HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ঋণ মেটাতে পারেননি, মহিলাকে কুপ্রস্তাব ব্যাঙ্ক কর্মীর
(ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

ঋণ মেটাতে পারেননি, মহিলাকে কুপ্রস্তাব ব্যাঙ্ক কর্মীর

মহিলা ইতিমধ্যে গোটা বিষয়টি জানিয়ে হরিদেবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

এক বেসরকারি ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছিলেন মহিলা। কিন্তু সময় মতো শোধ করতে পারেননি। সেই অপরাধে মহিলাকে হোয়াটসঅ্যাপে কুপ্রস্তাব পাঠায় ওই বেসরকারি ব্যাঙ্কের এক কর্মী। ইতিমধ্যে পুলিশ গোটা বিষয় তদন্ত শুরু করেছে।

জনপ্রিয় খবর

জানা যায়, ২০১৯ সালের মে মাসে একটি বেসরকারি ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছিলেন মহিলা। মহিলা জানিয়েছেন, ফ্রিজ কিনতে ১২ হাজার ও মোবাইল কিনতে ৩০ হাজার টাকা ঋণ নিয়েছিলেন তিনি। কিন্তু করোনা পরিস্থিতিতে লকডাউন চলতে থাকায় ২০২০ সালের ডিসেম্বরের পর থেকে ঋণ শোধ করা তাঁর পক্ষে সম্ভব হচ্ছিল না। সে বিষয়টি ওই বেসরকারি ব্যাঙ্ককেও জানানো হয়। ব্যাঙ্ককে তিনি জানান, এখনই তিনি পুরো টাকা মেটাতে পারবেন না। এই কথা জানানোর কয়েকমাস পর গত বছর নভেম্বর থেকে ফের ব্যাঙ্কের তরফে যোগাযোগ করা হয়। মহিলার অভিযোগ, ব্যাঙ্কেরই এক কর্মী ফোন করে তাঁকে গালিগালাজ করেন। শুধু তাই নয়, হোয়াটসঅ্যাপে যোগাযোগ করে তাঁকে কুপ্রস্তাবও পাঠানো হয়।

তবে এই বিষয়ে অবশ্য ওই বেসরকারি ব্যাঙ্কের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। মহিলা ইতিমধ্যে গোটা বিষয়টি জানিয়ে হরিদেবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ব্যাঙ্কের কোন কর্মী এই গালিগালাজ ও কুপ্রস্তাব পাঠিয়েছে, পুলিশ তা খতিয়ে দেখছে। এর আগে বিভিন্ন সময়ে ব্যাঙ্কের লোন না মেটালে বাড়িতে লোক পাঠিয়ে শাসিয়ে আসার ঘটনা ঘটেছে। এবার সেই শাসানোর মাত্রা ছাড়িয়ে গেল।