বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বর্ধমানের শিবমন্দিরে একলা মহিলাকে জাপটে ধরলেন প্রৌঢ়, গ্রেফতার করেছে পুলিশ

বর্ধমানের শিবমন্দিরে একলা মহিলাকে জাপটে ধরলেন প্রৌঢ়, গ্রেফতার করেছে পুলিশ

মন্দিরে মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ। প্রতীকী ছবি।

স্থানীয় এক বাসিন্দার দাবি, ওই ব্যক্তি টিন ভাঙা লোহা ভাঙা বিক্রির জন্য় এখানে আসত। কিন্তু সে যে এমন কিছু করে বসবে সেটা বোঝা যায়নি। পুলিশ ইতিমধ্যেই ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে।

পূর্ব বর্ধমানের শিবমন্দিরে আপত্তিকর ঘটনার অভিযোগ। স্থানীয় সূত্রে খবর, শিবমন্দিরের চাতালের মধ্যেই একপাশে এক মহিলা শুয়েছিলেন। সচরাচর সেখানেই থাকেন তিনি। একলা অসহায় মহিলা। এদিকে সেখানে হাজির হয়ে এক প্রৌঢ় তাকে জাপটে ধরেন বলে অভিযোগ। তাঁর শ্লীলতাহানির চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ। বর্ধমান শহরের ২ নম্বর শাঁখারিপুকুর এলাকার ঘটনা। এদিকে ওই মহিলা চিৎকার করে উঠতেই ওই ব্যক্তিকে ধরে ফেলেন স্থানীয়রা। অভিযুক্তকে বেধড়ক মারধর করা হয়েছে বলেও অভিযোগ। এরপরই পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে ওই মহিলা একাই মন্দিরের একপাশে শুয়েছিলেন। আচমকাই ওই প্রৌঢ় চুপি চুপি তার কাছে চলে আসে। এরপর তার উপর একেবারে ঝাঁপিয়ে পড়ে। ওই মহিলাকে জাপটে ধরা হয়েছিল বলে অভিযোগ। তার শ্লীলতাহানিরও চেষ্টা করা হয় বলে অভিযোগ। এর জেরে চিৎকার করে ওঠেন ওই মহিলা। এরপরই এলাকার লোকজন জড়ো হয়ে যান। ওই মহিলাকে কোনওরকমে উদ্ধার করা হয়। এরপর অভিযুক্ত ব্যক্তিকে ধরে ফেলেন স্থানীয়রা। তাকে উত্তম মধ্যম দেওয়া হয়। অশান্তির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

এরপরই পুলিশ ওই অভিযুক্ত প্রৌঢ়কে গ্রেফতার করে। এদিকে স্থানীয় সূত্রে খবর, ওই মহিলা মানসিক ভারসাম্যহীন। তিনি মন্দিরের একপাশে একলাই থাকতেন। কেউ বিশেষ তাঁকে বিরক্ত করতেন না। কিন্তু সেই অসহায় মহিলার প্রতিই নজর পড়ে ওই ব্যক্তির। এদিন কেউ দেখছে না এটা আঁচ করে সে মহিলার কাছে চলে আসে। এরপরই তার শ্লীলতাহানির চেষ্টা।

স্থানীয় এক বাসিন্দার দাবি, ওই ব্যক্তি টিন ভাঙা লোহা ভাঙা বিক্রির জন্য় এখানে আসত। কিন্তু সে যে এমন কিছু করে বসবে সেটা বোঝা যায়নি। পুলিশ ইতিমধ্যেই ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে।

তবে মন্দির অনেকের কাছে অত্যন্ত পবিত্র স্থান। সেখানেই মাথা গোঁজার ঠাঁই পেয়েছিলেন ওই অসহায় মহিলা। কিন্তু সেখানেও নির্যাতনের হাত থেকে রেহাই পেলেন না তিনি। পুলিশ ইতিমধ্যেই গোটা ঘটনা খতিয়ে দেখছে। এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। অনেকেরই মতে শীতের রাতে অসহায় মহিলারা রাস্তার ধারে, ফুটপাতে, মন্দিরের চাতালে আশ্রয় নেন। আর তাঁদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠছে। পুলিশ ইতিমধ্যেই সব দিক খতিয়ে দেখছে।

 

বাংলার মুখ খবর

Latest News

শাখা প্রশাখা ছড়াতেই মেট্রো নিয়ে উঠল গুরুতর অভিযোগ, ঘটতে পারে বড়সড় বিপদ! মায়ের বান্ধবীকে বিয়ে বিরসার! পুলে খালি গায়ে বউকে জড়িয়ে বললেন, ‘বুকে বিদিপ্তা’ প্রেমে বিশ্বাসঘাতকতা একাকিত্বের দিকে ঠেলে দিতে পারে, দেখুন আজকের প্রেম রাশিফল কমলা টুপির দৌড়ে কোহলির পরেই রুতুরাজ, বেগুনি টুপির রেসে পাঁচের মধ্যে মুস্তাফিজুর কবে ভারতে বাকি S-400 মিসাইল সিস্টেমগুলি পাঠাবে রাশিয়া? সামনে এল নয়া তথ্য LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে বিয়েতে পাননি সুখ! ‘পালিয়ে বিয়ে করায় মায়ের মন ভেঙেছিলাম’, স্বীকার করে নিলেন জিনাত 'ওরা নিজেদের ভাবে…', ভারত নিয়ে নাক গলানোর জেরে পশ্চিমী মিডিয়াকে তোপ জয়শঙ্করের ২০১৬ প্যানেল বাতিলে স্কুলগুলিতে কতটা শূন্যতা তৈরি হবে? সামনে বিস্ফোরক পরিসংখ্যান ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল

Latest IPL News

LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.