরেও প্রেমিক বিয়ে করতে অস্বীকার করে। প্রেমিক স্কুল শিক্ষক হওয়ায় পার পেয়ে যাবেন ভেবেছিলেন। কিন্তু সেটি হল না। বিয়ে করতে অস্বীকার করার অভিযোগে প্রেমিকা থানায় অভিযোগ দায়ের করলেন। ধূপগুড়ির শালবাড়ি হাইস্কুলের শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন বনকর্মী প্রেমিকা।

ঠিক কী ঘটেছে ধূপগুড়িতে?‌ স্থানীয় সূত্রে খবর, ধূপগুড়ি ব্লকের মাগুরমারি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা শালবাড়ি হাইস্কুলের শিক্ষক শুভঙ্কর রায়। তাঁর সঙ্গে পাশের গ্রামের যুবতী পেশায় বন দফতরের অস্থায়ী কর্মীর প্রণয় ছিল। টানা ৬ বছরের প্রেমের সম্পর্কে একাধিকবার তাঁরা ঘনিষ্ঠ হয়েছিলেন। কিন্তু সম্প্রতি শিক্ষক প্রেমিক বনকর্মী প্রেমিকাকে বিয়ে করতে অস্বীকার করেন বলে অভিযোগ যুবতীর। আর তখনই থানায় অভিযোগ দায়ের হয়।

এরপর ঘটনা কোনদিকে বাঁক নিল?‌ পুলিশ সূত্রে খবর, বনকর্মী প্রেমিকা শিক্ষক প্রেমিকের বাড়ির সামনে ধর্ণায় বসে। পরিস্থিতি বেগতিক দেখে শিক্ষকের পরিবার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে স্কুল শিক্ষকের প্রেমিকাকে থানায় নিয়ে আসে ধূপগুড়ি থানার পুলিশ। দুই পরিবারকেই থানায় ডাকা হয়। কিন্তু সমস্যা না মেটায় শুক্রবার ধূপগুড়ি থানায় লিখিত অভিযোগ জানান ওই মহিলা বনকর্মী।

ঠিক কী অভিযোগ বনকর্মী প্রেমিকার?‌ পুলিশকে দেওয়া বয়ান অনুযায়ী, যখনই শুভঙ্করকে বিয়ের কথা বলা হয়েছে, তখনই সেই কথা ঘুরিয়ে দিতেন। পরিস্থিতি বেগতিক দেখে ওই শিক্ষক গা ঢাকা দেন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করেছেন শুভঙ্কর। তাই ধর্ষণের অভিযোগও আনা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

বন্ধ করুন