বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Shootout: মাঝরাতে ঘরে ঢুকে তৃণমূল কর্মীকে পর পর গুলি, গ্রেফতার বিজেপি সমর্থক

Shootout: মাঝরাতে ঘরে ঢুকে তৃণমূল কর্মীকে পর পর গুলি, গ্রেফতার বিজেপি সমর্থক

প্রতীকী ছবি

ঘটনায় বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল। তাদের দাবি, এলাকায় তাদের সক্রিয় কর্মী ছিলেন মনোজ। গত পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের হয়ে অনেক খাটাখাটনি করেছিলেন। লোকসভা ভোটের আগে এলাকায় সন্ত্রাস ছড়াতেই তাঁকে গুলি করেছে বিজেপি

মধ্যরাতে ঘরে ঢুকে তৃণমূলকর্মীকে গুলি। ঘটনায় গ্রেফতার বিজেপি কর্মী। বুধবার মাধরাতে মুর্শিদাবাদের রানিনগরের বর্ডার পাড়ার ঘটনা। ঘটনায় জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

আক্রান্ত মনোজ কুমার মণ্ডলের স্ত্রী জানিয়েছেন। স্বামী পদ্মাপাড়ে মাছের আড়তে কাজ করেন। বুধবার রাত ৮টা নাগাদ ফেরেন তিনি। রাতে খেয়ে দেয়ে দুজনে শুয়ে পড়েন। রাত ১২টা ২০ মিনিট নাগাদ দরজা ধাক্কা দেয় কেউ। দরজা খুলতেই এক ব্যক্তি অন্ধকারের মধ্যে তাঁর বুকে লাথি মারেন। তিনি পড়ে গেলে আরও কয়েকজন ঘরে ঢুকে ঘুমন্ত মনোজ বাবুকে লক্ষ্য করে গুলি চালায়। ৩টি গুলি দেহে লেগেছে বলে জানা গিয়েছে। চিৎকার চ্যাঁচামেচিতে প্রতিবেশীরা ছুটে এলেও তার আগেই পালায় দুষ্কৃতীরা। মনোজবাবুর স্ত্রী বলেন, আমার স্বামী কম্বল মুড়ি দিয়ে ঘুমাচ্ছিলেন। তার ওপর দিয়ে গুলি চালিয়েছে। গুরুতর আহত মনোজবাবুকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল। তাদের দাবি, এলাকায় তাদের সক্রিয় কর্মী ছিলেন মনোজ। গত পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের হয়ে অনেক খাটাখাটনি করেছিলেন। লোকসভা ভোটের আগে এলাকায় সন্ত্রাস ছড়াতেই তাঁকে গুলি করেছে বিজেপি।

পালটা বিজেপির দাবি, মনোজ মণ্ডল তাদেরই কর্মী। পঞ্চায়েত ভোটের আগে দল বদল করিয়েছিল তৃণমূল। এই ঘটনার সঙ্গে বিজেপির কোনও যোগ নেই। ব্যক্তিগত কোনও বিবাদের কারণে এই ঘটনা ঘটেছে।

এই ঘটনায় অজ্ঞাতপরিচয়দের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছেন মনোজবাবুর স্ত্রী। তদন্তে নেমে সন্দেহভাজন এক বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

 

বাংলার মুখ খবর

Latest News

কলকাতার রাস্তা থেকে বন্ধ হতে পারে ট্রাম, চেপে নিন শেষবার! থাকবে শুধু জয়রাইড রথযাত্রা ২০২৫ সালে কবে পড়ছে? বহুদা যাত্রার দিনে দেখে নিন তারিখ, তিথি ইউভানের গালে আদুরে চুমু বোনের! ইয়ালিনির ২টো নতুন ছবি দিলেন শুভশ্রী, মুখ দেখালেন? খুব সস্তায় এই প্ল্যান দিচ্ছে Jio, Airtel, Vodafone! কোনটি রিচার্জ করলে লাভ বেশি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে রাজ্যপালের করা মানহানির মামলার শুনানি শেষ হাইকোর্টে কারখানার শব্দে উড়েছে রাতের ঘুম, ১৫ দিনের মধ্যে অন্যত্র সরানোর নির্দেশ আদালতের আজ ঘরে ফিরে আসছেন জগন্নাথ দেব, কিন্তু জানেন কী, কেন একে বলা হয় উল্টোরথ-যাত্রা? অসুস্থ নীলাঞ্জনা, হাসপাতালে ভর্তি করা হল যিশু পত্নীকে, এখন কেমন আছেন? আম্বানিদের বিয়েতে ভরপুর মজা সোনু-জনিতাদের! ব্যাকস্টেজে কোন গান গাইলেন শ্রেয়া? দলের রান ৬৪, রবিচন্দ্রন নট-আউট ২০ বলে ৪৫ করে, TNPL-এ ব্যাটার অশ্বিনের দাপট

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.