বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গভীর রাতে তৃণমূলের বুথ সভাপতির বাড়ির জানলায় পর পর ২টো বোমা
প্রতীকি ছবি

গভীর রাতে তৃণমূলের বুথ সভাপতির বাড়ির জানলায় পর পর ২টো বোমা

  • খবর পেয়ে রাতেই সেখানে পৌঁছয় পুলিশ। বোমার নমুনা সংগ্রহ করে তারা। দায়ের হয়েছে অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছেন আধিকারিকরা।

ফের আক্রান্ত তৃণমূল নেতার বাড়ি। এবার দক্ষিণ ২৪ পরগনার ঘুটিয়ারি শরিফে তৃণমূলের বুথ সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ। বৃহস্পতিবার রাতে যখন ওই ঘটনা ঘটে তখন বাড়িতেই ছিলেন হাফিজুল রহমান লস্কর। অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি ও তাঁর পরিবার। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা।

ঘুটিয়ারি শরিফের নারায়ণপুর গ্রামের দক্ষিণ মাকালতলার বাসিন্দা হাফিজুল নারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের ২০ নম্বর বুথে তৃণমূলের সভাপতি। বৃহস্পতিবার রাত ১২টা নাগাদ। তাঁর বাড়ির কাচের জানলায় পর পর ২টি বোমা ছোড়ে দুষ্কৃতীরা। বোমার আঘাতে টুকরো টুকরো হয়ে যায় কাচ। আতঙ্কে ছোটাছুটি শুরু করে দেন পরিবারের সদস্যরা। কিছুক্ষণ পর পরিস্থিতি শান্ত হয়।

খবর পেয়ে রাতেই সেখানে পৌঁছয় পুলিশ। বোমার নমুনা সংগ্রহ করে তারা। দায়ের হয়েছে অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছেন আধিকারিকরা। কিন্তু কে বা কারা বোমা ছুড়েছে তা এখনো জানা যায়নি।

দক্ষিণ ২৪ পরগনায় তৃণমূলের অন্তর্দ্বন্দ বেশ পুরনো। ক্ষমতায় আসার পর থেকেই এখানে তৃণমূলের সঙ্গে লড়াই তৃণমূলেরই। মাদার তৃণমূল ও যুব তৃণমূলের সংঘর্ষে মাঝেমাঝেই উত্তপ্ত হয়ে ওঠে জেলার বিভিন্ন এলাকা। এই ঘটনা সেই ক্রমেরই অংশবিশেষ বলে মত রাজনৈতিক বিশেষজ্ঞদের।

 

বন্ধ করুন