বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Nandigram: শালিসি সভায় মহিলাকে কুপ্রস্তাব, রাজি না হওয়ায় প্রাণনাশের হুমকি, কাঠগড়ায় BJP নেতা

Nandigram: শালিসি সভায় মহিলাকে কুপ্রস্তাব, রাজি না হওয়ায় প্রাণনাশের হুমকি, কাঠগড়ায় BJP নেতা

প্রতীকী ছবি

এই ঘটনায় বিজেপি নেতারা যুক্ত বলে দাবি করে তৃণমূলের তরফে জানানো হয়েছে, এই ঘটনায় বিজেপি যুক্ত। তারাই এলাকায় শালিসি সভা ডেকেছিল। ঘটনার পর থেকে আতঙ্কে এলাকা ছাড়া ওই দম্পতি।

পারিবারিক বিবাদের সমাধানের নামে শালিসি সভা ডেকে প্রথমে টাকা লুঠ, পরে সেই টাকা ফেরত পেতে মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ বিজেপি নেতাদের বিরুদ্ধে। কুপ্রস্তাবে রাজি না হলে মহিলাকে ‘সন্দেশখালির মতো ধর্ষণ’ করার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। এই অভিযোগকে কেন্দ্র করে সরগরম হয়ে উঠেছে নন্দীগ্রাম। ঘটনার কথা জানিয়ে পুলিশে FIR করেছেন মহিলা। ঘটনার পর থেকে বাড়ি ছাড়া মহিলা ও তাঁর স্বামী।

আরও পড়ুন: জবাবদিহি চেয়েছিলেন ফিরহাদ, এবার তৃণমূল কাউন্সিলর অনন্যার বিরুদ্ধে দায়ের এফআইআর

নির্যাতিতার দাবি, পারিবারিক একটি বিবাদ নিয়ে এলাকায় শালিসি সভার ডাক দেওয়া হয়েছিল। সেই সভায় তাঁকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযোগ, পাড়ার মাতব্বরেরা নিদান দেন, টাকা ফেরত পেতে গেলে মহিলাকে সহবাস করতে হবে। এই প্রস্তাবে রাজি না হওয়ায় মহিলাকে মাতব্বররা হুমকি দিয়ে বলে, ‘সন্দেশখালির মতো ধর্ষণ করব’। এর পরই আতঙ্কে বাড়ি ছাড়েন মহিলা ও তাঁর স্বামী। সাত জনের নামে থানায় অভিযোগ দায়ের করেন তাঁরা।

এই ঘটনায় বিজেপি নেতারা যুক্ত বলে দাবি করে তৃণমূলের তরফে জানানো হয়েছে, এই ঘটনায় বিজেপি যুক্ত। তারাই এলাকায় শালিসি সভা ডেকেছিল। ঘটনার পর থেকে আতঙ্কে এলাকা ছাড়া ওই দম্পতি।

আরও পড়ুন: কলকাতা পুরসভার হলুদ লাইনকে থোরাই কেয়ার, নতুন করে বসে পড়ল হকাররা

অভিযোগ অস্বীকার করে বিজেপি নেতা বলেন, এটা একটা পারিবারিক বিবাদের ঘটনা। শালিসি সভায় যদি কেউ এই ধরণের কথা বলে থাকে তাহলে পুলিশকে বলব তার শাস্তির ব্যবস্থা করতে। এর সঙ্গে বিজেপির কোনও যোগ নেই।

হলদিয়ার মহকুমা পুলিশ আধিকারিক অরিন্দম অধিকারী জানিয়েছেন, মহিলার অভিযোগের ভিত্তিতে মামলা রুজু হয়েছে। তদন্ত করছেন পুলিশ আধিকারিকরা।

 

বাংলার মুখ খবর

Latest News

রাজারামের ৫ লিঙ্কম্যান আছে কলকাতায়, সন্দেহভাজনদের খোঁজ চালাচ্ছে পুলিশ ভিড় থেকে দূরে থাকতে চাইছেন অমিতাভ? অযোধ্যার পর আলিবাগে জমি কিনলেন বিগ বি ‘নিজের কেরিয়ারে একটা দুঃখ..’ মাধুরীর ভয়ে নাকি কাজ হাতছাড়া করেন, আক্ষেপ মনীষার IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা ‘‌বহু যোগ্য প্রার্থী চাকরি হারালেন’‌, কলকাতা হাইকোর্টের রায়ে প্রতিক্রিয়া সোমার 'আকাশের রানি'-কে বিদায় জানাল এয়ার ইন্ডিয়া, শেষ যাত্রায় কিংবদন্তি বিমান অর্থভাগ্য তো বটেই, প্রেমেও বাউন্ডারি হাঁকানোর দিন আসছে! শুক্র গোচরে লাকি কারা? লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের চর্চা সিপিএমের বৈঠকে, গ্রামবাংলায় প্রাসঙ্গিক হতে কৌশল কাসপারভের রেকর্ড ভাঙতেই গুকেশকে শুভেচ্ছাবার্তা কিংবদন্তির, করলেন ভারতের জয়জয়কার বাগডোগরায় দেবকে দেখেই ‘জয় শ্রীরাম’, স্লোগান দেওয়া ব্যক্তিকে জড়িয়ে ধরলেন সাংসদ

Latest IPL News

IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.