বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মল্লারপুরে তৃণমূল পঞ্চায়েত সদস্যের রহস্যমৃত্যু, খুন না দুর্ঘটনা?‌ তদন্তে পুলিশ
মৃতের নাম কাজি নুরুল হাসান ওরফে আকাশ।
মৃতের নাম কাজি নুরুল হাসান ওরফে আকাশ।

মল্লারপুরে তৃণমূল পঞ্চায়েত সদস্যের রহস্যমৃত্যু, খুন না দুর্ঘটনা?‌ তদন্তে পুলিশ

  • গত ২১ মার্চ রাতে বগটুই গ্রামে খুন হন বড়শাল পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের উপপ্রধান ভাদু শেখ। তারপরই বগটুই গ্রামে লাগে আগুন। একের পর এক বাড়িতে আগুন লাগার জেরে অগ্নিদগ্ধ হয়ে মারা যান অনেকে। এখনও পর্যন্ত এই ঘটনায় প্রাণ গিয়েছে ১০ জনের। 

তৃণমূল কংগ্রেস সরকারের বর্ষপূর্তির দিনেই বীরভূমের মল্লারপুরে তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যের রহস্যমৃত্যু ঘটল। এখানে খুনের অভিযোগ তোলা হয়েছে দলেরই এক নেতার বিরুদ্ধে। মৃতের পরিবার এই অভিযোগ তুলেছে। যদিও পুলিশের দাবি, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ওই নেতার। মৃতের নাম কাজি নুরুল হাসান ওরফে আকাশ। তিনি ময়ূরেশ্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য। নিহতের স্ত্রীর দাবি খুন করা হয়েছে তাঁর স্বামীকে।

ঠিক কী ঘটেছে বীরভূমের মল্লারপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, নিহত কাজি নুরুল হাসান ওরফে আকাশ (‌৩৩)‌ ময়ূরেশ্বর পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেস সদস্য। বুধবার রাতে মল্লারপুর থানার খড়াসিম গ্রামের কাছে রাস্তায় তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায়। আর পাশেই পড়ে ছিল মোটরবাইক এবং মোবাইল। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। নিহত নুরুলের স্ত্রী মৌসুমী বিবির দাবি খুন করা হয়েছে ওই তৃণমূল কংগ্রেস নেতাকে।

পরিবারের অভিযোগ ঠিক কী?‌ নিহত নুরুলের স্ত্রী মৌসুমী বিবির অভিযোগ, মোশারফ হোসেন চক্রান্ত করে খুন করেছে। ময়ূরেশ্বর ব্লক পরিচালনায় সাত সদস্যের একটি কমিটি গঠন করে তৃণমূল কংগ্রেস। সেই কমিটির সদস্য মোশারফ। যদিও এই অভিযোগ খারিজ করে মোশারফ বলেন, ‘‌আমার সঙ্গে আকাশের মতবিরোধ ছিল না। কয়েকদিন আগে ব্যবসা করার জন্য ২০ হাজার টাকা ঋণও দিয়েছিলাম। পুলিশ তদন্ত করে দেখুক। প্রকৃত দোষীদের গ্রেফতার করুক।’‌

উল্লেখ্য, গত ২১ মার্চ রাতে বগটুই গ্রামে খুন হন বড়শাল পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের উপপ্রধান ভাদু শেখ। তারপরই বগটুই গ্রামে লাগে আগুন। একের পর এক বাড়িতে আগুন লাগার জেরে অগ্নিদগ্ধ হয়ে মারা যান অনেকে। এখনও পর্যন্ত এই ঘটনায় প্রাণ গিয়েছে ১০ জনের। এমনকী কলকাতা হাইকোর্টের নির্দেশে ভাদু শেখ হত্যাকাণ্ড এবং বগটুই কাণ্ডে তদন্ত করছে সিবিআই।

বন্ধ করুন