Vande bharat

সেরা খবর

সেরা ভিডিয়ো

পুরুলিয়া থেকে উত্তরবঙ্গ, বাংলার বিভিন্ন জেলায় আজ সকাল থেকে একযোগে শুরু হয় রেল অবরোধ। এই আবরোধ শুরু হয় সকাল ৬টা থেকে। সন্ধ্যা ৬টা পর্যন্ত এই অবরোধ চলার কথা। সারনা ধর্মের স্বীকৃতির দাবিতে আদিবাসী সেঙ্গেল অভিযান এই অবরোধ করছে। এর জেরে বন্দে ভারত সহ একাধিক দূরপাল্লার ট্রেন আটকে পড়ে। 

সেরা ছবি

  • দুটি গুরুত্বপূর্ণ শহরের মধ্যে বন্দে মেট্রো পরিষেবা চালু হতে চলেছে। কতদিনের মধ্যে হবে, সেটারও মোটামুটি একটা ডেডলাইন বেঁধে দেওয়া হয়েছে। আর সেই বন্দে মেট্রোকে পরিষেবাকে সাধারণ মানুষের জন্য উপহার বলা হয়েছে।
read in app

Latest News

সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.