বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে বিরূপ মন্তব্য করায় শো-কজ অগ্নিমিত্রাকেও,বাকি শুধু বাবুল
অগ্নিমিত্রা পাল, ফাইল ছবি
অগ্নিমিত্রা পাল, ফাইল ছবি

জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে বিরূপ মন্তব্য করায় শো-কজ অগ্নিমিত্রাকেও,বাকি শুধু বাবুল

  • জিতেন তিওয়ারিকে নিয়ে বিরূপ মন্তব্য করে মঙ্গলবার বিকেলে শো-কজের মুখে পড়েছিলেন রাজ্য বিজেপির মুখপাত্র সায়ন্তন বসু। তার পর কয়েক ঘণ্টা কাটতে না-কাটতে এবার অগ্নিমিত্রা পালকেও একই কারণে শো-কজ করা হয়েছে বলে মনে করা হচ্ছে।

সায়ন্তন বসুর পর এবার বিজেপি মহিলা মোর্চার সভাপতি অগ্নিমিত্রা পালকে শো-কজ করল দল। বুধবার সকালে তাঁকে শো-কজ নোটিশ পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। তবে কেন তাঁকে শো-কজ করা হয়েছে তার উল্লেখ নেই চিঠিতে। রাজনৈতিক মহলের অনুমান, আসানসোলের প্রাক্তন মেয়র তথা মুখ্য পুর প্রশাসক জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে প্রকাশ্যে বিরূপ মন্তব্য করায় শো-কজের মুখে পড়েছেন তিনি। 

জিতেন তিওয়ারিকে নিয়ে বিরূপ মন্তব্য করে মঙ্গলবার বিকেলে শো-কজের মুখে পড়েছিলেন রাজ্য বিজেপির মুখপাত্র সায়ন্তন বসু। তার পর কয়েক ঘণ্টা কাটতে না-কাটতে এবার অগ্নিমিত্রা পালকেও একই কারণে শো-কজ করা হয়েছে বলে মনে করা হচ্ছে। অগ্নিমিত্রাকে শো-কজ করেছেন রাজ্য বিজেপির সহ সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায়।

গত সপ্তাহে জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে তুমুল নাটক হয়। সরকারি একের পর এক পদে ইস্তফা দেন তিনি। ওদিকে জিতেন তিওয়ারি বিজেপিতে আসতে পারেন বুঝে ফেসবুকে সুর চড়ান আসানসোলের সাংসদ তথা কেন্দ্রের মন্ত্রী বাবুল সুপ্রিয়। জিতেন্দ্র তিওয়ারি বিজেপিতে যোগদান করলে তিনি মন থেকে মেনে নিতে পারবেন না বলে মন্তব্য করেন। 

এর পরই জিতেনের বিরোধিতায় সরব হতে থাকেন বিজেপি নেতারা। সায়ন্তন বসু ও অগ্নিমিত্রা পাল প্রকাশ্যে তাঁকে দলে নেওয়ার বিরোধিতায় সরব হন। এতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ হয়েছে বলে মনে করছে বিজেপির শীর্ষ নেতৃত্ব। তার জেরেই একের পর এক শো-কজ। এবার বাবুল সুপ্রিয়কে দল শো-কজ করে কি না সেটাই দেখার। 

 

বন্ধ করুন