বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Aditi Munshi: স্যার ছুটি দিন! সিবিআই হানার পরেই স্পিকারের কাছে আবেদন অদিতির, আবার গানেও ফিরছেন, হলটা কী!

Aditi Munshi: স্যার ছুটি দিন! সিবিআই হানার পরেই স্পিকারের কাছে আবেদন অদিতির, আবার গানেও ফিরছেন, হলটা কী!

অদিতি মুন্সি ও দেবরাজ চক্রবর্তী। 

একদিকে ছুটি চাইছেন। অন্য়দিকে আবার গানে ফিরছেন আজ থেকেই। সব কেমন গুলিয়ে দিলেন অদিতি। 

রাজারহাট গোপালপুরের তৃণমূল বিধায়ক অদিতি মুন্সি। স্বামীর নাম দেবরাজ চক্রবর্তী। বিধাননগরের তৃণমূল কাউন্সিলর। বৃহস্পতিবারই তাঁর বাড়িতে পৌঁছে গিয়েছিলেন সিবিআই আধিকারিকরা। এনিয়ে গোটা রাজ্য় জুড়ে শোরগোল। তার মধ্য়েই সামনে এল নতুন খবর। এবার বিধানসভার অধিবেশন থেকে ছুটি চেয়েছেন বিধায়ক অদিতি। তবে তার কারণ হিসাবে তিনি অসুস্থতার কথাই উল্লেখ করেছেন। তিনি বিধানসভার স্পিকারের কাছে আর্জি জানিয়েছেন ছুটির জন্য। তবে স্পিকার সেই ছুটি মঞ্জুর করেছেন বলে খবর।

এদিকে অদিতি আবার ফেসবুকে শুক্রবারই লিখেছেন আজ থেকে আবার শুরু। দিনকয়েকের থমকে যাওয়া, অসুস্থতা, ওষুধ বিশ্রাম এসব কিছুর পর আজ থেকে আবার একসাথে কৃষ্ণনামে মেতে ওঠার পালা। এখানেই প্রশ্ন অসুস্থতার জন্য় ছুটি নিয়ে তিনি কি গান গাইবেন?

অদিতি মুন্সি বিধায়ক ছাড়াও তিনি বেশ নামী সঙ্গীতশিল্পী।কীর্তনশিল্পী। তাঁর দরদ ভরা কণ্ঠস্বরে মজেছেন অনেকেই। তবে এবার বিধানসভার অধিবেশনের শুরু থেকেই তিনি কিছুটা গরহাজির ছিলেন। এবার একেবারে ছুটি চাইলেন তিনি। মূলত অসুস্থতার কথা বলেই তিনি ছুটি চেয়েছেন। আর সেই ছুটি মঞ্জুরও করা হয়েছে। খবর আনন্দবাজারের প্রতিবেদন অনুসারে।

গত ২৪ নভেম্বর থেকে বিধানসভার শীতকালীন অধিবেশন শুরু হয়েছে। তবে শুরু থেকেই এবার একেবারে ফুল ফর্মে ময়দানে নেমে পড়েছে গেরুয়া শিবির। থালা, বাটি বাজিয়েও চলছে প্রতিবাদ। চরম হইচই চলছে বিধানসভা চত্বরে। চোর চোর স্লোগানও উঠছে। কার্যত বিজেপি বিধায়কদের এই চোর চোর স্লোগানের চোটে কান পাতাই দায় হয়ে উঠেছে। তবে অদিতি মুন্সীকে অবশ্য এসবের মধ্য়ে পড়তে হয়নি। কারণ তিনি তো সেভাবে বিধানসভাতেই আসছেন না।

এদিকে বিধায়কদের সঠিক সময়ে বিধানসভায় আসার ব্যাপারে নির্দেশ জারি করেছেন খোদ তৃণমূল নেত্রী। শাসকদলের বিধায়করা সময় মেনেই বিধানসভায় আসার চেষ্টা করছেন। এমনকী সই করেও তাঁরা বিধানসভায় ঢুকছেন। এতটাই কড়াকড়ি।

তবে সূত্রের খবর, বৃহস্পতিবার বিধানসভার স্পিকারের কাছে অদিতি ছুটির আবেদন করেছেন। শুক্রবার বিষয়টি স্বীকার করেছেন স্পিকার। অসুস্থতার জন্য ছুটি মঞ্জুর করা হয়েছে বলে খবর।

তবে অদিতির অসুস্থতার খবর শোনা যাচ্ছিল গত কয়েকদিন ধরেই। কিছুদিন আগেই জানিয়েছিলেন তিনি অসুস্থ। যে কারণে একাধিক গানের শো বাতিল করতে হয় অদিতি মুন্সিকে। এবিষয়ে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হলে অদিতির টিমের তরফে জানানো হয়েছিল, 'ওর গলার অবস্থা ঠিক নেই। কথা বলা এক্কেবারেই বারণ। ওকে চিকিৎসক ভয়েস রেস্টে থাকতে বলেছেন। ওর vocal injuries হয়েছে। এক্কেবারেই কথা বলতে পারছেন না। গলা choked (রুদ্ধ) হয়ে রয়েছে।’

হিন্দুস্তান টাইমস বাংলাকে অদিতি জানিয়েছিলেন, ‘আমি বেঁচে আছি, ভালো আছি, সুস্থ আছি, খুব তাড়াতাড়ি ফিরছিও।’ কীর্তন গায়িকা জানিয়েছিলেন ডিসেম্বর থেকেই ফের অনুষ্ঠান করা শুরু করবেন তিনি।

তবে তার মধ্যেই সামনে এল অদিতির ছুটির আবেদন। আবার অদিতির গানের স্টুডিয়োতেও সিবিআই হানা দিয়েছিল বলে খবর।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বহিষ্কৃত BJD বিধায়কের গাড়িতে আহত হন ২০ জন BJP কর্মী, এবার গেলেন পদ্মেই পথের কাঁটা সরাতে দেড় বছরের শিশুকে খুন, মা ও প্রেমিককে ফাঁসির সাজা দিল আদালত শ্রমিক অসন্তোষের জেরে বন্ধ হয়ে গেল জগদ্দলের জুট মিল, কর্মহীন ৩ হাজার কর্মী সংস্থার টাকায় 'ফুর্তি' করা নরেশের গয়েলের আজ ক্যানসার, তাও কেন জামিন দিল না আদালত Mimi Chakraborty: চকচকে ত্বক, টোনড অ্যাবস, মিমির দুবাইয়ের ছবি দেখে হাঁ নেটিজেনরা ৩ মার্চ এই মাসের কালাষ্টমী, জেনে নিন পুজোর শুভ সময় ও কী কী দান করা শুভ হবে বাড়িতে তালিবানি শাসন জারি রেখেছিলেন ইমনের মা! স্মৃতি হাতড়ে কী বললেন গায়িকা? ৩৩ হামলায় অভিযুক্ত, তবে ৯৩-এর বিস্ফোরণ মামলায় খালাস, কে এই 'হাতকাটা' টুন্ডা? কলকাতার ওয়েলিংটনের স্কুলে ভয়াবহ আগুন, হস্টেলের পড়ুয়াদের ঘর পুড়ে ছাই 'প্রতিমা দর্শনের সঙ্গে এবার...' টেক্কাকে টক্কর দিতে পুজোতে আসছে মিঠুনের শাস্ত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.