বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Suicide: কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের

Suicide: কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের

চরম পদক্ষেপ যুবকের (Pixabay)

ওই যুবকের নাম দমন সরকার। তিনি গোয়ায় একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। বেশ কয়েক মাস আগে উত্তর ২৪ পরগনার হাবড়ার বাসিন্দা ওই তরুণীর সঙ্গে তার পরিচয় হয় সোশ্যাল মাধ্যমে। এরপরে দুজনের মধ্যে প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। 

প্রেমিকের আপত্তি অমান্য করেই জামাইবাবুর সঙ্গে চড়কের মেলা দেখতে গিয়েছিলেন প্রেমিকা। তাতেই চরম পদক্ষেপ করে বসলেন যুবক। অভিমানে আত্মহত্যার পথ বেছে নিলেন তিনি। আর প্রেমিকের আত্মহত্যার সেই দৃশ্য ভিডিয়ো কলে দেখলেন প্রেমিকা। এমনই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে নদিয়ার নাকাশিপাড়া থানা এলাকায়। যুবকের এমন পরিণতিতে শোকের ছায়া নেমেছে পরিবারে।

আরও পড়ুনঃ আলিপুরের হস্টেলে আত্মঘাতী খড়্গপুরের পড়ুয়া, ছাত্রীর সুইসাইড নোটে বিস্ফোরক তথ্য

জানা গিয়েছে, ওই যুবকের নাম দমন সরকার। তিনি গোয়ায় একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। বেশ কয়েক মাস আগে উত্তর ২৪ পরগনার হাবড়ার বাসিন্দা ওই তরুণীর সঙ্গে তার পরিচয় হয় সোশ্যাল মাধ্যমে। এরপরে দুজনের মধ্যে প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুজনের মধ্যে সম্পর্ক অনেকটা এগিয়ে গিয়েছিল। তাদের সম্পর্কের বিষয়টি দুজনের পরিবারই জানত। একে অপরের বাড়িতে যাতায়াত ছিল দুজনের। এমন তাদের পরিবার বিয়েতে রাজি হয়েছিল। আজ রবিবার তাদের মধ্যে বিয়ের পাকা দেখা হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই চরম পদক্ষেপ করলেন যুবক।

পারিবারিক সূত্রের খবর, জামাইবাবুর সঙ্গে চড়কের মেলা দেখতে যেতে চেয়েছিলেন তরুণী। সে কথা তরুণী প্রেমিককে জানিয়েছিলেন। তাতেই সমস্যা ছিল যুবকের। পরিবারের দাবি, জামাইবাবুর সঙ্গে প্রেমিকার অবৈধ সম্পর্কের আশঙ্কা করেছিলেন যুবক। সেই কারণে তিনি প্রেমিকাকে জামাইবাবুর সঙ্গে মেলায় ঘুরতে নিষেধ করেছিলেন। তারপরই যুবক ফোনে প্রেমিকাকে আত্মহত্যা করবেন বলে জানান। আর তার ঠিক পরেই, আত্মহত্যা করেন যুবক। বাড়ির পিছনে একটি গাছ থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। আত্মহত্যা সময় যুবক প্রেমিকাকে ভিডিয়ো কল করেছিলেন বলে দাবি পরিবারের। কারণ যে সময় মৃতদেহ উদ্ধার হয় তখন ফোনটি ভিডিয়ো কলরত অবস্থায় ছিল। তড়িঘড়ি যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

পরিবারের সদস্যরা জানান, আজ রবিবার পাকা দেখা করার কথা ছিল। মেয়েটি তার জামাইবাবুর সঙ্গে মেলা দেখতে যাওয়া নিয়ে তাদের মধ্যে ঝামেলা হয়েছিল। তারপরেই আত্মহত্যার পথ বেছে নেন দমন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। পাশাপাশি এর পিছনে অন্য কোন রহস্য রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

 

বাংলার মুখ খবর

Latest News

যদি আপনি ত্রিশোর্ধ্ব মহিলা হন, তাহলে আজকেই করার এই ৮ টি মেডিক্যাল পরীক্ষা বিছানায় খালি গায়ে রুবেল, জড়িয়ে শ্বেতা! ঘনিষ্ঠ মুহূর্তেকে ‘শো অফ’ বলে কটাক্ষ 'বাঁচিয়ে রাখুন! ৪ তারিখ গোটা দেশ সবুজময়,' কর্মীদের আবীর খেলতে দেখে বললেন অভিষেক Nigeria Women বনাম Kenya Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বুমরাহ-র ইয়র্কারে মুগ্ধ ব্রেট লি, বিশ্বকাপের আগে দিলেন দরাজ সার্টিফিকেট ঋতুকালীন ছুটি পাবেন মহিলারা, বড় সিদ্ধান্ত সিকিম হাইকোর্টের চলতি মরশুমে মুম্বইয়ের বোলিং মেন্টরের দায়িত্বে পেসার ধাওয়াল কুলকার্নি রাহুলের বক্তৃতার মাঝে কি উঠল ‘মোদী… মোদী’ স্লোগান? না, ভাইরাল ভিডিয়োটি এডিট করা Uganda Women বনাম Botswana Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সাদা সিধে ছেলের পেটে এত...খেতে বসে গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা কেন বলেছিল নারিন?

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.