বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Upper Primary Interview: কীভাবে আপার প্রাইমারির ইন্টারভিউয়ের কল লেটার ডাউনলোড করবেন, দেখে নিন
ইতিমধ্যে শুরু হয়েছে উচ্চ প্রাথমিকের ইন্টারভিউয়ের কল লেটার ডাউনলোড প্রক্রিয়া। (ছবি সৌজন্য এসএসসি)
ইতিমধ্যে শুরু হয়েছে উচ্চ প্রাথমিকের ইন্টারভিউয়ের কল লেটার ডাউনলোড প্রক্রিয়া। (ছবি সৌজন্য এসএসসি)

Upper Primary Interview: কীভাবে আপার প্রাইমারির ইন্টারভিউয়ের কল লেটার ডাউনলোড করবেন, দেখে নিন

  • কীভাবে কল লেটার ডাউনলোড করবেন, দেখে নিন।

ইতিমধ্যে শুরু হয়েছে উচ্চ প্রাথমিকের ইন্টারভিউয়ের কল লেটার ডাউনলোড প্রক্রিয়া। যে প্রার্থীদের নাম ইন্টারভিউ তালিকায় উঠেছে, তাঁরা স্কুল সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট www.westbengalssc.com-তে গিয়ে কল লেটার ডাউনলোড করতে পারবেন।

কীভাবে কল লেটার ডাউনলোড করবেন?

১) www.westbengalssc.com-তে যান।

২) সেখানে ‘Click here to download intimation letter for interview in c/w 1st SLST(AT), 2016 (Upper-Primary Level Except Physical Education and Work Education)’-তে ক্লিক করুন।

৩) নয়া একটি পেজ খুলে যাবে।

৪) সেখানে Application Id. বা TET Roll No, জন্মতারিখ, সিকিউরিটি কোড লিখুন। তারপর লগইন করুন।

৫) কল লেটার ডাউনলোড করে নিন।

কল লেটার ডাউনলোডের ডিরেক্ট লিঙ্ক - এখানে ক্লিক করুন

শুক্রবার কমিশনের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, কলকাতা হাইকোর্টের নির্দেশ মেনে আগামী ১৯ জুলাই থেকে শুরু হবে উচ্চ প্রাথমিক বা আপার প্রাইমারির ইন্টারভিউ প্রক্রিয়া। সেজন্য শুক্রবার বিকেল ৪ টে থেকে কল লেটার ডাউনলোডের প্রক্রিয়া শুরু হচ্ছে। তারইমধ্যে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু জানান, আগামী ৪ অগস্ট পর্যন্ত যাবতীয় করোনাভাইরাস বিধি মেনে ইন্টারভিউ প্রক্রিয়া চলবে।

ইন্টারভিউয়ের জন্য কী কী নথি লাগবে?

যাচাইয়ের জন্য শংসাপত্র , মার্কশিট-সহ যাবতীয় প্রাসঙ্গিক নথির আসল কপি এবং ফোটোকপি নিয়ে যেতে হবে। কমিশনের তরফে জানানো হয়েছে, নথি যাচাইয়ের সময় যদি তথ্যের কোনও গরমিল হয়, তাহলে সংশ্লিষ্ট প্রার্থীকে ইন্টারভিউ বোর্ডের কাছে যেতে দেওয়া হবে না। নির্দিষ্ট দিনে যদি কোনও প্রার্থী ইন্টারভিউ দিতে হাজির না হন, তাহলে তিনি দ্বিতীয় সুযোগ পাবেন না।

বন্ধ করুন