বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Gariahat: মায়ের চিকিৎসার জন্য টাকা তুলতে গিয়ে ব্যাঙ্ক কর্মীর হাতে আক্রান্ত চিত্রশিল্পী
আক্রান্ত চিত্রশিল্পী ইলিনা বণিক। 

Gariahat: মায়ের চিকিৎসার জন্য টাকা তুলতে গিয়ে ব্যাঙ্ক কর্মীর হাতে আক্রান্ত চিত্রশিল্পী

  • তাঁর মা ক্যান্সার আক্রান্ত হওয়ার ফলে চিকিৎসার জন্য প্রচুর পরিমাণে টাকার প্রয়োজন। বাড়িতে কিছু জমানো টাকা ছিল। কিন্তু, তার বাইরেও আরও অনেক টাকার প্রয়োজন ছিল। সেই কারণে তিনি ব্যাঙ্কে গিয়েছিলেন টাকা তুলতে। 

মায়ের চিকিৎসার জন্য টাকা তুলতে গিয়েছিলেন ব্যাঙ্কে। কিন্তু, সেখানে গিয়ে ব্যাঙ্ক কর্মীর হাতে আক্রান্ত হলেন চিত্রশিল্পী। গড়িয়াহাটে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এক কর্মীর বিরুদ্ধে এমনই অভিযোগ করেছেন চিত্রশিল্পী ইলিনা বণিক। এই ঘটনায় ব্যাঙ্কের ওই কর্মীর বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ দায়ের করেছেন চিত্রশিল্পী। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

ইলিনা বণিকের অভিযোগ, তাঁর মা ক্যান্সার আক্রান্ত হওয়ার ফলে চিকিৎসার জন্য প্রচুর পরিমাণে টাকার প্রয়োজন। বাড়িতে কিছু জমানো টাকা ছিল। কিন্তু, তার বাইরেও আরও অনেক টাকার প্রয়োজন ছিল। সেই কারণে তিনি ব্যাঙ্কে গিয়েছিলেন টাকা তুলতে। শিল্পীর অভিযোগ, ব্যাঙ্ক অ্যাকাউন্টটি তার মায়ের সঙ্গে যৌথ অবস্থায় থাকলেও ব্যাঙ্ককর্মী সেই টাকা দিতে অস্বীকার করেছিলেন। প্রথমে রাসবিহারী ব্যাঙ্কের শাখায় তিনি টাকা তুলতে গিয়েছিলেন। কিন্তু, সেই ব্যাঙ্কের লিঙ্ক কাজ না করায় তিনি গড়িয়াহাট শাখায় গিয়েছিলেন। সেখানে যেতেই শুরু হয় সমস্যা। সেখানে এক ব্যাঙ্ক কর্মী নানান অজুহাত দেখিয়ে টাকা দিতে অস্বীকার করেন। চিত্রশিল্পী ওই ব্যাঙ্ক কর্মীকে জানান যে তাঁর মায়ের সঙ্গে তার যৌথ অ্যাকাউন্ট রয়েছে। তা সত্ত্বেও তিনি সেই টাকা দিতে অস্বীকার করেন। এরপর চিত্রশিল্পী ফোনে মায়ের সঙ্গে কথা বলেন। অভিযোগ সেই সময় ব্যাঙ্কের কর্মী তাঁর ওপর ঝাপিয়ে পড়েন। তখন মোবাইল ফোনটি পড়ে যায়।

এই ঘটনার পরে গড়িয়াহাট থানায় অভিযোগ জানান ওই চিত্রের শিল্পী। যদিও ব্যাঙ্কের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। ব্যাঙ্কের দাবি ওই মহিলা টাকা তোলার নামে ভিডিয়ো রেকর্ডিং করছিলেন। তখনই এই ঘটনা ঘটেছে। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত নেমেছে গড়িয়াহাট থানার পুলিশ। তবে পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি।

বন্ধ করুন