বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতায় জল জমার সমস্যা সমাধানের সময় কোথায়? ওনার এখন প্রধানমন্ত্রী হওয়ার শখ হয়েছে
সুকান্ত মজুমদার (ছবি সৌজন্যে এএনআই) (HT_PRINT)
সুকান্ত মজুমদার (ছবি সৌজন্যে এএনআই) (HT_PRINT)

কলকাতায় জল জমার সমস্যা সমাধানের সময় কোথায়? ওনার এখন প্রধানমন্ত্রী হওয়ার শখ হয়েছে

  • মুখ্যমন্ত্রীকে সুকান্তবাবুর কটাক্ষ, তিলোত্তমা কলকাতাকে উনি জলোত্তমা কলকাতা বানিয়ে ফেললেন। কলকাতার জল জমার সমস্যা দূর করতে যে ভাবনা চিন্তা দরকার তার সময় কোথায়?

আরেকটা নিম্নচাপে কলকাতা শহরে ফিরেছে জল যন্ত্রণার চেনা ছবি। শহরের বিভিন্ন রাস্তায় জমেছে জল। তার ওপর উত্তর কলকাতার আহিরিটোলায় পুরনো বাড়ির একাংশ ভেঙে মৃত্যু হয়েছে ২ জনের। জল যন্ত্রণায় সাধরাণ মানুষের পাশে দাঁড়িয়ে রাজ্য সরকার ও প্রশাসনের তুমুল সমালোচনা করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

নিম্নচাপের জেরে রাতভর বৃষ্টিতে বুধবার সকাল থেকে জলমগ্ন কলকাতা শহরের একাধিক রাস্তা। জল ডিঙিয়েই উপনির্বাচনের প্রস্তুতি সারতে হচ্ছে আধিকারিকদের। বুধবার দুপুরে এই নিয়ে রাজ্য সরকারকে আক্রমণ শানিয়ে সুকান্তবাবু বলেন, ‘প্রশাসনের কোনও প্রস্তুতি রয়েছে না কি? প্রশাসনের একটাই কাজ, মুখ্যমন্ত্রী ও ব্যানার্জি পরিবারের সুরক্ষা নিশ্চিত করা। কালীঘাট চত্বরটুকু সুরক্ষিত রাখতে পারলেই ওদের কাজ শেষ।’

মুখ্যমন্ত্রীকে সুকান্তবাবুর কটাক্ষ, তিলোত্তমা কলকাতাকে উনি জলোত্তমা কলকাতা বানিয়ে ফেললেন। কলকাতার জল জমার সমস্যা দূর করতে যে ভাবনা চিন্তা দরকার তার সময় কোথায়? ওনার এখন প্রধানমন্ত্রী হওয়ার শখ হয়েছে।

বলে রাখি, নিম্নচাপের জেরে মঙ্গলবার রাত থেকে কলকাতা নাগাড়ে বৃষ্টি হচ্ছে। বুধবার সন্ধ্যা পর্যন্ত বৃষ্টি চলবে বলে পূর্বাভাস।

 

বন্ধ করুন