বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কান ধরে হিসেব বোঝাব! টাকা আত্মসাতের অভিযোগে কার কান ধরবেন উদয়ন গুহ ?
উদয়ন গুহ, তৃণমূল বিধায়ক, দিনহাটা

কান ধরে হিসেব বোঝাব! টাকা আত্মসাতের অভিযোগে কার কান ধরবেন উদয়ন গুহ ?

  • জেলার প্রাক্তন বিধায়ককে নিশানা করে তৃণমূল বিধায়কের এই ফেসবুক পোস্টকে ঘিরে শোরগোল পড়ে গিয়েছে জেলার রাজনৈতিক উঠোনে। সেদিন বলা হয়েছিল, ২০১৫ সালে তৃণমূলে যোগদানের আগে জেলার বিভিন্ন প্রান্ত থেকে তোলা দলীয় চাঁদা তিনি দলের ফান্ডে জমা দেননি। সেই অঙ্কের পরিমাণ প্রায় ১৫ লক্ষ টাকা। 

প্রাক্তন ফরওয়ার্ড ব্লক নেতা তথা দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহের বিরুদ্ধে ১৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ তুলেছিলেন কোচবিহারের ফরওয়ার্ড ব্লক নেতৃত্ব। রীতিমতো সাংবাদিক বৈঠক ডেকে এনিয়ে অভিযোগ তুলেছিলেন ফরওয়ার্ড ব্লকের প্রাক্তন বিধায়ক অক্ষয় ঠাকুর। একটা সময় তিনি উদয়ন গুহেরই সহযোদ্ধা ছিলেন। তারই জবাবে এবার অক্ষয় ঠাকুরকে ফেসবুকে একেবারে নাম করে নিশানা করলেন উদয়ন গুহ।

 তিনি লিখেছেন, 'এক বছরে ১৫ লক্ষ টাকা!! ফরওয়ার্ড ব্লকের সদস্যপদ নবীকরণের চার্জ কত? ২০১৫ সালে ফরওয়ার্ড ব্লকের সদস্য কত ছিল কোচবিহারে? এরপরই বিস্ফোরক মন্তব্য লিখেছেন তিনি। উদয়ন গুহ লিখেছেন, রাস্তায় দেখা হলে কান ধরে হিসেব বুঝিয়ে দেব। অক্ষয় ঠাকুর কে।'

এদিকে জেলার প্রাক্তন বিধায়ককে নিশানা করে তৃণমূল বিধায়কের এই ফেসবুক পোস্টকে ঘিরে শোরগোল পড়ে গিয়েছে জেলার রাজনৈতিক উঠোনে। ঠিক কী বলেছিলেন ফব নেতৃত্ব?

সেদিন বলা হয়েছিল, ২০১৫ সালে তৃণমূলে যোগদানের আগে জেলার বিভিন্ন প্রান্ত থেকে তোলা দলীয় চাঁদা তিনি দলের ফান্ডে জমা দেননি। সেই অঙ্কের পরিমাণ প্রায় ১৫ লক্ষ টাকা। এমনটাই অভিযোগ তুলেছিলেন অক্ষয় ঠাকুর। এবার তা নিয়েই পালটা দিলেন উদয়ন গুহ। তবে এবার উদয়ন গুহ ঠিক কোন হিসাব দেন সেদিকেই তাকিয়ে অনেকে।

বন্ধ করুন