বাড়ি > বাংলার মুখ > কলকাতা > করোনায় মৃত্যু কলকাতা পুলিশের আরও এক কর্মীর
ফাইল ছবি
ফাইল ছবি

করোনায় মৃত্যু কলকাতা পুলিশের আরও এক কর্মীর

  • জানা গিয়েছে, দিনকয়েক আগে করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে ওই পুলিশকর্মীর। তার পর তাঁকে শহরের সরকারি হাসপাতালে পরীক্ষার জন্য ভর্তি করা হয়।

রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল আরও ১ পুলিশকর্মী। মৃত্যু হল শিয়ালদা ট্রাফিক গার্ডের এক কন্সটেবলের। শনিবার কলকাতার এক সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যুর পর যাবতীয় সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করেছেন কলকাতা পুলিশের কর্তারা। 

জানা গিয়েছে, দিনকয়েক আগে করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে ওই পুলিশকর্মীর। তার পর তাঁকে শহরের সরকারি হাসপাতালে পরীক্ষার জন্য ভর্তি করা হয়। কিন্তু তাঁর শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হতে থাকে। শনিবার মৃত্যু হয় তাঁর। 

পুলিশের তরফে জানানো হয়েছে, প্রয়াত পুলিশকর্মীর পরিবারের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে। স্যানিটাইজ করা হচ্ছে ওই ট্রাফিক কর্মী যেখানে কর্মরত ছিলেন, স্যানিটাইজ করা হচ্ছে সেই জায়গাকে। 

এই নিয়ে করোনা আক্রান্ত হয়ে কলকাতায় ২ জন পুলিশকর্মীর মৃত্যু হল। এর আগে গড়ফা থানার এক কন্সটেবলের করোনায় মৃত্যু হয়েছিল। তার পর চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে থানাতেই ভাঙচুর চালিয়েছিলেন পুলিশকর্মীরা। তাঁদের অভিযোগ, ঠান্ডা ঘরে বসে থাকা পদস্থ পুলিশ কর্তাদের চিকিৎসার ব্যবস্থা হচ্ছে বেসরকারি হাসপাতালে। আর মাঠে ময়দানে পড়ে থাকা নিচুতলার কর্মীদের পাঠানো হচ্ছে সরকারি হাসপাতালে। 

 

বন্ধ করুন