বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC group clash: TMC পার্টি অফিসে ঢুকে কাউন্সিলর ও তাঁর ছেলেকে মারধর, অভিযোগ দলের কর্মীর বিরুদ্ধে

TMC group clash: TMC পার্টি অফিসে ঢুকে কাউন্সিলর ও তাঁর ছেলেকে মারধর, অভিযোগ দলের কর্মীর বিরুদ্ধে

TMC পার্টি অফিসে ঢুকে কাউন্সিলর ও তাঁর ছেলেকে মারধর, অভিযোগ দলের কর্মীর বিরুদ্ধে (Utpal Sarkar )

কাউন্সিলরের অভিযোগ, তিনি এবং তাঁর ছেলে যখন ভাটপাড়া গোলঘর এলাকায় পার্টি অফিসে ছিলেন সেই সময় দেবরাজ দাস নামে তৃণমূলের এক সক্রিয় কর্মী সামান্য সাধারণ কথাবার্তা নিয়ে তাঁদের মারধর করে। যদিও অভিযুক্ত দেবরাজ নিজেকে তৃণমূলের যুবনেতা বলেই দাবি করেছেন। 

লোকসভার আগে ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের অভিযোগ উঠল বারাকপুর কেন্দ্রে। অভিযোগ,  তৃণমূলের পার্টি অফিসে ধুকে তৃণমূলের কাউন্সিলর ও তাঁর ছেলেকে মারধর করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানোতর শুরু হয়েছে। উত্তর ২৪ পরগনার ভাটপাড়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সত্যেন রায় এবং তাঁর ছেলেকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে মারধর করা হয়েছে বুলে অভিযোগ। ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছন বারাকপুরের তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক।

আরও পড়ুনঃ ভোটের আগে ফের গুলির আওয়াজে তটস্থ ভাটপাড়া, জখম তৃণমূল সমর্থক, অভিযোগের তিরে বিদ্ধ পদ্ম

কাউন্সিলরের অভিযোগ, তিনি এবং তাঁর ছেলে যখন ভাটপাড়া গোলঘর এলাকায় পার্টি অফিসে ছিলেন সেই সময় দেবরাজ দাস নামে তৃণমূলের এক সক্রিয় কর্মী সামান্য সাধারণ কথাবার্তা নিয়ে তাঁদের মারধর করে। যদিও অভিযুক্ত দেবরাজ নিজেকে তৃণমূলের যুবনেতা বলেই দাবি করেছেন। এপ্রসঙ্গে মারধরের অভিযোগ অস্বীকার করেছেন তিনি। এই ঘটনায় থানায় অভিযোগ জানিয়েছেন তৃণমূল কাউন্সিলর। 

অন্যাদিকে, দেবরাজের দাবি, তিনি তাঁর স্ত্রীর বাসিন্দা সার্টিফিকেট নেওয়ার জন্য কাউন্সিলরের কাছে পার্টি অফিসে গিয়েছিলন। কিন্তু, কাউন্সিলর তাঁকে সার্টিফিকেট দিতে অস্বীকার করেন। উলটে কয়েকজন বিজেপি নেতার নাম করে তাঁকে বাবা তুলে তৃণমূল কাউন্সিলর গালিগালাজ করে বলে অভিযোগ। তিনি সার্টিফিকেট না দিয়ে তাঁবকে বিজেপি নেতাদের কাছে যেতে বলেন। 

তাঁর পালটা দাবি, তাঁকেই মারধর করেছেন কাউন্সিলর এবং তাঁর ছেলে। গালিগালাজের প্রতিবাদ করায় কাউন্সিলর এবং তাঁর ছেলে মিলে তাঁকে মারধর করেছেন অবে অভিযোগ দেবরাজের। মঙ্গলবার সন্ধ্যা থেকে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা উত্তর ২৪ পরগনার ভাটপাড়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডে। দেবরাজ। কাউন্সিলর  দেবরাজের অভিযোগ অস্বীকার করে পালটা অভিযোগ তোলেন, ওই যুবক এবং তাঁর সমর্থকরা তৃণমূল প্রার্থীকে হারানোর চেষ্টা করছে। ওরা কোনও দলই করে না। ওরা বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের সঙ্গে ছিল।

তৃণমূল কাউন্সিলর সত্যেন রায় এ নিয়ে থানায় অভিযোগ জানিয়েছেন। এই ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক। পাশাপাশি ঘটনাস্থলে যান জগদ্দলের বিধায়ক সোমনাথ। তবে তিনি মারধর বা গোষ্ঠীদ্বন্দের অভিযোগ অস্বীকার করেছেন। তিনি দাবি করেছেন, একটি বিষয় নিয়ে তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়েছে। সামান্য ঝামেলা হয়েছে। বিষয়টি নিজেদের মধ্যে মিটিয়ে নেওয়া হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। 

বাংলার মুখ খবর

Latest News

গরমে ফুটছে রাজস্থান, তাপমাত্রা জানলে মাথায় হাত পড়ে যাবে সইফের মা সেন্সর বোর্ডে না থাকলে ওমকারা ছাড়পত্র পেত না: পেহলাজ নিহালনি টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পুরসভায় রাত জাগবেন মেয়র, রেমালে জল জমলে কী করবেন আপনারা? সব জানালেন ফিরহাদ টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, রহস্য ফাঁস নিজেদের 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা Tolywood: ৬ মাসের অন্তঃসত্ত্বা! বেবি বাম্পের দিলেন 'মোহর’ খ্যাত অভিনেত্রী পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো Self Care: ঘাড়, কনুই এবং হাঁটুর কালোভাব দূর হবে এইভাবে ২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত?

Latest IPL News

টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.