বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কাটারি দিয়ে মাকে কুপিয়ে আত্মঘাতী ছেলে, চাঞ্চল্য বালির নিশ্চিন্দায়
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কাটারি দিয়ে মাকে কুপিয়ে আত্মঘাতী ছেলে, চাঞ্চল্য বালির নিশ্চিন্দায়

  • প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা ঘটিয়েছে আত্মঘাতী ছেলে তারক পাল। বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ।

প্রৌঢ় মাকে কাটারি দিয়ে কুপিয়ে খুন করে আত্মঘাতী ছেলে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটে হাওড়ার বালি নিশ্চিন্দা থানা এলাকার শান্তিনগরে। গুরুতর জখম অবস্থায় বৃদ্ধাকে বেলুড় হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা ঘটিয়েছে আত্মঘাতী ছেলে তারক পাল। বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ।

‌প্রতিবেশীরা জানান, ওই বাড়ির বড় ছেলে তারক। সেরকম কোনও রোজগার ছিল না তার। প্রায়দিনই মদ্যপান করে বাড়ি ফিরত। এসে মায়ের সঙ্গে অশান্তি করত তারক। কিছু কুসংস্কারে বিশ্বাস করতেন তার মা। তাতেও তার ঘোর আপত্তি ছিল। মাঝেমধ্যেই এ সব নিয়ে ঝামেলা হত দু’‌জনের মধ্যে। বৃহস্পতিবার রাতে আচমকা তাদের মধ্যে বচসা শুরু হয়। অভিযোগ, সে সময় মাকে কাটারি দিয়ে কোপাতে থাকে তারক। বৃদ্ধার চিৎকারে সেখানে হাজির হন স্থানীয়রা। রক্তাক্ত অবস্থায় তাঁরা দ্রুত তাঁকে নিয়ে যান বেলুড় হাসপাতালে।

এর পরই ঘরে কেউ না থাকার সুযোগে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে তারক। এমনই দাবি তার পরিবারের। তারকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে নিশ্চিন্দা থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

বন্ধ করুন