বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নবান্ন অভিযানে ৭টা ট্রেন ভাড়া করেছে BJP, ভাড়ার অংক শুনলে চোখ ঠেকবে কপালে
বিজেপির পতাকা। প্রতিকি ছবি (HT_PRINT)

নবান্ন অভিযানে ৭টা ট্রেন ভাড়া করেছে BJP, ভাড়ার অংক শুনলে চোখ ঠেকবে কপালে

  • আগামী ১৩ সেপ্টেম্বর নবান্ন অভিযানের ডাক দিয়েছে বিজেপি। রাজ্য সরকারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে প্রশাসনিক সদর দফতর ঘেরাওয়ের ডাক দিয়েছে তারা। বিজেপি সূত্রের খবর, এই কর্মসূচির মাধ্যমে পঞ্চায়েত নির্বাচনের আগে দলীয় কর্মীদের চাঙ্গা করতে চায় তারা।

নবান্ন অভিযান কর্মসূচি সফল করতে ৭টি ট্রেন ভাড়া করল বিজেপি। ১২ সেপ্টেম্বর বিকেল থেকে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসবে ট্রেনগুলি। বিজেপি সূত্রের খবর, প্রতিটি ট্রেন ভাড়া করার খরচ পড়েছে ৫ – ১০ লক্ষ টাকা।

আগামী ১৩ সেপ্টেম্বর নবান্ন অভিযানের ডাক দিয়েছে বিজেপি। রাজ্য সরকারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে প্রশাসনিক সদর দফতর ঘেরাওয়ের ডাক দিয়েছে তারা। বিজেপি সূত্রের খবর, এই কর্মসূচির মাধ্যমে পঞ্চায়েত নির্বাচনের আগে দলীয় কর্মীদের চাঙ্গা করতে চায় তারা। আর সেজন্যই প্রস্তুতিতে কোনও খামতি রাখা হচ্ছে না।

‘ম্যাজিক নম্বর’ ৫২, বুলেটের ট্রেনের রেকর্ড ভেঙে দিল নয়া বন্দে ভারত এক্সপ্রেস!

রাজ্যের প্রায় সমস্ত জায়গা থেকে নবান্ন অভিযানে অংশগ্রহণ করবেন বিজেপি কর্মীরা। বিশেষ করে কলকাতা থেকে দূরের কর্মীদের কথা ভেবে ৭টি ট্রেন ভাড়া করেছে বিজেপি। বিজেপি সূত্রে জানা গিয়েছে, আলিপুরদুয়ার, শিলিগুড়ি, মালদা, পুরুলিয়াসহ রাজ্যের আরও কয়েকটি জায়গা থেকে ছাড়বে এই ট্রেনগুলি। দূরত্ব ভেদে ট্রেনগুলি ভাড়া করতে খরচ পড়েছে ৫ – ১০ লক্ষ টাকা।

বিজেপির এক নেতা জানিয়েছেন, অন্যান্য রাজনৈতিক দলগুলি কলকাতায় কর্মসূচির ডাক দিলে জেলার কর্মীরা ট্রেন দখল করে আসেন। অধিকাংশ সময় তারা টিকিট কাটেন না। এতে যাত্রী ও রাজনৈতিক কর্মী দুপক্ষেরই ভোগান্তি হয়। বিজেপি এই ধরণের অরাজকতার বিরোধী। তাই ট্রেন ভাড়া করে কলকাতায় কর্মীদের আনার ব্যবস্থা করছে তারা। যাতে সাধারণ যাত্রীদের ভোগান্তির মধ্যে পড়তে না হয়।

 

বন্ধ করুন