বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Trains cancelled in Sealdah on 16th March: শনিবার শিয়ালদা ডিভিশনে বাতিল ১৩৬ ট্রেন, কোন লোকাল চলবে না? রইল পুরো তালিকা

Trains cancelled in Sealdah on 16th March: শনিবার শিয়ালদা ডিভিশনে বাতিল ১৩৬ ট্রেন, কোন লোকাল চলবে না? রইল পুরো তালিকা

১৩০টি লোকাল ট্রেন-সহ শনিবার শিয়ালদা ডিভিশনে ১৩৬টি ট্রেন বাতিল থাকবে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

শনিবার শিয়ালদা শাখায় ১৩৬টি ট্রেন বাতিল থাকছে। শিয়ালদা-নৈহাটি শাখা, শিয়ালদা-ডানকুনি শাখা, শিয়ালদা-রানাঘাট শাখা, শিয়ালদা-হাবড়া শাখা,শিয়ালদা-দত্তপুকুর শাখা, শিয়ালদা-ব্যারাকপুর শাখার মতো লাইনে ট্রেন বাতিল করা হয়েছে।

আধুনিক সিগন্যাল ব্যবস্থার জন্য নন-ইন্টারলকিংয়ের কাজ চলবে দমদম। শুক্রবার রাত ১২টা (ইংরেজি মতে শনিবার) থেকে সেই কাজ শুরু হবে। চলবে আগামি সোমবার ভোর চারটে পর্যন্ত। অর্থাৎ একটানা ৫২ ঘণ্টা কাজ চলবে। তার জেরে ওই তিনদিন শিয়ালদা ডিভিশনে একগুচ্ছ লোকাল ট্রেন বাতিল থাকবে। বাতিল থাকবে একাধিক এক্সপ্রেস এবং মেমু ট্রেনও। পাশাপাশি একাধিক ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে। কয়েকটি ট্রেনের যাত্রাপথও পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেল। শুধু শনিবার শিয়ালদা ডিভিশনে ১৩৬টি ট্রেন বাতিল করা হয়েছে। কোন কোন ট্রেন বাতিল করা হয়েছে এবং কোন কোন ট্রেনের যাত্রাপথ পরিবর্তন করা হয়েছে।

শনিবার শিয়ালদা ডিভিশনে কোন কোন ট্রেন বাতিল থাকবে?

১) শিয়ালদা-রানাঘাট শাখা: আপ ৩১৬০১ এবং ডাউন ৩১৬০২।

২) শিয়ালদা-হাবড়া শাখা: আপ ৩৩৬৫১, আপ ৩৩৬৫৫, ডাউন ৩৩৬৫২ এবং ডাউন ৩৩৬৫৬।

৩) শিয়ালদা-হাসনাবাদ শাখা: আপ ৩৩৫১৩, আপ ৩৩৫২৭, ডাউন ৩৩৫৩৪ এবং ডাউন ৩৩৩২৬।

৪) শিয়ালদা-ডানকুনি শাখা: আপ ৩২২১১, আপ ৩২২১৫, আপ ৩২২১৭, আপ ৩২২১৯, আপ ৩২২২৩, আপ ৩২২২৫, আপ ৩২২২৭, আপ ৩২২৩১, আপ ৩২২৩৫, আপ ৩২২৩৭, আপ ৩২২৩৯, আপ ৩২২৪৩, আপ ৩২২৪৭, ডাউন ৩২২১২, ডাউন ৩২২১৬, ডাউন ৩২২১৮, ডাউন ৩২২২০, ডাউন ৩২২২৪, ডাউন ৩২২২৬, ডাউন ৩২২২৮, ডাউন ৩২২৩২, ডাউন ৩২২৩৬, ডাউন ৩২২৩৮, ডাউন ৩২২৪০, ডাউন ৩২২৪৬ এবং ডাউন ৩২২৫০।

৫) শিয়ালদা-মধ্যমগ্রাম শাখা: আপ ৩৩৪২১ এবং ডাউন ৩৩৪২২।

৬) শিয়ালদা-বারাসত শাখা: আপ ৩৩৪৩৩, আপ ৩৩৪০১, ডাউন ৩৩৪০২, ডাউন ৩৩৪৩৬ এবং ডাউন ৩৩৪৩৮।

৭) শিয়ালদা-গোবরডাঙা শাখা: আপ ৩৩২৭১, আপ ৩৩৬৮৫, ডাউন ৩৩৬৮৬ এবং ডাউন ৩৩৩৮২।

৮) শিয়ালদা-দত্তপুকুর শাখা: আপ ৩৩৩৫৭, আপ ৩৩৬১৫, আপ ৩৩৬২১, আপ ৩৩৬২৩, ডাউন ৩৩৬১৬, ডাউন ৩৩৬২০, ডাউন ৩৩৬২৬, ডাউন ৩৩৬২৮ এবং ডাউন ৩৩৬৩০।

৯) শিয়ালদা-ব্যারাকপুর শাখা: আপ ৩১২১৩, আপ ৩১২২১, আপ ৩১২২৩, আপ ৩১২৩৩, আপ ৩১২৩৭, আপ ৩১২৬১, আপ ৩১২৩৯, ডাউন ৩১২১৪, ডাউন ৩১২২২, ডাউন ৩১২৩২, ডাউন ৩১২৪২, ডাউন ৩১২৩৬, ডাউন ৩১২৩৮ এবং ডাউন ৩১২৪০।

১০) শিয়ালদা-নৈহাটি শাখা: আপ ৩১৪৭১, আপ ৩১৪১৩, আপ ৩১৪১৫, আপ ৩১৪১৭, আপ ৩১৪১৯, আপ ৩১৪২৩, আপ ৩১৪২৫, আপ ৩১৪২৭, আপ ৩১০৫৩, আপ ৩১৪২৯, আপ ৩১৪৩১, আপ ৩১৪৩৩, আপ ৩১৪৩৫, আপ ৩১৪৩৭, আপ ৩১৪৩৯, আপ ৩১৪৪৩, ডাউন ৩৪০৫২, ডাউন ৩১৪১৬, ডাউন ৩১৪১৮, ডাউন ৩১৪২০, ডাউন ৩১৪২২, ডাউন ৩১৪২৪, ডাউন ৩১৪২৬, ডাউন ৩১৪৩০, ডাউন ৩১৪৩২, ডাউন ৩১৪৩৪, ডাউন ৩১৪৩৬, ডাউন ৩৪০৫৪, ডাউন ৩১৪৩৮, ডাউন ৩১৪৪০, ডাউন ৩১৪৪২, ডাউন ৩১৪৪৪, ডাউন ৩১৪৪৬ এবং ডাউন ৩১৪৫০।

১১) দমদম জংশন-ব্যারাকপুর শাখা: আপ ৩৩২৩১। ২) ডাউন ৩৩২৩২।

১২) বিবাদী বাগ-কৃষ্ণনগর শাখা: আপ ৩০১৪৫।

১৩) মাঝেরহাট-মধ্যমগ্রাম শাখা: আপ ৩০৩৫৭ এবং ডাউন ৩০৩৫৮।

১৪) মাঝেরহাট-হাবড়া শাখা: আপ ৩০৩৩৩।

১৫) দত্তপুকুর-মাঝেরহাট শাখা: ডাউন ৩০৩১৪।

১৬) মাঝেরহাট-বারাসত শাখা: আপ ৩০৩১৩ এবং ডাউন ৩০৩১২।

১৭) হাসনবাদ-মাঝেরহাট শাখা: আপ ৩০৩৬১ এবং ডাউন ৩০৩২৪।

১৮) শিয়ালদা-বর্ধমান শাখা: আপ ৩১১৫১ এবং ডাউন ৩১১৫২।

১৯) শিয়ালদা-কাটোয়া শাখা: আপ ৩১১১১ এবং ডাউন ৩১১১২।

২০) শিয়ালদা-বজবজ শাখা: আপ ৩৪১১৭ এবং আপ ৩৪১৫৭।

২১) ক্যানিং-বারাসত শাখা: আপ ৩৩০৬১।

২২) শিয়ালদা-বনগাঁ শাখা: আপ ৩৩৮৪৩ এবং ডাউন ৩৩৮৫৪।

২৩) বারাসত-হাসনাবাদ শাখা: আপ ৩৩৩১১।

২৪) হাসনাবাদ-দমদম জংশন শাখা: ডাউন ৩৩২৮২।

২৫) বালিগঞ্জ-ব্যারাকপুর শাখা: আপ ৩০১১১।

২৬) মাঝেরহাট-নৈহাটি শাখা: আপ ৩০১২৩।

২৭) ১২৩৮৩/১২৩৮৪ শিয়ালদা-আসানসোল-শিয়ালদা ইন্টারসিটি এক্সপ্রেস বাতিল থাকবে।

২৮) ১৩১৭৯/১৩১৮০ শিয়ালদা-সিউড়ি-শিয়ালদা মেমু এক্সপ্রেস বাতিল থাকবে।

২৯) ১৩১৭৭/১৩১৭৮ শিয়ালদা-জঙ্গিপুর রোড-শিয়ালদা এক্সপ্রেস বাতিল থাকবে।

আরও পড়ুন: ইডেনে উইকেট পুজো করে IPL 2024-র অনুশীলন শুরু করল KKR, মণীশ পান্ডে জানালেন গম্ভীরের কৌশলে কী হবে?

শনিবার কোন কোন ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে?

শনিবার এবং রবিবার আবার পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের সাব-অর্ডিনেট ফুড সাপ্লাইস সার্ভিসে সাব-ইনস্পেক্টর (গ্রেড-থ্রি) নিয়োগের পরীক্ষা আছে। তার জেরে পরীক্ষার্থীদের একাংশের দুশ্চিন্তা বেড়েছে। কীভাবে পরীক্ষাকেন্দ্রে পৌঁছাবেন, তা নিয়ে উদ্বেগে আছেন তাঁরা।

আরও পড়ুন: Metro services for WBPSC Food SI exam: ফুড SI পরীক্ষার দিনে চলবে স্পেশাল মেট্রো! রইল সূচি, বাতিল অসংখ্য লোকাল ট্রেন

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

ঘরে ঢুকতেই বালিশ দিয়ে চেপে ধরেছিল খুনি, বাংলাদেশের সাংসদ খুনে হাড়হিম করা তথ্য় তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! রিকি পন্টিংয়ের প্রশ্ন 'পরিবার কেমন আছে?' উত্তরে নাতাশাকে নিয়ে মুখ খুললেন হার্দিক CFL: গ্রুপ লিগেই মুখোমুখি মোহনবাগান-ইস্টবেঙ্গল! ২৫ জুন নামবে মহমেডান প্রবল বৃষ্টি চলে যাবে, জারি লাল সতর্কতা, উত্তরবঙ্গে ঢোকার আগে দেখুন আবহাওয়ার খবর তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে নয়া উদ্যোগ বাংলাদেশে, চিন থেকে ঋণ! আগামিকাল আপনার কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের তালা খুলবে? জানুন ১৪ জুনের রাশিফল অনূর্ধ্ব ১৯ ওয়ানডে সিরিজের দল ঘোষণা করল ইংল্যান্ড, টিমে ফ্লিনটফের ছেলে রকি বিমানবন্দরে দীপিকাকে নকল করে তরুণীর 'ধেই ধেই' করে নাচ! নেটপাড়া বলছে... রাজ্যসভার মনোনয়ন জমা দিলেন এনসিপির অজিত পাওয়ারের স্ত্রী, বিজেপি-শিবসেনা কোথায়?

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.