বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Bansdroni Shootout: বাঁশদ্রোণীতে দুই প্রোমোটারকে গুলি করার ঘটনায় তৎপর পুলিশ, ধৃত তিন, উদ্ধার দেশি পিস্তল

Bansdroni Shootout: বাঁশদ্রোণীতে দুই প্রোমোটারকে গুলি করার ঘটনায় তৎপর পুলিশ, ধৃত তিন, উদ্ধার দেশি পিস্তল

বাঁশদ্রোণীতে প্রোমোটারকে গুলি করার ঘটনায় ধৃত তিন (প্রতীকী ছবি) (Getty Images/iStockphoto) (HT_PRINT)

মঙ্গলবার দুপুরে বাঁশদ্রোণীর ব্রহ্মপুরের ঘটনায় এলাকায় দুই গোষ্ঠীর সংঘাতের মধ্যেই আচমকা গুলি চলে। ঘটনায় গুরুতর জখম হন মলয় দত্ত এবং বিশ্বনাথ সিংহ।

সিন্ডিকেট বিবাদের জেরে গতকাল গুলি চলেছিল বাঁশদ্রোণীতে। সিন্ডিকেটের বখরা নিয়ে দুই গোষ্ঠীর সংঘাতের জেরেই এভাবে প্রকাশ্যে রাস্তায় গুলি চলল বলে অভিযোগ স্থানীয়দের। সেই ঘটনায় গুলিবিদ্ধ হন দুই প্রোমোটার। আর গুলি চলার কয়েক ঘণ্টার মধ্যেই পুলিশের গুন্ডা দম শাখার জালে ধরা পড়ে মূলচক্রী শম্ভু সর্দার। ঘটনায় গ্রেফতার করা হয়েছে অরিজিৎ পোদ্দার ও শেখ শাহিয়াদ নামক আরও দুই ব্যক্তিকে।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে বাঁশদ্রোণীর ব্রহ্মপুরের ঘটনায় এলাকায় দুই গোষ্ঠীর সংঘাতের মধ্যেই আচমকা গুলি চলে। ঘটনায় গুরুতর জখম হন মলয় দত্ত এবং বিশ্বনাথ সিংহ। জখম অবস্থায় এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় মলয়। অপরদিকে পঞ্চসায়রের কাছে একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় বিশ্বনাথকে। এরপর ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে মলয় ও বিশ্বনাথের ব্যবসায়িক শত্রুতার জেরে এই ঘটনা।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী চলে আসে। এলাকায় বিশাল পুলিশ বাহিনীও মোতায়েন করা হয়। খতিয়ে দেখা হচ্ছে আসল ঘটনা। তবে প্রাথমিক ভাবে জানা গিয়েছে, মঙ্গলবার মলয়ের অফিসে গিয়েছিলেন বিশ্বনাথ। সেই অফিসে মলয়কে লক্ষ্য করে গুলি চালান বিশ্বনাথ। পাল্টা গুলি চলে অন্য তরফেও। জখম হন বিশ্বনাথও। তবে এই ঘটনা সিন্ডিকেট রাজের কারণেই কি না, তা নিয়ে কোনও মন্তব্য করেনি পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ 'আমি তো হতবাক!' দুরদর্শনের গেরুয়া লোগো দেখে চটেছেন মমতা, বিজেপি কী বলছে? TMC-র বিদায়ী সাংসদের বাড়িতে দিলীপ, কাটলেন কেক, ফের কি BJP-তে সুনীল? জল্পনা রাম নবমীর মিছিলে অস্ত্র, হাওড়ায় স্বতঃপ্রণোদিত FIR করল পুলিশ ‘বাড়ির লোক চায় না আমি বিয়ে করি', শোভন-সোহিনীর বিয়ে নিয়ে কী বললেন বোনু দীপ্সিতা 'গুন্ডাদের তালিকা ফাঁস করেছেন কমিশনের অফিসাররাই', অভিযোগ ঠুকলেন আশঙ্কিত রাজ্য়পাল

Latest IPL News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.