বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ATM vandalized in New Town: রাতের অন্ধকারে এটিএম ভেঙে টাকা লুটের চেষ্টা! ব্যাপক চাঞ্চল্য নিউটাউনে

ATM vandalized in New Town: রাতের অন্ধকারে এটিএম ভেঙে টাকা লুটের চেষ্টা! ব্যাপক চাঞ্চল্য নিউটাউনে

এটিএম ভেঙে টাকা লুটের চেষ্টা। প্রতীকী ছবি

এটিএম ভাঙচুরের ঘটনাটি নজরে আসে বৃহস্পতিবার সকালে। স্থানীয় বাসিন্দারা এটিএমে টাকা তুলতে গিয়ে দেখতে পান ভাঙা অবস্থায় পড়ে রয়েছে মেশিনটি। সঙ্গে সঙ্গে তারা টেকনোসিটি থানায় খবর দেন। খবর পাওয়া মাত্রই সেখানে পৌঁছয় পুলিশ। 

রাতের অন্ধকারে আবারও এটিএম ভাঙচুর করে টাকা লুটের চেষ্টা করল দুষ্কৃতীরা। যদিও দুষ্কৃতীরা এটিএম থেকে টাকা লুট করতে পারেনি। তার আগেই তারা সেখান থেকে পালিয়ে যায়। তবে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে নিউটাউনের লস্করহাটি বাজার এলাকায়। এই খবর পাওয়া মাত্রই টেকনোসিটি থানার পুলিশের পাশাপাশি ঘটনাস্থলে পৌঁছান এসপি শ্রেয়া সরকার। দুষ্কৃতীরা এটিএম ভাঙলেও টাকা বের করতে পারিনি বলেই জানা গিয়েছে। এটিএম ভাঙচুরের ঘটনাটি নজরে আসে বৃহস্পতিবার সকালে। স্থানীয় বাসিন্দারা এটিএমে টাকা তুলতে গিয়ে দেখতে পান ভাঙা অবস্থায় পড়ে রয়েছে মেশিনটি। সঙ্গে সঙ্গে তারা টেকনোসিটি থানায় খবর দেন। খবর পাওয়া মাত্রই সেখানে পৌঁছয় পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, যে এটিএম ভাঙার অভিযোগ উঠেছে সেই এটিএমটি একটি বেসরকারি ব্যাঙ্কের। রাস্তার পাশেই এটিএমটি অবস্থিত। পুলিশের অনুমান, এটিএম ভাঙচুর করে লুট করার চেষ্টা চলছে ভোরের দিকে। তবে সকাল হয়ে যাওয়ায় দুষ্কৃতীরা আর ওই এটিএম থেকে টাকা বের করতে পারেনি। ফলে তারা সেখান থেকে পালিয়ে যায়। এটিএমে কেন নিরাপত্তা রক্ষী ছিল না তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয়রা। এই ঘটনার সঙ্গে কারা জড়িত তা এখনও জানতে পারিনি পুলিশ। দুষ্কৃতীদের খোঁজ চালানো হচ্ছে। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যেই এই ঘটনায় সংশ্লিষ্ট ব্যাঙ্কের আধিকারিকদের খবর দিয়েছে পুলিশ। তারাও ঘটনাস্থলে গিয়ে ওই এটিএমগুলি খতিয়ে দেখেন।

উল্লেখ্য, এর আগেও শহরে একাধিবার এটিএম ভেঙে টাকা লুট অথবা লুটের চেষ্টার অভিযোগ উঠেছে। কলকাতাতেই বেশ কয়েকবার এটিএম ভেঙে টাকা লুট করার অভিযোগ উঠেছে। কিছুদিন আগেই জলপাইগুড়িতে একইভাবে এটিএম ভেঙে লুটপাটের ঘটনা ঘটে। সেই ঘটনার সঙ্গে জড়িত ছিলেন এক আইনজীবী। এবার নিউটাউনে এটিএম ভেঙে টাকা লুট করার চেষ্টার ঘটনায় নিরাপত্তা নিয়ে উঠেছে প্রশ্ন।

অন্যদিকে, গত ২৪ জানুয়ারি রাজস্থানের আজমেঢ় জেলায় এটিএম লুটের অভিযোগ প্রকাশ্যে আসে। কয়েক জন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী এটিএম ভেঙে ৩০ লক্ষেরও বেশি টাকা লুট করে। সেখানে দুই জায়গায় একই কায়দায় এটিএম লুট করা হয় বলে অভিযোগ ওঠে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

আদানি, আম্বানিরা ম্লান NVIDIA মালিকের টাকার কাছে! কী এমন কাজ করে এই সংস্থা? বুমরাহর ত্রাস থেকে কুলদীপের ঘূর্ণি, IND v AUS ম্যাচের ভাগ্য বদলাতে পারে ৫টি বিষয় Mosquito Facts: জানেন কোন মশা সবচেয়ে বেশি রক্ত পান করে প্রশাসক মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘‌প্রেসিং ফুটবল’‌ শুরু, নবান্ন থেকে কি খেলা হবে?‌ অষ্টমী, কার কাছে মনের কথা, আলোর কোলের পর আচমকাই বন্ধ হল এই মেগা, মাথায় হাত সবার! সংখ্যাতত্ত্ব ২৫ জুন: কাল এই রেডিক্সের মানুষ পাবেন সুখবর, পদোন্নতির সুযোগও আসবে 'নিট...নিট' স্লোগানের মধ্যে শপথ কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের ২ ‘পলাতক’ একসঙ্গে! বিজয় মালিয়ার ছেলের বিয়েতে কবজি ডুবিয়ে খেতে এলেন ললিত মোদী ৭ দিন আগের তুলনায় আজ কলকাতায় সস্তা সোনা! একনজরে হলুদ ধাতুর রেট গ্রাফ কেরলের মন্দিরে রোবট হাতি উপহার অভিনেত্রী আদা শর্মার, বনের জীবনে ফিরবে জীবন্তরা

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.