বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা গাড়ির, উত্তর দিনাজপুরে মৃত্যু ৩ জনের, আহত ২
নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা গাড়ির, উত্তর দিনাজপুরে মৃত্যু ৩ জনের, আহত ২। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা গাড়ির, উত্তর দিনাজপুরে মৃত্যু ৩ জনের, আহত ২। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা গাড়ির, উত্তর দিনাজপুরে মৃত্যু ৩ জনের, আহত ২

  • ফাঁকা রাস্তায় দ্রুত গতিতে যাচ্ছিল গাড়িটি।

ফাঁকা রাস্তায় দ্রুত বেগে যাচ্ছিল গাড়ি। অপর একটি গাড়িকে ওভারটেকের সময় নিয়ন্ত্রণ হারিয়ে নিয়ন্ত্রণ ফেলে গাছে ধাক্কা মারে। তার জেরে মৃত্যু হল তিনজনের। আহত হয়েছেন দু'জন। ইসলামপুর মহকুমা হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে। ঘটনাটি উত্তর দিনাজপুরের পাঞ্জিপাড়ার।

কার্যত লকডাউনের মধ্যে একটি ছোটো গাড়ি করে ইসলামপুর শহরে এসেছিলেন পাঁচজন। কেনাকাটির পর তাঁদের ফিরতে রাত হয়ে যায়। কড়া বিধিনিষেধের জেরে রাস্তা ফাঁকা থাকায় দ্রুতগতিতে ছুটছিল গাড়ি। শিলিগুড়ি থেকে রায়গঞ্জ যাওয়ার পথে পাঞ্জিপাড়া পুলিশ ফাঁড়ির কাছে ওভারটেক করতে যান চালক। কিন্তু দ্রুতগতিতে থাকায় গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। রাস্তার পাশে একটি গাছে ধাক্কা মারে গাড়িটি।

দুর্ঘটনার শব্দ পেয়ে ঘটনাস্থলে চলে আসেন স্থানীয়রা। প্রাথমিকভাবেই তাঁরা উদ্ধারকাজ শুরু করেন। কিন্তু তিনজনের দেহ গাড়ির মধ্যে কার্যত দলা পাকিয়ে ছিল। তারইমধ্যে দু'জন আহতকে কোনওক্রমে উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়। আপাতত সেখানেই তাঁদের চিকিৎসা চলছে। পুলিশ সূত্রে খবর, আহতরা কিছুটা সুস্থ হলে তাঁদের সঙ্গে কথা বলে বিস্তারিত ঘটনার বিষয়ে জানা হবে।

দিনকয়েক আগেই উত্তর দিনাজপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় বিজেপি নেতা তথা প্রাক্তন কাউন্সিলর-সহ তিনজনের। চোপড়া ও ইসলামপুরের মধ্যবর্তী ভীমডাঙি এলাকায় ৩১ নম্বর জাতীয় সড়কের ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে বিজেপি নেতাদের গাড়িটি। দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আরও দুর্ঘটনা ঘটল উত্তর দিনাজপুরে।

বন্ধ করুন