বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জেলে থেকে ওজন কমে গেল অনুব্রতর, এখন কত কেজি কেষ্ট মণ্ডল?

জেলে থেকে ওজন কমে গেল অনুব্রতর, এখন কত কেজি কেষ্ট মণ্ডল?

অনুব্রত মণ্ডল। (ফাইল ছবি, সৌজন্যে এএনআই)

অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনকে ইতিমধ্যেই জেরার জন্য দিল্লি নিয়ে যাওয়া হয়েছে। এবার অনুব্রত মণ্ডলকেও দিল্লিতে জেরার জন্য় নিয়ে যাওয়া হতে পারে বলেও জল্পনা ছড়িয়েছে। সব মিলিয়ে গরু পাচার মামলার তদন্তের জল এখন কতদূর গড়ায় সেদিকেই তাকিয়ে রয়েছেন অনেকে।

দুর্গাপুজোও কেটে গিয়েছে জেলের অন্দরে। কালীপুজোও কাটছে জেলের মধ্যেই।আগের সেই দাপটও সম্ভবত কমছে। আর এসবের মধ্য়ে খবর, জেলবন্দি অবস্থায় ওজন কমেছে গরু পাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডলের। মঙ্গলবার আসানসোল হাসপাতালে স্বাস্থ্য় পরীক্ষা করা হয়েছিল অনুব্রতর। সেখানে দেখা যায় প্রায় ৯ কেজি ওজন কমে গিয়েছে কেষ্ট মণ্ডলের।

সূত্রের খবর, ৬০ দিনে প্রায় ৯ কেজি ওজন কমেছে তৃণমূল বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের। আগে তার ওজন ছিল ১১০ কেজি। বর্তমানে সেই ওজন কমে দাঁড়িয়েছে ১০১ কেজি। কিছুটা হলেও কি স্লিম হয়ে যাচ্ছেন কেষ্ট মণ্ডল? তবে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, তিনি যে ওষুধগুলি খান সেগুলিই চলবে।

এদিকে দলের নেতার ওজন হ্রাস নিয়ে ইতিমধ্য়েই জোর চর্চা শুরু হয়েছে। তবে রাজনৈতিক মহলের মতে, শুধু যে শারীরিক দিক থেকে অনুব্রতর ওজন কমেছে তা নয়, বাংলার রাজনীতিতেও কি অনুব্রতর ওজন কিছুটা কমছে? তবে বর্তমানে তিনি এখনও দলের জেলা সভাপতির চেয়ারে রয়েছেন। কিন্তু কিছু ক্ষেত্রে তার সেই আগের দায়িত্ব কমেছে। 

এদিকে অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনকে ইতিমধ্যেই জেরার জন্য দিল্লি নিয়ে যাওয়া হয়েছে। এবার অনুব্রত মণ্ডলকেও দিল্লিতে জেরার জন্য় নিয়ে যাওয়া হতে পারে বলেও জল্পনা ছড়িয়েছে। সব মিলিয়ে গরু পাচার মামলার তদন্তের জল এখন কতদূর গড়ায় সেদিকেই তাকিয়ে রয়েছেন অনেকে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি? ‘‌দিল্লির নির্দেশ, সন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে হবে’‌, বিজেপিকে তুলোধনা কুণালের একের পর এক রাজ্যে আসন সমঝোতা চূড়ান্ত, এবার প্রচণ্ড গতি পেল ইন্ডিয়া জোট মার্চ মাসে পালিত হবে হোলি, জেনে নিন কেন গুরুত্বপূর্ণ এই উৎসব ৮২ বছরে একটাই অপূর্ণ ইচ্ছে মাধবী মুখোপাধ্যায়ের! শেষ ছবিটি কার সঙ্গে করতে চান?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.