বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'বন্দে ভারতে যারা পাথর ছোড়ে, পঞ্চায়েত ভোটে পদ্ম ফুলে ছাপ মেরে তাদের জবাব দিন'

'বন্দে ভারতে যারা পাথর ছোড়ে, পঞ্চায়েত ভোটে পদ্ম ফুলে ছাপ মেরে তাদের জবাব দিন'

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী 

বিরোধী দলনেতা বলেন, ‘বন্দে ভারতে যারা পাথর ছোড়ে, পঞ্চায়েত ভোটে ভালো করে পদ্মফুলে স্ট্যাম্প মেরে তাদের জবাব দিন। বলে দেবেন, দেশ বিরোধী, জেহাদি শক্তির কোনও স্থান দক্ষিণ দিনাজপুরে নেই’।

বন্দে ভারতে যারা পাথর ছোড়ে পঞ্চায়েত নির্বাচনে পদ্মফুলে ছাপ দিয়ে তাদের জবাব দিন। মঙ্গলবার দক্ষিণ দিনাজপুরে বালুরঘাটের জনসভা থেকে এই আহ্বান জানালেন বিজেপি নেতা তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। একই সঙ্গে এদিন তিনি রাজ্যে NRCর দাবি জানান তিনি।

এদিন বিরোধী দলনেতা বলেন, ‘বন্দে ভারতে যারা পাথর ছোড়ে, পঞ্চায়েত ভোটে ভালো করে পদ্মফুলে স্ট্যাম্প মেরে তাদের জবাব দিন। বলে দেবেন, দেশ বিরোধী, জেহাদি শক্তির কোনও স্থান দক্ষিণ দিনাজপুরে নেই’।

বলে রাখি, সোমবার নিউ জলপাইগুড়ি থেকে হাওড়ার পথে মালদায় বন্দে ভারত এক্সপ্রেস লক্ষ্য করে পাথর ছোড়ে কেউ বা কারা। তাতে ট্রেনটির ২টি কাচ ভেঙেছে। এই ঘটনায় অজ্ঞাতপরিচয়দের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে তদন্তে নেমে উত্তর পূর্ব সীমান্ত রেল। কত দূর থেকে কত জোরে পাথর ছোড়া হয়েছে তা বোঝার চেষ্টা করছেন বিশেষজ্ঞরা। বন্দে ভারত এক্সপ্রেসে পাথর ছোড়ার ঘটনায় NIA তদন্তের দাবি জানিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। টুইটে তিনি লেখেন, বন্দে ভারতের উদ্বোধনী অনুষ্ঠানে জয় শ্রীরাম স্লোগান ওঠার বদলাই কি নেওয়া হল এই ভাবে?

 

বন্ধ করুন