বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কুলপুরহিতের সঙ্গে বউমার প্রেম, দেখে ফেলায় খুন শাশুড়ি
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

কুলপুরহিতের সঙ্গে বউমার প্রেম, দেখে ফেলায় খুন শাশুড়ি

  • শনিবার সাংবাদিক বৈঠক করে ঘাটালের মহকুমা পুলিশ আধিকারিক অগ্নিশ্বর চৌধুরী জানিয়েছেন, কুলপুরহিত গোরাচাঁদ মুখোপাধ্যায়ের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল গৃহবধূ সুস্মিতার।

কুলপুরোহিতের সঙ্গে বউমার প্রণয়ের সম্পর্ক জেনে ফেলায় খুন হলেন এক প্রৌঢ়া। ঘটনা পশ্চিম মেদিনীপুরের দাসপুরের শ্যামসুন্দরপুরের। নিহত মৌসুমি গোস্বামীর একমাত্র ছেলের বউ সুস্মিতাকে জেরা করে ঘটনার কিনারা করে পুলিশ। 

জানা গিয়েছে, শুক্রবার নিজের ঘর থেকে উদ্ধার হয় মৌসুমিদেবীর দেহ। গলার নলি কাটা। ঘর ভেসে যাচ্ছে রক্তে। কে বা কারা খুন করল তা খুঁজে বার করতে পরিবারের সদস্যদের জেরা করতে শুরু করে পুলিশ। লাগাতার জেরার মুখে ভেঙে পড়েন বউমা সুস্মিতা। 

শনিবার সাংবাদিক বৈঠক করে ঘাটালের মহকুমা পুলিশ আধিকারিক অগ্নিশ্বর চৌধুরী জানিয়েছেন, কুলপুরহিত গোরাচাঁদ মুখোপাধ্যায়ের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল গৃহবধূ সুস্মিতার। বেশ কয়েকবার তাঁদের অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলেছিলেন শাশুড়ি মৌসুমি দেবী। প্রেমে বাধা হয়ে দাঁড়াচ্ছিলেন তিনি। তাই গোরাচাঁদ ও সুস্মিতা মিলে প্রথমে বালিশ চাপা দিয়ে খুন করে মৌসুমিদেবীকে। তার পর মৃত্যু নিশ্চিত করতে তাঁর গলার নলি কাটা হয়। 

পুলিশকর্তা জানিয়েছেন, ঘটনার সময় মন্দিরে পুজো দিচ্ছিলেন মৃতার স্বামী। ফলে ঘটনাটি টের পাননি তিনি। এদিন খুনি বউমা ও তাঁর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

 

বন্ধ করুন