বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Bidhannagar: ডাক বিভাগের প্রাক্তন মহিলা আধিকারিককে যৌন হেনস্থা, অভিযুক্ত তৃণমূল নেতা

Bidhannagar: ডাক বিভাগের প্রাক্তন মহিলা আধিকারিককে যৌন হেনস্থা, অভিযুক্ত তৃণমূল নেতা

 শ্লীলতাহানি করার অভিযোগ। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

ঘটনাটি পূর্ব বিধাননগর থানার। অভিযুক্তের নাম ভাস্কর সিংহ রায়। তাঁর স্ত্রী বিধাননগর পুরসভার কাউন্সিলর। জানা গিয়েছে, সিজি ব্লকের একটি বাড়ির ড্রাইওয়েব নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিবাদ চলছে। গত সোমবার আচমকাই ভাস্কর তার বাড়িতে এসে যৌন হেনস্থা করে বলে অভিযোগ।

ভারতীয় ডাক বিভাগের প্রাক্তন এক মহিলা আধিকারিককে যৌন হেনস্থা অভিযোগ উঠল। এই ঘটনায় কাঠগড়ায় তৃণমূল কাউন্সিলরের স্বামী। তাঁর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন ওই মহিলা। সম্পত্তি সংক্রান্ত বিবাদের সময় তাঁকে যৌন হেনস্থা করা হয়েছে বলে অভিযোগ। পালটা প্রাক্তন মহিলা আধিকারিকের বাড়ির লোকের বিরুদ্ধেও চুরির অভিযোগ জানিয়েছেন কাউন্সিলরের স্বামী। ঘটনাটি পূর্ব বিধাননগর থানার। অভিযুক্তের নাম ভাস্কর সিংহ রায়। তাঁর স্ত্রী বিধান নগর পুরসভার কাউন্সিলর।

জানা গিয়েছে, সিজি ব্লকের একটি বাড়ির ড্রাইওয়েব নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিবাদ চলছে। গত সোমবার আচমকাই ভাস্কর তার বাড়িতে এসে যৌন হেনস্থা করে বলে অভিযোগ। প্রাক্তন মহিলা আধিকারিকের অভিযোগ, ভাস্কর তাঁদের বাড়ির একতলা কিনেছেন। কিন্তু, আইন মেনে নাম হস্তান্তর হয়নি। সে বিষয়টি এখনও বিচারাধীন। তবে ড্রাইওয়েবটি ওই মহিলার নামে রয়েছে। এই নিয়ে তাদের মধ্যে বিবাদ চলছিল। সোমবার ভাস্কর এনিয়ে তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করার পাশাপাশি হাত ধরে টানেন এবং যৌন নিগ্রহ করেন বলে অভিযোগ। মহিলার আরও অভিযোগ, তিনি এর প্রতিবাদ জানিয়ে থানায় অভিযোগ জানিয়েছিলেন কিন্তু, সেই অভিযোগ তুলে নেওয়ারও হুমকি দেন তৃণমূল কাউন্সিলরের স্বামী।

যদি এই অভিযোগ করেন ভাস্কর। তাঁর পাল্টা অভিযোগ, ‘ওই মহিলা মিস্ত্রিকে কাজ করতে বাধা দিয়েছিল। আমি প্রতিবাদ করেছিলাম। তখন আমার ছবি তোলার চেষ্টা করলে আমি মোবাইলটি টেনে সরিয়ে দিই। শুধুমাত্র সেই ঘটনার জন্য অভিযোগ করা হয়েছে।’ তিনি মহিলার বাড়ির সদস্যদের বিরুদ্ধে তাঁর মানিব্যাগ থেকে টাকা চুরির অভিযোগ তোলেন। দুই পক্ষের অভিযোগ পাল্টা অভিযোগে সরগরম হয়ে উঠেছে বিধাননগর। বিষয়টি খতিয়ে দেখছে বিধাননগর পূর্ব থানার পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

অর্থমন্ত্রীকে কটাক্ষ করে জনপ্রিয় কমেডিয়ান অভিজিৎ লিখলেন, ‘ট্যাক্স দিলেও…’ অঞ্জলিকে নিয়ে মানহানিকর পোস্ট সরান, গুগল-এক্সকে নির্দেশ দিল দিল্লি হাইকোর্ট ৭.৭৫ লাখ টাকা ইনকাম করেও আয়কর দিতে হবে না! কাজে লাগাতে হবে এই উপায়, রইল হিসাব কেন্দ্রীয় বাজেট নিয়ে সংসদে আলোচনা বুধবার, লোকসভায় প্রথম বক্তৃতা করবেন অভিষেক এই তারকারা আমিষ খান না আর, যে যে কারণে নিরামিষাশী হয়েছেন করিনা, আমিররা গ্যাস অম্বলের সমস্যায় জেরবার? ওষুধ না খেয়ে ভরসা রাখুন এই ঘরোয়া টোটকার ওপর ক্লাসের ভিতর মাথায় ভেঙে পড়ল চলন্ত ফ্যান, পান্ডুয়ার স্কুলে আহত ৪ ছাত্রী সস্তা হল সোনা-রুপো, সুবিধা হবে মধ্যবিত্তের, বিক্রি বাড়বে? মুখ খুলল সেনকো গোল্ড ৫৬-তেও সুপারফিট! ৩৩ বছর পরেও ইন্ডাস্ট্রিকে টিকে থাকার গোপন টোটকা দিলেন অক্ষয় নয়া কর কাঠামোয় আয়কর ছাড়ের ঊর্ধ্বসীমা নিয়ে বাজেটে ঠিক কী বললেন নির্মলা সীতারামন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.