বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রতিবেশী যুবকের সঙ্গে সম্পর্ক নিয়ে ঝামেলা, স্বামীকে 'খুন' যুবতীর
প্রতীকী ছবি (HT_PRINT)
প্রতীকী ছবি (HT_PRINT)

প্রতিবেশী যুবকের সঙ্গে সম্পর্ক নিয়ে ঝামেলা, স্বামীকে 'খুন' যুবতীর

  • গ্রামবাসীদের অভিযোগ, আলাউদ্দিনের স্ত্রী আর্জিনা বিবির সঙ্গে প্রতিবেশি এক যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল।

‌বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীকে খুনের অভিযোগ উঠল স্ত্রী'র বিরুদ্ধে। এই ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়িতে। গোটা ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা সৃষ্টি হয়েছে। পুলিশ আসতে দেরি হওয়ার অভিযোগ তুলে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা।

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম শেখ আলাউদ্দিন। আলাউদ্দিন দিনমজুরি করতেন। গ্রামবাসীদের অভিযোগ, আলাউদ্দিনের স্ত্রী আর্জিনা বিবির সঙ্গে প্রতিবেশী এক যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। এই নিয়ে প্রায়শই দুজনের মধ্যে ঝামেলা হত, অশান্তি হত। মঙ্গলবার রাতেও তাঁদের মধ্যে চেঁচামেচির আওয়াজ শুনতে পাওয়া যায়। কিছুক্ষণ চলার পরই আচমকাই সব চুপচাপ হয়ে যায়। হঠাৎ করে সব চুপচাপ হয়ে যাওয়ায় আশেপাশের বাসিন্দাদের সন্দেহ হয়। তাঁরা আলিউদ্দিনের বাড়ি গিয়ে দেখেন, সেখানে তিনি নেই। এর কিছুক্ষণের মধ্যে গ্রামবাসীরা দেখতে পান, বাড়ি সংলগ্ন যে পুকুর রয়েছে, সেই পুকুরে আলাউদ্দিনের দেহ ভাসছে। সঙ্গে সঙ্গে আর্জিনাকে চেপে ধরেন গ্রামবাসীরা। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়, কে আলাউদ্দিন খুন করেছে। এরপর গ্রামবাসীরা রাত ২টো নাগাদ থানায় ফোন করে বিষয়টি জানায়। কিন্তু থানা থেকে পুলিশ রাতে আসেনি। এতেই ক্ষুব্ধ হন গ্রামবাসীরা।

এদিন ভোরে ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছালে গ্রামবাসীরা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায়। রাস্তা অবরোধ করা হয়। শেষ পর্যন্ত অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করা হলে গ্রামবাসীরা অবরোধ তুলে নেয়। ইতিমধ্যে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এই ঘটনায় আর কেউ জড়িত আছে কিনা, পুলিশ তা খতিয়ে দেখছে।

বন্ধ করুন