বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'খিদে পেয়েছে', বন্দুক দেখিয়ে মিষ্টি, কোল্ড ড্রিঙ্কস খেল ডাকাতরা! তারপর চলল লুঠ

'খিদে পেয়েছে', বন্দুক দেখিয়ে মিষ্টি, কোল্ড ড্রিঙ্কস খেল ডাকাতরা! তারপর চলল লুঠ

ব্লক তৃণমূল সভাপতির বাড়িতে ডাকাতির পর দৃশ্য। ছবি, সৌজন্যে ফেসবুক @Ayon Mukherjee 

তাদের লুঠের কায়দা দেখে কার্যত অবাক পুলিশ। তার ওপর একজন তৃণমূল সভাপতির বাড়িতে লুঠের ঘটনায় হইচই পড়ে গিয়েছে। 

ডাকাতি করতে গিয়ে ফ্রিজে থাকা মিষ্টি, পানীয় সাবাড় করে দিল ডাকাতের দল। তারপরেই লক্ষাধিক টাকার সোনার গহনা সহ বহু টাকা নিয়ে চম্পট। এরকমই ডাকাতির ঘটনা ঘটল তৃণমূল কংগ্রেস ব্লক সভাপতির বাড়িতে।

গত শনিবার রাতে পশ্চিম বর্ধমানের অন্ডালে তৃণমূল নেতা তথা ইসিএলের কর্মী সুকুমার ভট্টাচার্যের বাড়িতে সংস্থার ছোড়া রিজিওনাল হাসপাতালের কর্মী আবাসনে এভাবে লুঠ করে পালাল দুষ্কৃতীরা। তাদের লুঠের কায়দা দেখে কার্যত অবাক পুলিশ। তার উপর একজন তৃণমূল সভাপতির বাড়িতে লুঠের ঘটনায় হইচই পড়ে গিয়েছে।

তৃণমূল সভাপতি জানান, ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। তাঁর স্ত্রী শ্রাবণী এবং ছেলে অনীক ভট্টাচার্য সেই সময় বাড়িতে ছিলেন। তিনি তৃণমূলের জামুরিয়া দু'নম্বর ব্লক সভাপতি। জামুড়িয়ার কেন্দা গ্রামে আদি বাড়ি গিয়েছিলেন। একাদশ শ্রেণির ছাত্র অনীক জানান, শনিবার রাত পৌনে তিনটে নাগাদ হাতে আগ্নেয়াস্ত্র নিয়ে মাথায় ও মুখে মাফলার জড়িয়ে ৬ জন দুষ্কৃতী তাদের বাড়িতে ঢোকে। এরপরেই তাদের আগ্নেয়াস্ত্র দেখিয়ে হিন্দিতে বলে, ‘খিদে পেয়েছে , খাবার চাই।’ এরই মধ্যে একজন বাড়ির ফ্রিজ থেকে মিষ্টির পাত্র বের করে আটটি মিষ্টি খেয়ে নেয়। ঠান্ডা পানীয় সকলে ভাগ করে খেয়ে নেয়। তারপরে আলমারির চাবি চায়। কার্যত সিনেমার কায়দায় বন্দুক দেখিয়ে তাদেরকে সামনে বসিয়ে রেখে লুঠপাট চালায় দুষ্কৃতীরা। এরপর চাবি দিয়ে আলমারি খুলে লক্ষাধিক টাকার গয়না ও টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

শ্রাবণীর অভিযোগ, ‘ছেলের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে আলমারি এবং গয়না,টাকা কোথায় আছে তা জানতে চাইলে আমি ভয়ে তাদের জানিয়ে দিই।’ সেইসব নিয়ে দুষ্কৃতীরা চম্পট দিতেই স্বামিকে ফোন করে সমস্ত বিষয় জানান শ্রাবণী। এ বিষয়ে তৃণমূল সভাপতি জানিয়েছেন, ‘কার এত সাহস হল যে আমার বাড়িতে চুরি করেছে। আমি ভাবতেই পারিনি।’ আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি (পূর্ব) তাহিদ আনোয়ার জানিয়েছেন, সমস্ত কিছু খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করা হবে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুষ্কৃতীরা গ্রিল কেটে ভিতরে ঢুকে ছিল। করা এই ঘটনার সঙ্গে জড়িত তা জানার চেষ্টা করছে পুলিশ।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

গঙ্গার পাড়ে সক্কাল বেলা প্রেমে মজে দিতিপ্রিয়া, প্রকাশ্য ছবি,প্রেমিককে দেখা গেল? পার্টি অফিসে দলীয় কর্মীদের সামনে হাতাহাতিতে জড়েলেন বিজেপি নেতারা মাউথ ওয়াশ ব্যবহার করেন? এতে বাড়তে পারে ক্যানসারের আশঙ্কা বৃষ্টি পড়ছে, এবার মশার উৎপাত বাড়বে! ঘরেই বানান দাওয়াই, পাবেন মুক্তি আর নেই একরত্তি! অযোগ্য-র স্ক্রিনিংয়ে মেয়ে ঋষণাকে আনলেন ঋতুপর্ণা, কতটা বড় হল সে? কোচ-ক্যাপ্টেন-বোর্ড প্রেসিডেন্ট, ভারতের ৩ কিংবদন্তির টেস্ট অভিষেক হয় আজকের দিনে টানা তিনদিন নাইট! তারপরেও কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় যত দোষ মালগাড়ির চালকের? আজ বৃষ্টি হচ্ছে, তবে ফের বর্ষণ কমবে কলকাতায়! তার আগে ৪০ কিমিতে ঝড় হবে, কবে কবে? ঘাতক লুকিয়ে ছিল ঘরেই, বারাসতে কিশোর ফরদিন নবি খুনে জ্যেঠুকে গ্রেফতার করল পুলিশ ৮ জুলাই খোলা হবে না জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, ASI-র দাবি ভুল, বললেন মন্ত্রী

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.