বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Bengaluru Blast accused in Kolkata Hotels: ভুয়ো আধার দেখিয়ে কলকাতার ৪টি হোটেলে রাত কাটায় বেঙ্গালুরু বিস্ফোরণে ২ ধৃত!

Bengaluru Blast accused in Kolkata Hotels: ভুয়ো আধার দেখিয়ে কলকাতার ৪টি হোটেলে রাত কাটায় বেঙ্গালুরু বিস্ফোরণে ২ ধৃত!

ভুয়ো আধার দেখিয়ে একবালপুরের হোটেলে রাত কাটায় বেঙ্গালুরু বিস্ফোরণে ২ ধৃত

একবালপুরের এক হোটেলে চারদিন ছিল এই দুই জঙ্গি। কলকাতায় মোট ৮ দিন কাটিয়েছিল তারা। এছাড়া পশ্চিমবঙ্গের দার্জিলিং থেকে পুরুলিয়াতেও থেকেছিল এই দুই জঙ্গি। শেষ পর্যন্ত তারা ধরা পড়ে দিঘার এক হোটেল থেকে।

সম্প্রতি পূর্ব মেদিনীপুরের দিঘার এক হোটেল থেকে গ্রেফতার হয়েছে বেঙ্গালুরু বিস্ফোরণকাণ্ডের দুই অভিযুক্ত মাতিন ত্বহা ও মুসাভির হুসেন সাজিব। এই দুই জঙ্গির গ্রেফতারির পরই মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন, বাংলার পুলিশই নাকি ধরে দিয়েছে এই জঙ্গিকে। তবে এরই মাঝে জানা গেল, বিগত ২৮ দিন ধরে পশ্চিমবঙ্গেই গা ঢাকা দিয়ে ছিল এই দুই জঙ্গি। খাস কলকাতায় একের পর এক হোটেলে তারা রাত কাটিয়েছে। হোটেলের রেজিস্টারে নাম নথিভুক্ত করানোর সময় ভুয়ো পরিচয় দিয়েছে। হোটেল কর্তৃপক্ষকে নাকি দেখিয়েছিল 'ভুয়ো' আধার কার্ড। এরই মধ্যে এবার একবালপুরের এক হোটেলের সিসিটিভি ফুটেজে এই দুই জঙ্গির ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। (আরও পড়ুন: ৪০, ৫০ বা ১০০ কোটি নয়, বাংলায় শিক্ষক নিয়োগ দুর্নীতির ৩৬৫ কোটি বাজেয়াপ্ত করল ইডি!)

আরও পড়ুন: রেশন দুর্নীতিতে বাজেয়াপ্ত বালুর বাড়ি,'অ্যাটাচড' সম্পত্তির ফিরিস্তিতে ঘুরবে মাথা

জানা গিয়েছে, একবালপুরের এক হোটেলে চারদিন ছিল এই দুই জঙ্গি। কলকাতায় মোট ৮ দিন কাটিয়েছিল তারা। এছাড়া পশ্চিমবঙ্গের দার্জিলিং থেকে পুরুলিয়াতেও থেকেছিল এই দুই জঙ্গি। শেষ পর্যন্ত তারা ধরা পড়ে দিঘার এক হোটেল থেকে। এদিকে একবালপুরের যে হোটেলের ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেই হোটেলে নাকি তারা ২৫ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত ছিল। তবে একবালপুরের সেই 'গেস্টহাউজে' নাকি ভুয়ো আধার কার্ড দেখিয়ে উঠেছিল দুই জঙ্গি। এর আগে নাকি ২১ মার্চ খিদিরপুরের একটি হোটেলে উঠেছিল তারা। (আরও পড়ুন: বাংলায় কি নতুন ৮টি মেডিক্যাল কলেজের অনুমোদন মিলেছে? সত্যিটা ফাঁস করল NMC)

আরও পড়ুন: কলকাতা মেট্রোকে দেখে ঈর্ষায় দিল্লিবাসী! কোন নয়া পদক্ষেপ KMRCL-এর?

জানা গিয়েছে, ১ মার্চ বেঙ্গালুরুর রামেশ্বরম ক্যাফেতে বিস্ফোরণ ঘটিয়েই পশ্চিমবঙ্গে পালিয়ে এসেছিল মাতিন ত্বহা ও মুসাভির হুসেন সাজিব। জানা গিয়েছে, শিলিগুড়ি ও দার্জিলিং, পশ্চিমে পুরুলিয়া, দক্ষিণবঙ্গে কলকাতার পাশাপাশি পূর্ব মেদিনীপুরের এগরা, কাঁথি ও দিঘায় গা ঢাকা দিয়েছিল এই দুই জঙ্গি। কলকাতায় অন্ততপক্ষে ৪টি হোটেলে থেকেছিল এই জঙ্গিরা। সব মিলিয়ে কলকাতায় মোট ৮ বার ডেরা বদলায় এই জঙ্গিরা। ১৪ মার্চ থেকে ২১ মার্চ দার্জিলিং এবং পুরুলিয়ায় সময় কাটিয়েছিল এই দুই জঙ্গি। দার্জিলিঙে তারা ৩ দিন ছিল এবং পুরুলিয়ায় ছিল ২ দিন। পরে কলকাতায় আসে তারা। ২১ মার্চ বিকেলে খিদিরপুরের গেস্ট হাউসে ওঠে ওই দু'জন। তবে সেদিন নাকি খিদিরপুরের হোটেলের ফটোকপি মেশিন খারাপ ছিল, তাই দুই জঙ্গির পরিচয়পত্রের প্রতিলিপি করে রাখা হয়নি। ২২ মার্চ সেই হোটেল থেকে চলে যায় তারা। এদিকে হোটেলের যে খাতায় তারা তাদের ভুয়ো নাম পরিচয় লিখেছিল, তদন্তে গিয়ে তদন্তকারীরা দেখতে পান, সেই পাতা ছেঁড়া। এদিকে খিদিরপুরের হোটেল কর্তৃপক্ষের দাবি, দুই জঙ্গি ভাড়া না মিটিয়েই পালিয়ে গিয়েছিল।

বাংলার মুখ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 20 ওভার শেষে Namibia-র স্কোর 119/9 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন?

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.